টার্গেট ডিসেম্বর - ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 51 STEEM power up||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ৩০,অক্টোবর , ২০২১
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।

IMG-20211030-WA0000.jpg
source

আমি আগে কমবেশি পাওয়ার আপ করেছি কিন্তু আজ আমি ৫১ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করবো।এটা আমার পাওয়ার আপ এর দ্বিতীয় পোস্ট। আমার ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করি। আগে তেমন একটা ইনকাম না হওয়ায় পাওয়ার বৃদ্ধি করতে পারতাম নাহ।এখন প্রতি সপ্তাহে একবার পাওয়ার আপ করার চেষ্টা করবো।

Screenshot_20211030-001350_Chrome.jpg

  • আমার ওয়ালেটে পাওয়ার আপ করা আছে ১৪৯ স্টিম।আমার একাউন্টে জমা আছে ৫৪ স্টিম।এখান থেকে আমি ৫১ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20211030-001421_Chrome.jpg

  • আমার স্টিম ওয়ালেট সাইন ইন করে নিয়ে পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।

Screenshot_20211030-001449_Chrome.jpg

  • আমার স্টিম একাউন্ট থেকে ৫১ স্টিম পাওয়ার আপ এর এমাউন্টে বসিয়ে দিলাম।

Screenshot_20211030-001513_Chrome.jpg

  • এমাউন্টে বসানোর পর ওকে করে দিলাম।

Screenshot_20211030-001534_Chrome.jpg

  • আমার পাওয়ারে আগে ছিল ১৪৯ স্টিম। পাওয়ারে ৫১ স্টিম যোগ করার পর এখন হয়েছে ২০০স্টিম।

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমি ও আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার করাকে সমর্থন করে। সেজন্যই পাওয়ার আপকে আমি ভালোবাসি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করেছেন জেনে ভালো লাগলো ভাইয়া। অনেক শুভ কামনা রইলো এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ আপু।

বুদ্ধিমানেরা বড় হতে চায়। এগিয়ে যান।

 2 years ago 

বুদ্ধির সঠিক ব্যবহার করাই উত্তম।

 2 years ago 

এভাবেই ধীরে ধীরে অনেক দূর এগিয়ে যান এই দোয়াই রইল ভাই। আপনার পাওয়ার আপ এর জন্য অনেক শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

শুভ কামনা রইল ভাইজান। সততার সাথে কাজ করে এগিয়ে যান।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ এটি খুবই ভালো উদ্যোগ।আমি ও পাওয়ার আপ করতে খুব ভালোবাসি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার পাওয়ার আপকে আমরা সাধুবাদ জানাই। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন। এভাবেই ধীরে ধীরে পাওয়ার আপ করতে থাকলে আপনার সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পাবে স্টিমিট এ কাজ করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য ভবিষ্যতে যাতে আরও বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63748.21
ETH 3314.18
USDT 1.00
SBD 3.90