টার্গেট ডিসেম্বর - ২২ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 22 STEEM power up||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon বাংলাদেশের নাগরিক


  • ২২ স্টিম পাওয়ার বৃদ্ধি
  • ২২,অক্টোবর , ২০২১
  • শুক্রবার


আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছি।

sunset-6592545__480-01.jpeg
source

আমি আগে কমবেশি পাওয়ার আপ করছি। কিন্তু আজ আমি ২২ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করবো। আমার ইনকামের ৫০-৬০% পাওয়ার আপ করার চেষ্টা করবো। আগে তেমন একটা ইনকাম না হওয়ায় পাওয়ার বৃদ্ধি করতে পারিনি। এখন চেষ্টা করবো পাওয়ার বৃদ্ধি করতে।

Screenshot_20211022-223605_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ১১৮ ছিল। এখন ২২স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20211022-223703_Chrome.jpg

  • পাওয়ার আপ করার জন্য সাইন ইন করে নিলাম।

Screenshot_20211022-223726_Chrome.jpg

  • পাওয়ার আপ করার জন্য ২২ স্টিম এমাউন্টে বসিয়ে নিলাম।

Screenshot_20211022-223743_Chrome.jpg

  • পাওয়ার আপ সম্পূর্ণ করলাম।

Screenshot_20211022-223818_Chrome.jpg

  • আমার পাওয়ারে আগে ছিল ১১৮ স্টিম ২২স্টিম যোগ করার পর এখন হয়েছে ১৪০স্টিম।

পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করাই আমার মুল লক্ষ্য। আমার বাংলা ব্লগ কমিউনিটি সক্ষমতা বৃদ্ধি করাকে পছন্দ করে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনার জন্য শুভ কামনা রইলো আপনি ইনশাহ আল্লাহ আপনার টার্গেট পুর্ন করতে পারবেন ভাই।এগয়ে যান।😍😍

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

আপনার উদ্যোগকে সাধুবাদ জানাই। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বাড়ানো যায়। ইনশাল্লাহ আপনার টার্গেট পূরণ হবে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

আপনি ভবিষ্যত তহবিল গড়ার চেষ্টা করছেন। আপনার ভবিষ্যত আলোকিত হোক। এই কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

খুব সুন্দর একটি উদ্যোগী অংশগ্রহণ করেছেন। আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দরভাবে দেখিয়েছেন। আসলে পাওয়ার আপ এর মাধ্যমে বোঝা যায় যে, আপনি কমিউনিটির প্রতি কতটা দায়িত্বশীল এবং দায়বদ্ধ।

 3 years ago 

সুমতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

সত্যি আমি আপনার উদ্যোগকে সমর্থন করি। আপনি একটি ভালো কাজ করতে যাচ্ছেন এবং পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা পাওয়ার আপকে ভালোবাসি আমরা দৈনন্দিন সময়ে পাওয়ার আপ করে যাব নিজেদের অবস্থান শক্ত হবে। আপনি সত্যি মহৎ উদ্যোগ নিয়েছেন। ভালোবাসা রইল এভাবেই এগিয়ে যান

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনিও নিজের পাওয়ার আপ বৃদ্ধি করছেন। নিজের স্বক্ষমতা বাড়াচ্ছেন। বেশ ভালো লাগলো। এগিয়ে যান। শুভেচ্ছা রইলো অনেক অনেক ভাই

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুমতামতের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আপনি সেই লক্ষ নিয়ে সামনের দিকে এগোচ্ছেন। শুভকামনা রইলো আপনার জন্য। দোয়া করি অতি শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63280.44
ETH 3253.98
USDT 1.00
SBD 3.89