প্রাকৃতিক সৌন্দর্য ফটোগ্রাফি || আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা||১০% বেনিফিসিয়ারী@shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুয়ালাইকুম আমার বাংলা ব্লগের সদস্যরা। সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ আমি আমার বাংলা ব্লগের থেকে প্রকাশিত প্রাকৃতিক ফটোগ্রাফির কনটেস্ট এ অংশগ্রহণ করতে যাচ্ছি। আমার বাংলা ব্লগের সকল এডমিন এবং মডারেটর কে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য।

20210929_184415.jpg

সবুজ প্রকৃতির মাঝে সময় কাটাতে আমার খুবই ভালো লাগে । তাই যখনই সময় পাই বন্ধুরা মিলে ঘুরতে চলে যায় কোন গ্রামীন পরিবেশের দিকে। শখের বসত আমি প্রায়ই সবুজ প্রকৃতির ফটোগ্রাফি করতে পছন্দ করি। সুন্দর মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে রাখতে ভালোই লাগে।



20190821_195406.jpg
Location


20190821_194604.jpg
Location



20190822_005937.jpg
Location



ছবি গুলো আমার নানু বাড়ির এলাকা থেকে তোলা। বাড়ির প্রায় পাশ দিয়ে বয়ে চলেছে পদ্মা নদীর শাখা নদী কুমার নদ। এই জায়গা টি আমার খুবই পছন্দের। এইদিকে ঘুরতে গেলেই নদীর ধারের মাটির রাস্তা দিয়ে হাটাহাটি করি কিছুক্ষণ।


20190813_135525.jpg
Location


বর্ষাকালে পানি বেশ অনেকটাই উপর উঠে যায়। ছবিতে না দেখা গেলে অনেক নৌকা চলাচল করতে দেখা যায় অনেক সময়।


IMG_20210928_171551.jpg
Location



আমার বাসা থেকে এই জায়গাটি প্রায় ত্রিশ মিনিটের পথ ।প্রায় বন্ধুরা মিলে যেখানে আড্ডা দিতে আসি। বিকালে হালকা শীতল বাতাসে ভালোই লাগে এ জায়গাটিতে।


IMG_20210928_171807.jpg
Location



IMG_20210928_170822.jpg
Location



এখানকার ছবি আপনারা আগে হয়তো দেখেছেন দু-একবার। বিকালে বের হওয়া হলে এখানে না এসে বাড়ি ফেরা হয় না বেশিরভাগ দিন। ব্রিজের উপর থেকে প্রাকৃতিক দৃশ্য দেখতে দেখতে সময় কাটাতে অনেক ভালো লাগে।


IMG_20210928_174034.jpg
Location



যদিও মোবাইলের ক্যামেরায় তেমন একটা বোঝা যাচ্ছে না কিন্তু এই জায়গা থেকে সূর্যাস্ত দেখতে অনেক ভালো লাগে। দৃশ্যটি অনেক সুন্দর দেখায় তখন।


IMG_20210928_173536.jpg
Location



IMG_20210928_164759.jpg
Location



ধান ক্ষেতের পাশ দিয়ে রাস্তায় হাটার মজাই আলাদা আগে রাস্তার দু'পাশে ধানক্ষেত ছিল তবে ডানপাশে মাটি ভরাট হয়ে গেছে। আগে আরো অনেক সুন্দর লাগতো এই জায়গাটা।


IMG_20210805_174427.jpg


আমার ছবি

আশা করি ছবিগুলো আপনাদের পছন্দ হয়েছে। আজ এই পর্যন্তই। শীগ্রই আবার দেখা হবে আপনাদের সাথে। সবাই সুস্থ এবং নিরাপদে থাকবেন।

ডিভাইসস্যামসাং এ৭০
ফটোগ্রাফার@labib2000

logo.gif

ধন্যবাদ সবাইকে
@labib2000

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago 

Thank you.

প্রকৃতির সৌন্দর্য সবসময় মানুষকে আকর্ষণ করে। আমার কাছে আপনার প্রত্যেকটি ছবি অনেক ভালো লাগছে সব গুলো অনেক সুন্দর ভাবে আপনি তুলেছেন। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য। অনেক অনেক শুভকামনা।

ভাইয়া অনেক সুন্দর হয়েছে প্রকৃতির প্রত্যেকটা ফটোগ্রাফি। সত্যিই অনেক কষ্ট করে ফটোগ্রাফি গুলো সুন্দর করে তুলেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই সময় নিয়ে পোস্টটি দেখার জন্য। শুবেচ্ছা অবিরাম ভাই।

 3 years ago 

প্রকৃতির সৌন্দর্য অনেক সুন্দরভাবে আপনি তুলে ধরেছেন। প্রকৃতি যে আসলে কতটা সুন্দর সে সেটি আমাদের কল্পনার বাইরে। আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

প্রকৃতির সৌন্দর্য সৌন্দর্য তুলে ধরার স্বল্প চেষ্টা মাত্র। গঠনমূলক মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

প্রাকৃতিক সৌন্দর্যের সাথে কোনোকিছুর ই তুলনা হয়না ।
প্রাকৃতিক সৌন্দর্য যতো দেখি ততো বেশি মুগ্ধ হতে হবে।আসলে সৃষ্টিকর্তা প্রকৃতিটা আমাদের মুগ্ধ করার জন্য এবং আমাদের জন্যই বানিয়েছেন ।
আপনার প্রত্যেকটা ছবি অনেক বেশি সুন্দর হয়েছে। যাকে বলে ছবি দেখে চোখ জুড়িয়ে যায়।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মতামত শেয়ার করার জন্য ।শুভকামনা নিবেন।

প্রকৃতির অপরূপ সৌন্দর্য আপনার পোস্টে ফুটে উঠেছে ভাই।সব গুলো ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন আপনি।অনেক ধন্যবাদ আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর মতামত করার জন্য।

 3 years ago 

সত্যিই প্রত্যেকটা ছবি অসাধারণ হয়েছে একেবারে দেখার মত। কি সুন্দর প্রাকৃতিক দৃশ্য দেখে চোখ জুড়িয়ে যায়। ছবিতে এত সুন্দর হয়েছে সামনাসামনি না জানি কত সুন্দর দেখতে। প্রত্যেকটা ফটোগ্রফি খুব সুন্দর হয়েছে তোমার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্যও অনেক শুভকামনা রইল।

 3 years ago 

সবুজে সবুজময়।খুব সুন্দর ফোটোগ্রাফিগুলি।প্রকৃতির সবুজ আমার খুবই ভালো লাগে।ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাই প্রতিটা ছবি দেখার মত হয়েছে সত্যিই অসাধারণ 11 টা ছবি দিয়েছেন। আমার তো ইচ্ছে করছে প্রতিটি জায়গায় যে যে নিজে স্বচক্ষে দেখে আসি এত সুন্দর জায়গা।

 3 years ago 

প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে আপনি অনেক সুন্দর করে প্রকৃতির ছবিগুলো তুলেছেন আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57034.02
ETH 3084.35
USDT 1.00
SBD 2.41