ভিডিওগ্রাফিক পোস্ট ||চলন্ত অবস্থায় হাতির সাথে দেখা ও ভিডিওগ্রাফি, ♨️♨️

in আমার বাংলা ব্লগlast month

IMG_20240817_193022.jpg

IMG_20240817_193012.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

চলন্ত অবস্থায় হাতির সাথে দেখা তার ভিডিওগ্রাফি 🤗🤗

IMG_20240817_193052.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে হাতির ভিডিওগ্রাফি তুলে ধরব এই তো কিছুদিন আগে আমার খালাতো ভাইয়ের সাথে আমি ঝিনাইদা গিয়েছিলাম। ওখানে মূলত আমার খালাতো বোনকে আনতে গিয়েছিলাম। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ওখানে আমার পুলিশের চাকরি করে এজন্য থাকাটা অনেকটাই রিস্ক হয়ে যাচ্ছিল তাই আমি ও আমার খালাতো ভাই আনতে গিয়েছিলাম ঝিনাইদা শহরে। আপনারা সকলেই পাশে থাকবেন।ঝিনাহদহ যাওয়ার পথে হুট করে আমরা যাচ্ছি তখন হাতির দেখা পেলাম। তখন তারা টাকা ছাড়া যেন পথে ছাড়ছেই না আর যদি টাকা না দিতে চাই অনেকটা আক্রমণ করে বসে কিছুদিন আগে একটা ভিডিও দেখেছিলাম। টাকা না দেওয়াই আক্রমণ করেছিল গাড়ির উপর আসলে এগুলো বেশ অন্যায় জোরজবস্তি করে টাকা নেওয়া আমাদের যতটুকু সাধ্যমত আমরা তাদের খুশি করব কিন্তু তাদের চাহিদা তারা ১০০, ২০০ টাকা নেবে আশা করি আপনারা ভিডিওগ্রাফি টা দেখবেন।

🔥 হাতির ভিডিওগ্রাফি🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।মাঝে মাঝে চেষ্টা করি নতুনত্ব কিছু তুলে ধরার জন্য।ছোট বালাই হাতি দেখতাম যখন আমাদের এলাকায় সার্কাস হত তখন হাতির দেখা পেতাম। বর্তমানে অনেক হাতি খাওয়ার অভাবে অনেক কষ্ট পাচ্ছে কিন্তু অনেক মানুষই জোরজবস্তি করে টাকা আদায় করছে। এটা খুবই খারাপ লাগতেছে আমার কাছে, মানুষকে হয়রানি করতেছে গাড়ি ফেলে দিচ্ছে এটা খুবই দৃষ্টান্তমূলক খারাপ কাজ আজকের মত এখানেই শেষ করলাম পরবর্তীতে আরো সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

চলার পথে হঠাৎ করে এরকম অনেক হাতি সামনে চলে আসে। আর সেই হাতি গুলো মানুষের থেকে টাকা আদায় করে। আপনি সুন্দর করে ভিডিও করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। হাতির ভিডিওগ্রাফি দারুন হয়েছে।

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 last month 

আগে স্কুলে যাওয়ার সময় বাজারে দেখতাম এরকম হাতি দিয়ে টাকা উঠাচ্ছে। এখন তেমন একটা দেখা যায় না। যাইহোক ভিডিওগ্রাফিটি সুন্দর ছিলো।ধন্যবাদ ভাইশা আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62926.06
ETH 2580.90
USDT 1.00
SBD 2.78