টার্গেট ডিসেম্বর সিজন -৪ এ আমার অংশগ্রহণ ||১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month (edited)

Screenshot_2024-05-04-22-03-54-73_3a637037d35f95c5dbcdcc75e697ce91.jpg

picsart থেকে এডিট করা

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।প্রতি সপ্তাহের ন্যায় আমি ১০ স্টিম করে পাওয়ার আপ করে চলতেছি। ধারাবাহিকতার বজায় রাখতেছি। ইনশাআল্লাহ সামনে এর পরিমাণ আরো বাড়াবো।আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা।আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে।প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া বেঁচে থাকতে পারে না, তেমনি প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমার বাংলা ব্লগে সুমন ভাইয়ের মাধ্যমে আমরা অনুপ্রাণিত হয়েছিলাম পাওয়ার আপ করার জন্য।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।আমি আস্তে আস্তে আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছে ভীষণ ভালো লাগতেছে। ইতিমধ্যে ১২৩৮ স্টিম সম্পন্ন করতে পেরে অনেক ভালো লাগা কাজ করতেছে। এইতো সেদিন আমি ২০০ স্টিম নিয়ে এখানে এসেছিলাম। আজকে প্রায় ১৫০০ স্টিম এর কাছাকাছি।আমি যদি ভাবতাম যে এই দশ স্টিম পাওয়ার আপ করে আর কি বা হবে? আজকে কিন্তু ১০ -১০ করে প্রায় ১২৩৮ স্টিম করে ফেলেছি। প্রথমত এইখানে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপের গুরুত্ব দিতেই হবে নাহলে ভবিষ্যতে কাজ করা অনেক কষ্টকর হয়ে যাবে। আমাদের যত পাওয়ার থাকবে আমরা তত সুন্দরভাবে কাজ করতে পারবো ও কিছু বাড়তি সাপোর্ট পাবো।প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আমার লক্ষ্য দশ হাজার স্টিম। আমি আস্তে আস্তে প্রায় ১৫০০ স্টিমের দিকে পৌঁছে যাচ্ছি। আমি যদি ফুল দমে পাওয়ার আপ করা শুরু করি তাহলে খুব শীঘ্রই পৌঁছে যাব। কিছু সমস্যার কারণে খুব একটা পাওয়ার আপ করতে পারতেছি না তাও ধারাবাহিকতা বজায় রেখে যাচ্ছি । তো চলুন দেখে নেওয়া যাক পাওয়ার আপের এর প্রসেসটি
১ম ধাপ

IMG_20240504_215743.jpg

২য় ধাপ

IMG_20240504_215756.jpg

৩য় ধাপ

IMG_20240504_215809.jpg

চতুর্থ ধাপ

IMG_20240504_215824.jpg

অবশেষে আমি ১২৩৮ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করে ফেললাম।পাওয়ার আপ করার প্রসেস টি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি।প্রতিটা মানুষ নিজ নিজ জায়গা থেকে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে চলতেছে।আমি আরো চেষ্টা করে যাচ্ছি নিজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আরো অধিক পাওয়ার আপ করতে পারে যেন দোয়া করবেন আমার জন্য। প্রতিটা মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে তাই আমাদের দৈনন্দিন জীবনে পাওয়ার আপের গুরুত্ব বাড়াতে হবে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি চেষ্টা করি নিয়মিত পাওয়ার আপ করার জন্য। আমি বরাবরের মতই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি।প্রতি সপ্তাহে আমি ছোট ছোট করে এগোচ্ছি আমার স্বপ্নের দিকে।।প্রথমত যখন কাজ করতে শুরু করলাম। একটা পোস্ট করার পর একদিন অপেক্ষা করতে হতো তখন বুঝতাম না যে এই পাওয়ার আপ কি? তারপর যখন আমরা পোস্ট করার পরে ডেলিগেশন বুঝলাম তখন সব এসপি ডেলিগেশন করে দিতাম। তারপর আবার পাওয়ার হারিয়ে যেত, আস্তে আস্তে আমার বাংলা ব্লগের মাধ্যমে এবিবি স্কুলের মাধ্যমে বেশ সুন্দরভাবে সবকিছু বুঝতে পেরেছি, যা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সুমন ভাইয়ের মাধ্যমে অনুপ্রেরণা পেয়ে, দাদা এত সুন্দর একটি মাধ্যম আমাদের মাঝে তুলে দিয়েছেন। যার মাধ্যমে আমরা অনায়াসে বেশ সুন্দরভাবে পাওয়ার আপ করতে পারি এবং এটা বুঝতেও পারি যা ভবিষ্যতে খুবই আমাদের গুরুত্বপূর্ণ।আমি যখন নতুন কাজ করতাম তখন পাওয়ার না থাকার কারণে পোস্ট করতে পারতাম না। কমেন্ট তো দূরের কথা। এখন কিন্তু নতুন একটা সিস্টেম চালু করেছে, দাদা নতুন ইউজারদের ডেলিগেশন সার্ভিস, যা খুবই গুরুত্বপূর্ণ নতুনদের জন্য। বেশ সহযোগিতা হচ্ছে। পরিশেষে একটা কথা বলতে চাই আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 last month 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি গুলো বড় শক্তিতে রূপান্তরিক করতে করতে সাহায্য করে। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last month 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধিগুলো বড় শক্তিতে রূপান্তরিত করতে আমাদের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 
 last month 

ভাই আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন ব্যাপারটা বেশ ভালো লাগলো ।আসলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।সেটা ছোট এমাউন্ট হোক আর বড় হোক ।আমাদের প্রতিনিয়ত সবারই একটু একটু করে পাওয়ার আপ করা প্রয়োজন ।নিজের অবস্থানকে শক্ত করার করতে হলেও পাওয়ার আপ খুবই জরুরী ।আর এই স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আশা করি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমি চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত একটু একটু করে ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি দোয়া করবেন।

 last month 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last month 

চেষ্টা করতেছি আস্তে আস্তে লক্ষ্যের দিকে একধাপ এগিয়ে যাওয়ার জন্য। আপনারা যদি পাশে থাকেন খুব শীঘ্রই পৌঁছাতে পারবো।শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

একটু একটু করে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন। এবং এতে করে আপনার একাউন্ট আরো শক্তিশালী হচ্ছে। শুভকামনা আপনার জন্য।

 last month 

আপনার মন্তব্যটিতে ভীষণ অনুপ্রেরণা পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। আমরা পাওয়ার আপ কে ভালবাসি।

 last month 

ভাইয়া আপনি ২০০ স্টিম দিয়ে শুরু করে পাওয়ার আপ করে আজকে ১২৩৮ স্টিম এ পৌঁছাতে পেরেছেন। ইনশাআল্লাহ একদিন আপনার টার্গেট এ পৌঁছে যাবেন এভাবে কন্টিনিউ করতে পারলে।ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

প্রতিটা মানুষ যেমন ছোট থেকে বড় হয় তেমনি আজ আমি প্রায় ১৫০০ স্টিম এর কাছাকাছি। আমি যদি ভাবতাম এমাউন্ট কম পাওয়ার আপ করব না তাহলে কিন্তু আজ এতদূর পৌঁছাতে পারতাম না। প্রতিনিয়ত আমি পাওয়ার আপকে ভালবাসি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আমাদের সকলেরই উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন জেনে সত্যিই খুব ভালো লাগলো। আজ দশ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last month 

প্রতি সপ্তাহে আমি ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করতেছি। একটু কম হলেও আমি ধারাবাহিকত বজায় রাখছি। আপনাদের মন্তব্যগুলো পেলে আমার ভীষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

বেশ ভালো লাগলো ভাইয়া আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে। আপনি কিন্তু ছোট ছোট পাওয়ার আপ করে করে অনেক দূর এগিয়ে যাচেছন। যা আপনার একাউন্ট কে আরও অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারি, যাতে করে আমি সুন্দরভাবে নিজের অবস্থান এই প্লাটফর্মে শক্ত করতে পারি। শুভেচ্ছা রইল আপনার জন্য শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 last month 

ভাই আপনার নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লাগে। ঠিক তেমনি আজকে আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে অনেক ভালো লেগেছে আমার। আমি আশা করি আপনি এভাবেই দক্ষতার সাথে কাজ করে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হবেন এবং আপনার একাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66137.20
ETH 3543.37
USDT 1.00
SBD 2.56