ভিডিওগ্রাফি পোস্ট ||রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি 🎇🎇🎇

in আমার বাংলা ব্লগ14 days ago

IMG20240617185400.jpg

IMG20240617185359_BURST001.jpg

IMG20240617185340.jpg

IMG20240617185339.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি

IMG20240617185340.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে রঙ্গল ফুলের ভিডিওগ্রাফি তুলে ধরেছি।পাখির ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। ঈদের ব্যস্ততার জন্য বেশ ভালোভাবে কাজ করতে পারি নাই, অনেকটাই পিছিয়ে গিয়েছে যেহেতু ঈদের দিন ঘুরতে গিয়েছিলাম ওখানে আমি ঘোরার সময় অনেক ফুল দেখতে পেলাম। আমি তখনই ভিডিওগ্রাফি করে নিয়েছিলাম। এই রঙ্গন ফুল গুলো দেখতে ভীষণ ভালো লাগতেছে। এই ধরনের ফুল গুলো দেখতে অনেক ভালো লাগে। ফুলগুলো দেখতে চমৎকার লাগতেছে ও এগুলো ভিন্ন আকৃতির হয়ে থাকে। প্রতিটা মানুষের প্রিয় ফুল।বিশেষ করে সাদা রঙ্গনটি অনেক বেশি ভালো লাগে।অনেকটাই ব্যস্ততা পার করে আবারো সুন্দরভাবে কাজ করার জন্য প্রস্তুত হলাম। এখন থেকে রেগুলার কাজ করার চেষ্টা করব। আপনারা সকলেই পাশে থাকবেন। আশা করি আপনারা ভিডিওগ্রাফি টা দেখবেন।

🔥 রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।মাঝে মাঝে চেষ্টা করি নতুনত্ব কিছু তুলে ধরার জন্য।রঙ্গল ফুলগুলো দেখতে আমার অনেক ভালো লাগে।রঙ্গন ফুল অনেক আকৃতির হয়ে থাকে। বিশেষ করে সাদা রঙ্গন ফুলটি অনেক ভালো হয়ে থাকে।ফুল প্রতিটা মানুষ পছন্দ করে ফুল মানুষের মনকে আলোকিত করে তোলে। আজকের মত এখানেই শেষ করলাম পরবর্তীতে আরো সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করার চেষ্টা করব।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 14 days ago 

Upvoted! Thank you for supporting witness @jswit.

 14 days ago 

রঙ্গন ফুলের চমৎকার ভিডিওগ্রাফি করেছেন আপনি। রঙ্গন ফুল দেখতে খুবই সুন্দর লাগছে। আসলে ফুলের সৌরভ এবং সৌন্দর্য আমাদেরকে মুগ্ধ করে। রঙ্গন ফুলের পাপড়ি দেখতে বেশ ভালো লাগে। এত চমৎকার ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 13 days ago 

রঙ্গন ফুল আমাদের সকলের একটি পরিচিত একটি ফুল। আপনি দেখছি আজকে খুবই সুন্দর করে রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি টি দেখে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনি ভিডিওগ্রাফির মাধ্যমে রঙ্গন ফুলের সৌন্দর্য আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন।

 12 days ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 13 days ago 

বাহ আপনি তো অনেক সুন্দর করে রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি করেছেন। আসলে ফুলের সৌন্দর্য মানুষকে বেশি মুক্ত করে। তবে আপনার ভিডিওগ্রাফি টি আমার কাছে অনেক ভালো লাগলো। সুন্দর করে রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

আপনার মন্তব্যটি অনেকের সুন্দর ছিল। আমার ভীষণ ভালো লাগলো। আশা করি আপনারা ফুলটি পছন্দ করবেন।

 13 days ago 

আপনি আজকে রঙ্গন ফুলের চমৎকার একটি ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। আসলে ফটোগ্রাফির পাশাপাশি ভিডিওগ্ৰাফি করতে আমার কাছে ও ভীষণ ভালো লাগে। তাছাড়া ফুলের সৌন্দর্য বরাবরই আমাদের মুগ্ধ করে থাকে। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 12 days ago 

ধন্যবাদ দাদা দারুন দারুন মন্তব্য করার জন্য। ফুলের সৌন্দর্য বরাবরই আমাদের মুগ্ধ করে অসংখ্য ধন্যবাদ।

 13 days ago 

ভাই, আপনার শেয়ার করা এই ভিডিওগ্রাফির মাধ্যমে রঙ্গন ফুলের সুন্দর দৃশ্য দেখার সুযোগ হলো। এখানে লাল রঙ্গন ফুলের পাশাপাশি সাদা কালারের রঙ্গন ফুলও দেখলাম। এটা আমার কাছে বেশ নতুন লাগলো কারণ আমি আগে কখনো সাদা রঙ্গন ফুল দেখিনি। তাছাড়া আপনি যে এত ব্যস্ততার পরেও সুন্দর করে কাজ করার প্রস্তুতি নিয়েছেন, সেটা জেনে খুবই ভালো লাগলো। ওভারল এত সুন্দর একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

 12 days ago 

এরপর আমি সাদা রঙ্গন ফুল দেখানোর চেষ্টা করবো। ওটা আমি অনেকের জায়গায় দেখেছি দেখতে ভীষণ। ভালো লাগতেছে। ঈদের জন্য ব্যস্ততায় কাজ করতে পারতেছি না অনেক কষ্ট হচ্ছে। আসলে সুন্দর ভাবে কাজে ফিরতে পারবো।

 12 days ago 

এরপর আমি সাদা রঙ্গন ফুল দেখানোর চেষ্টা করবো।

ভিডিও এর শেষ অংশে সাদা ফুল দেখলাম তো ভাই। ওইগুলো তাহলে কি ফুল ছিল?

 12 days ago 

আজ আপনি আমাদের মাঝে খুব সুন্দর করে রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। আপনার রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি দেখতে খুব সুন্দর হয়েছে। আসলে ফুলের সৌন্দর্য প্রতিটি মানুষকেই মুগ্ধ করে দেয়। রঙ্গন ফুলের পাশাপাশি সাদা রংয়ের ফুল ও দেখতে পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 12 days ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার মন্তব্যটি অনেক দারুন ছিল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58097.54
ETH 3176.49
USDT 1.00
SBD 2.28