You are viewing a single comment's thread from:

RE: ভিডিওগ্রাফি পোস্ট ||রঙ্গন ফুলের ভিডিওগ্রাফি 🎇🎇🎇

in আমার বাংলা ব্লগ2 months ago

ভাই, আপনার শেয়ার করা এই ভিডিওগ্রাফির মাধ্যমে রঙ্গন ফুলের সুন্দর দৃশ্য দেখার সুযোগ হলো। এখানে লাল রঙ্গন ফুলের পাশাপাশি সাদা কালারের রঙ্গন ফুলও দেখলাম। এটা আমার কাছে বেশ নতুন লাগলো কারণ আমি আগে কখনো সাদা রঙ্গন ফুল দেখিনি। তাছাড়া আপনি যে এত ব্যস্ততার পরেও সুন্দর করে কাজ করার প্রস্তুতি নিয়েছেন, সেটা জেনে খুবই ভালো লাগলো। ওভারল এত সুন্দর একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

Sort:  
 2 months ago 

এরপর আমি সাদা রঙ্গন ফুল দেখানোর চেষ্টা করবো। ওটা আমি অনেকের জায়গায় দেখেছি দেখতে ভীষণ। ভালো লাগতেছে। ঈদের জন্য ব্যস্ততায় কাজ করতে পারতেছি না অনেক কষ্ট হচ্ছে। আসলে সুন্দর ভাবে কাজে ফিরতে পারবো।

 2 months ago 

এরপর আমি সাদা রঙ্গন ফুল দেখানোর চেষ্টা করবো।

ভিডিও এর শেষ অংশে সাদা ফুল দেখলাম তো ভাই। ওইগুলো তাহলে কি ফুল ছিল?

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59608.09
ETH 2475.05
USDT 1.00
SBD 2.46