🌹আমার বাংলা ব্লগ 🎥 আমার সর্বশেষ ৩ টি রেসিপি পোস্ট এর রিভিউ🍲||১০% @shy-fox]💗 ||@rayhshy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে বৃহস্পতিবার আর বৃহস্পতিবার মানে আমার বাংলা ব্লগ পরিবারের সকলেই একসাথে হয়ে হ্যাংআউটে স্পেশাল মুহূর্ত উপভোগ করা।আর হ্যাংআউট এর প্রতিটা সময় যেন খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়। অনেক আনন্দ উপভোগ করি এবং গুরুত্বপূর্ণ কিছু কথা শুনতে পারি। অনেক সুন্দরভাবে এডমিন মডারেটররা আমাদের দিকনির্দেশনা দিয়ে থাকে। তাই বৃহস্পতিবার এর জন্য অপেক্ষা করি এবং অনেক সুন্দর সুন্দর গান কবিতা শুনতে পাওয়া যায়। প্রতিটা মুহূর্ত যেন আনন্দময়।এ জন্য বৃহস্পতিবার এর অপেক্ষায় থাকি। তো আজকে দেখা হবে আমার বাংলা পরিবারের সকলের সাথে রাত নয়টায়। তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে আসলাম, আমার সর্ব শেষ তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ। এই রেসিপি গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে একসাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আমার চানাচুর রেসিপি সবচাইতে ভালো লেগেছিল, কারণেই এই রেসিপি আমি প্রথম তৈরি করেছিলাম। যাইহোক বন্ধুরা তো চলুন শুরু করা যাক,,,।


আমার সর্বশেষ ৩ টি রেসিপি পোস্ট এর রিভিউ🎥🍲👇

IMG_20221013_093523.jpg

আমার তিনটি রেসিপি পোষ্টের রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
বাসায় তৈরি স্বাস্থ্যকর মুচমুচে চানাচুর রেসিপি🍿// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81DaDFAaNPBkiosmpg7eXPpcT9BqLwKgaXXdDQFBHp5tDoxZyWDrkaZvEAQ6aL49EN8pqfTf3i55Yshfw2SG4HoKLeVpWi.jpeg

প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করলাম, বাসায় তৈরি করা মুচমুচে স্পেশাল চানাচুর রেসিপি। এই রেসিপি তৈরি করতে পেরে আমার খুবই ভালো লেগেছিলো। আসলে এই রেসিপিটি আমি প্রথম তৈরি করে আমার বাংলা ব্লগ পরিবারের সাথে শেয়ার করেছিলাম। চানাচুর খেতে খুবই মজাদার হয়েছিল।
👇পোস্ট রিভিউ -২👇
আলু, বেগুন দিয়ে রুই মাছের মজাদার রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnptvpHU5PsTLtBQ1uexkYubWC6yrjZYFz84mFDXjkjqq7G8mZ8HDxK3wGmhR5trKx6EeYG2eqRT7J18CzqWx65EbiYHaFbRPDvLdcpqL.jpeg

রুইমাছ আমার খুবই প্রিয়। আর এই রুই মাছের রেসিপি আমি আলু ও বেগুন দিয়ে তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। এই রেসিপিটি খেতে খুবই মজাদার হয়েছিল। তাই আবারও আপনাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
🍗মজাদার বাসায় তৈরি রোস্ট রেসিপি🍲// @rayhan111 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yDmfrc93887KwdmhS9EG9Xu5kCnE1H2FkukTyEidev5r6ZGH1PEfiBqVRd9jMBtmBde5epn1dN4FDDx8qqoJy8YpzEDeW.jpeg

আমার প্রিয় মজাদার রোস্ট রেসিপি।এই রোস্ট রেসিপি আমি বাড়িতে তৈরি করেছিলাম, আর এই রেসিপিটি আমি শিখেছিলাম আমার ছোট মামার কাছে। তাই এই মজাদার রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আবারো আপনাদের সাথে শেয়ার করলাম। আসলে রোস্ট খেতে খুবই মজাদার হয়েছিল।


New_Benner_ABB-1.png


তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আমার সর্বশেষ তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ করলাম। এই রেসিপি গুলো খেতে খুবই মজাদার হয়েছিল। তাই আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে একসাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। পরবর্তীতে আরো সুস্বাদু রেসিপি নিয়ে আবার আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৩ টি রেসিপি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

বৃহস্পতিবার মানেই আমার বাংলা ব্লগ কমিউনিটির মিলনমেলা। এই বৃহস্পতিবারের জন্য সত্যি আমরা অপেক্ষায় থাকি। এই দিনটিতে আমরা সবার সাথে একত্রিত হই এবং অনেক তথ্যের আদান প্রদান ঘটে। যাই হোক ভাইয়া আপনার প্রত্যেকটি রেসিপি দারুন ছিল। বেশ লোভনীয় রেসিপি গুলোর রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌹

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপি পোষ্ট আমি দেখেছি। তবে সবচাইতে ভালো লেগেছে আমার চানাচুর রেসিপিটি। এটি দেখে আমিও শিখতে পেরেছি, একসাথে রেসিপি গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে আপনার পোস্টের রিভিউ তুলে ধরেছেন। প্রতিটি রেসিপি অনেক বেশি লোভনীয় ছিল তবে আমার কাছে রোস্ট রেসিপিটি দেখে অনেক বেশি লোভনীয় লেগেছে। এরকম রেসিপি দেখলে নিজেকে কন্ট্রোল করা অনেক বেশি দুষ্কর হয়ে পড়ে। পরবর্তীতে এরকম মজাদার মজাদার রেসিপি আপনার থেকে আশা করব।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

রেসিপি পোস্ট মানেই দেখে খাওয়ার প্রতি একটা ইচ্ছা জাগা। তিনটি পোস্ট নিয়ে রেসিপি পোস্ট এর রিভিউ তৈরি করেছে যার মধ্যে ৩ নং রেসিপি টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। যদিও কিছুদিন যাবত কমিউনিটির বাইরে ছিলাম আর আপনার এই পোষ্টের মাধ্যমে আপনার শেয়ার করা সর্বশেষ তিনটি পোষ্টের রিভিউ দেখতে পেলাম। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার রেসিপি পোষ্ট গুলো সব সময় সুন্দর হয়ে থাকে এবং ব্যতিক্রম হয় আর এত সুন্দর এবং ব্যতিক্রম রেসিপি পোস্ট গুলো একসাথে দেখার সুযোগ করে দেওয়ার জন্য এবং পড়ার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66