আমার বাংলা ব্লগ // আমার ৩ টি রেসিপি পোস্ট এর রিভিউ🎥

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


GridArt_20231102_104648985.jpg

আজকে আমি আপনাদের মাঝে আমার প্রিয় সুস্বাদু সর্বশেষ তিনটি রেসিপি পোস্টে রিভিউ নিয়ে আসলাম। আসলে এই রেসিপিগুলো তৈরি করতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছিলো।নিজ হাতে কোন কিছু তৈরি করার মধ্যে অনেক আনন্দ রয়েছে। তাই আমি নিজে হাতে এই রেসিপিগুলো তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে তাই একসাথে আবারও শেয়ার করলাম। আসলে আমি সর্বশেষ এই তিনটি রেসিপি তৈরি করেছিলাম, আর এই তিনটি রেসিপি মধ্যে ইলিশ মাছের রেসিপি এবং সবজি দিয়ে নিরামিষের রেসিপি আমার কাছে সবচাইতে বেশি মজাদার হয়েছিল। তাই আজকে একসাথে আপনাদের মাঝে আমার তিনটি রেসিপি শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে। আশা করছি একসাথে পোস্ট গুলো দেখতে পেয়ে আপনাদেরও ভালো লাগবে।

👇পোস্ট রিভিউ -১👇
মজাদার সবজির নিরামিষ রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqCZL6t5gYoUdGd82TGWsVeHKrt6HuT1caCkpiYHcpwSdXkGpxyDBTCejJn79NFZYxutkMKM88jCyAP6Ku7gd1iWcw3396JqakRQc3kz.jpeg

প্রথমেই আমি আপনাদের সাথে শেয়ার করলাম। আমার তৈরি করা সবজির নিরামিষের রেসিপি। এই রেসিপিটি সত্যি অনেক মজাদার হয়েছিল। আসলে বিভিন্ন রকমের সবজি দিয়ে এই নিরামিষ রেসিপি তৈরি করেছিলাম পুষ্টিগুণে ভরা ছিল। এই রেসিপিটি তাই আবারও আজকে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
কচুমুখী দিয়ে ইলিশ মাছের সুস্বাদু রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpwNrz8KvH4GAsRFNJRXjUT9owBiCNzWoshR7zGcxXGzPYqnhfskapoeVBsMneEa1kW4dfQzVXWUrTnhfFuyFJQen8sv2eYZ6hkpiaTg.jpeg

তারপরে আমি আপনাদের সাথে শেয়ার করলাম, আমার প্রিয় সুস্বাদু ইলিশ মাছের রেসিপি। ইলিশ মাছ আমার খুবই প্রিয়। তাই ইলিশ মাছের যে কোন রেসিপি খেতে আমি খুবই পছন্দ করি। আর কচুমুখী দিয়ে এই ইলিশ মাছ ভুনা করলে আরো বেশি মজাদার হয়। তাই কচুমুখী দিয়ে ইলিশ মাছের এই সুস্বাদু ভুনা রেসিপি তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে এই রেসিপিটি আবারও শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে।
👇পোস্ট রিভিউ -৩👇
ফুলকপি, আলু, বেগুন দিয়ে মজাদার রুই মাছের রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnptoL8TW2pJmXJn3UyY9PqdSuqzF5wRqp8cwYfvED4DiHjM75qBgsF113oEVuupuGTTbcjf6dftp3TY4oed4EttX2VdLpq3ErjbcVzxW.jpeg

শীতের সবজি বাজারে পাওয়া যাচ্ছে। যার কারণে বাজারে এখন অনেক সবজি পাওয়া যায়। বিশেষ করে ফুলকপি এবং মুলা পাওয়া যাচ্ছে। আর ফুলকপির মুলা ও আলু দিয়ে সাথে বেগুনো রয়েছিল, এই রুই মাছের মজাদার রেসিপি তৈরি করেছিলাম। ফুলকপি থাকার কারণে রেসিপিটি খেতে খুবই সুস্বাদু হয়েছিল। এই রেসিপিটি আবারও আজকে শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


আমার সর্বশেষ তিনটি রেসিপি আজকে একসাথে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে অনেক ভালো লাগছে। এই রেসিপিগুলো খেতে খুবই মজাদার হয়েছিল। নিজে তৈরি করার মধ্যে অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। যার কারণে এই রেসিপিগুলো তৈরি করতে আমার অনেক বেশি ভালো লেগেছে। আর আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমি আনন্দিত। তো বন্ধুরা আজকে এ পর্যন্তই, পরবর্তীতে আবারো আপনাদের মাঝে ভিন্ন কোন রেসিপি নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এই দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৩ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

রিভিউ পোস্ট গুলো দেখে আমার কাছে ভীষণ ভালো লাগে। কেননা আমরা যদি কোন পোস্ট দেখতে মিস করি তাহলে রিভিউ এর মাধ্যমে সেটা দেখে ফেলি। আজকে আপনি তিনটি রেসিপি পোস্ট রিভিউ করছেন দেখে বেশ ভালো লাগলো। তবে আপনার তিনটি রেসিপির মধ্যে আমার কাছে কচু মুখী দিয়ে ইলিশ মাছের রেসিপিটি সবথেকে বেশি ভালো লেগেছিল।

 11 months ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার বিগত সপ্তাহের তিনটি রেসিপি পোস্ট রিভিউ। আপনার শেয়ার করা রেসিপি পোস্ট একসাথে দেখতে পেয়ে সত্যি বেশ ভালো লাগলো। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে কচুমুখী দিয়ে ইলিশ মাছের সুস্বাদু রেসিপি। ধন্যবাদ এত সুন্দর পোস্ট তৈরি করে শেয়ার করার জন্য।

 11 months ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 11 months ago 

পূর্বের দেওয়া সুন্দর তিনটি রেসিপি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে পুনরায় রিভিউ আকারে উপস্থিত হয়েছেন। দেখে আমার বেশ ভালো লাগলো। আপনার করা পূর্বে রেসিপিগুলো ছিল অসাধারণ। যেখানে মাছের রেসিপি সবচেয়ে বেশি গ্রহণযোগ্য ছিল,যা সুন্দরভাবে উপস্থাপন করেছিলেন।

 11 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61199.00
ETH 2393.68
USDT 1.00
SBD 2.56