🎭আমার সর্বশেষ ৫ টি ডাই পোস্ট এর রিভিউ🖼️||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমরা আমাদের দক্ষতা ও সৃজনশীলতা নানা ভাবে প্রকাশ করে থাকি। কখনো চিত্র অঙ্কন করে। কখনো রঙিন কাগজ দিয়ে নতুন কিছু তৈরি করে।তাছাড়াও আমরা আরো বিভিন্ন ভাবে আমাদের সৃজনশীলতাকে প্রকাশ করতে পারি। তাই আমি আমার সৃজনশীলতা প্রকাশ করতে রঙিন কাগজ দিয়ে সুন্দর সুন্দর ফুল এবং চিত্র অংকন করেছিলাম।তাই আজকে আমার এই ডাই পোস্ট গুলো আপনাদের মাঝে রিভিউ নিয়ে আসলাম। আশা করছি আমার পোষ্টের রিভিউ দেখে আপনাদের ভালো লাগবে।

আমার সর্বশেষ ৫টি ডাই পোস্ট এর রিভিউ🎰👇

IMG_20220409_125424.jpg

এই ডাই পোস্ট গুলো আবারও আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

👇ডাই পোস্ট -১👇

DIY-🌹(এসো নিজে করি)🖼️||রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর ওয়ালমেট তৈরি[১০%shy-fox]🎴

IMG_20220409_124656.jpg

আমার সৃজনশীলতা এবং দক্ষতা প্রকাশ করার জন্য আমি রঙিন কাগজ দিয়ে সুন্দর ওয়ালমেট তৈরি করেছিলাম। এই ডাই পোস্টটি আবার আপনাদের মাঝে শেয়ার করলাম।ওয়ালমেটটি আমার রুমের দেয়ালে লাগিয়েছি এবং দেখতে খুবই সুন্দর লাগছে।
👇ডাই পোস্ট -২👇

DIY-🌹(এসো নিজে করি)🛏️||রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর বক্স খাট তৈরি 🛏️[১০%shy-fox]🎴

IMG_20220409_124750.jpg

রঙিন কাগজ দিয়ে আমি সুন্দর খেলা বক্স খাট তৈরি করেছিলাম। সত্যিই এই ডাই পোস্টটি দেখতে খুবই সুন্দর হয়েছিল। বক্স খাটয়ের পোস্টটি আপনাদের সাথে আবারো শেয়ার করলাম। আশা করছি এই বক্সটি আপনাদের ভাল লেগেছিল।
👇ডাই পোস্ট -৩👇

DIY-🌹(এসো নিজে করি)🌹||রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর ফুলের ওয়ালমেট তৈরি 🌺[১০%shy-fox]🎴

IMG_20220409_124843.jpg

রঙিন কাগজ দিয়ে আমি আরো একটি ফুলের ওয়ালমেট তৈরি করে ছিলাম। আসলে রঙিন কাগজ দিয়ে অনেক কিছু তৈরি করা যায়। বিশেষ করে ফুলের ওয়ালমেট গুলো দেখতে খুবই সুন্দর লাগে। আশাকরি আপনাদের এই ওয়ালমেটটি ভাল লেগেছে।
👇ডাই পোস্ট -৪👇

DIY-🌹(এসো নিজে করি)🎴||প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় চিত্র অংকন[১০%shy-fox]🎴

IMG_20220409_124723.jpg

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য ফুটিয়ে তুলতে আমি সুন্দর একটি চিত্র অঙ্কন করেছিলাম। এই চিত্রের মাধ্যমে প্রকৃতির সৌন্দর্য দৃশ্য গুলো ফুটিয়ে তুলেছি। দেখতে খুবই সুন্দর হয়েছিল চিত্রটি। তাই আবারও ডাই পোস্টটি শেয়ার করলাম আপনাদের সাথে।
👇ডাই পোস্ট -৫👇

DIY-🌹(এসো নিজে করি)🎴||💮পদ্ম ফুলের চিত্র অংকন🌸[১০%shy-fox]🎴

IMG_20220409_125108.jpg

আমি সুন্দর একটি পদ্ম ফুলের চিত্র অংকন করে ছিলাম। এই পদ্ম ফুলের চিত্রটি সত্যিকারে পদ্মফুলের কালারের সাথে মিল নেই। তবে বিভিন্ন কালার করার চেষ্টা করেছি। তাই চিত্রটি দেখতে খুবই সুন্দর হয়েছে। আবারও আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আপনাদের ভাল লেগেছে।


New_Benner_ABB.png

আমার সর্ব শেষ ৫ টি ডাই পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি আমার পোস্ট এর রিভিউ দেখতে পেয়ে আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর ডাই পোস্ট নিয়ে আবার আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৫ টি ডাই পোস্ট এর রিভিউ🖼️
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

বাহ ভাই এককথায় অসাধারণ। আপনার সর্বশেষ পাঁচটি ডাই পোস্ট খুব ভালো এবং ইউনিক ছিল। বিশেষ করে ওয়ালমেটগুলো এবং আর্টটা বেশি ভালো লাগছে। অনেক সুন্দর পোস্ট। সবগুলো পোস্ট লিংক একসঙ্গে করে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ডাইপোষ্টের অনেক সুন্দর লেগেছে। আপনি অসম্ভব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে উপর ছিল আমাদের সামনে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি রিভিউ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

আপনার DIY পোস্টের রিভিউ দেখে আমার খুব ভালো লাগলো। আপনার প্রত্যেকটা DIY পোস্ট আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে কাগজের তৈরি বক্স খাটের DIY পোস্টটি অসাধারণ হয়েছে। এই কারনেই আমার রিভিউ পোস্ট গুলো খুব ভালো লাগে। আপনার একটি পোস্টের মাধ্যমে আমি পাঁচটি পোস্ট সম্বন্ধে জানতে পারলাম। রিভিউ পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 

আপনার সর্বশেষ 5 টা পোস্ট অসাধারন ছিল দেখতে খুবই সুন্দর ছিল পাঁচটা পোস্টটি আমার কাছে বেশ ভালো লেগেছিল আজকের রিভিউ সুন্দরভাবে উপস্থাপন করেছেন ধন্যবাদ

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

আপনার করা প্রায় সবগুলো পোস্ট আমি দেখেছি ভাইয়া। আমার কাছে সবগুলো পোস্টই খুবই ভালো লেগেছিল। আমার কাছে বিশেষ করে প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় চিত্র অংকন টি সবথেকে বেশি ভালো লেগেছিল, এক কথায় বলতে গেলে আপনার অংকন টি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ড্রাই পোস্ট করে থাকেন। আপনার প্রতিটা পোস্ট আমার কাছে খুবই ভালো লাগে। আপনার এই পাঁচটি পোস্টের মধ্যে সবথেকে আমার বেশি ভাল লেগেছে রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর বক্স খাট তৈরীর পোস্টটি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার প্রতিটি ডাই পোস্ট অসাধারণ হয়েছে। খুব সুন্দর এবং নিখুঁত ভাবে আপনি তৈরি করেছেন সবগুলো। বিশেষ করে প্রথম এবং 3 নাম্বার ডাই পোস্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সবগুলো আবার একসাথে আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা সর্বশেষ ডাই পোস্ট গুলো দারুন ছিল ভাইয়া। খাট টি দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। মনে হচ্ছে যারা সত্যি কারের একটি খাট। আপনার পেন্টিং টি অনেক সুন্দর ছিল ভাইয়া। আমি দেখে এসেছি আপনার রিভিউগুলো। আপনাকে ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার সবগুলো পোস্টই খুব চমৎকার ছিল। আর এখন একটি পোষ্টের মধ্যে সব কয়টি পোস্ট একসাথে করে আমাদের সাথে তুলে ধরেছেন এবং আমরাও খুব সহজে আপনার পোস্টগুলো আবার পুনরায় দেখতে পাচ্ছি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33