DIY||এসো নিজে করি//আমার সর্বশেষ সাতটি চিত্র অংকনের রিভিউ // [১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি অবসর সময় পেলে চিত্র অঙ্কন করি।আমার চিত্র অংকন খুব একটা ভালো হয় না,তবে আমি চেষ্টা করি।আজকে আমি আমার সর্বশেষ সাতটি চিত্র অংকন আপনাদের মাঝে আবার নিয়ে এসেছি। আশা করছি আমার চিত্র অঙ্কনের রিভিউগুলো আপনাদের ভালো লাগবে।

আমার সর্বশেষ সাতটি চিত্র অংকনের রিভিউ 🎴👇

IMG_20220203_121112.jpg

আবারো আপনাদের মাঝে আবার চিত্র অঙ্কনের রিভিউ নিয়ে আসলাম। আশা করি চিত্র অংকন রিভিউ গুলো দেখে আপনাদের ভালো লাগবে।

ধাপ-১🎴👇

NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতা ~আমার প্রিয় বার্গার এর চিত্র অংকন🥞//🎴 [১০%shy-fox]🎴

IMG_20220203_115855.jpg

প্রথমে আমি যে চিত্রটি নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।এই চিত্র অংকনটি NFT প্রতিযোগিতায় জন্য অংকনটি করেছিলাম। দাদা ব্যতিক্রম একটি প্রতিযোগিতার আয়োজন করেছিল। এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করে এই চিত্রটি অঙ্কন করে ছিলাম।

ধাপ-২🎴👇

DIY||এসো নিজে করি🦜জল রং দিয়ে গাছের ডালে একটি পাখির খাঁচা পেইন্টিং🌿 ১০% @shy-fox

IMG_20220203_115313.jpg

জল রং দিয়ে আমার প্রথম চিত্র অংকন। অনেক চেষ্টা করে গাছের ডালে সুন্দর একটি পাখির খাঁচার পেইন্টিংটি করেছিলাম।

ধাপ-৩🎴👇

DIY||এসো নিজে করি🤶বিশেষ ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে🤶গ্রামে মেঠো পথে গরুর গাড়ির চিত্র অংকন🎅১০% @shy-fox

IMG_20220203_115411.jpg

বিশেষ ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে গ্রামের মেঠোপথে গরুর গাড়ির চিত্র অংকনটি করেছিলাম। এই চিত্র অংকনটি করতে পেরে আমার অনেক ভালো লেগেছিল।

ধাপ-৪🎴👇

DIY||এসো নিজে করি//পানি খাবার জন্য কলসির উপর বসে থাকা একটি কাক এর চিত্র অংকন// [১০% @shy-fox]

IMG_20220203_115200.jpg

একটি তৃষ্ণার্ত কাকের পানি পান করার দৃশ্যটি আমি এই চিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলেছি। আসলে একটি তৃষ্ণার্ত কাকের গল্পটি অনেক পরিচিত। সেই কল্পনাতে আমি চিত্রটি অঙ্কন করি।

ধাপ-৫🎴👇

DIY||এসো নিজে করি//🧺ঝুড়ির মধ্যে সবজি নিয়ে বসে থাকা একটি বালকের চিত্র অঙ্কন🧺// [১০% @shy-fox]

IMG_20220203_115116.jpg

গ্রামের হাটে বাজারে ঝুড়ির মধ্যে সবজি বিক্রি করতে দেখা যায়। আমি সেই কল্পনাতেই এই বালকের চিত্রটি অঙ্কন করি।

ধাপ-৬🎴👇

DIY||🐼এসো নিজে করি//🐼পেন্সিল ও জল রং দিয়ে একটি পান্ডার চিত্র অংকন করলাম🐼// [১০% @shy-fox]🐼

IMG_20220203_115030.jpg

জল রঙের সাহায্যে একটি পান্ডা চিত্র অঙ্কন করি। এই চিত্র অংকনটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

ধাপ-৭🎴👇

DIY||এসো নিজে করি//কলম দিয়ে খুব সহজে স্কুল ব্যাগসহ একটি বালকের চিত্র অংকন // [১০% @shy-fox]

IMG_20220203_115225.jpg

কলম দিয়ে একটি বালকের স্কুলের ব্যাগ দিয়ে যাওয়ার চিত্র অংকনটি খুব সহজেই করে ছিলাম। আসলে চিত্র অংকন করার কোন পরিকল্পনা ছিল না। হঠাৎ করে চিত্র অংকন এর কথা মনে পরে গেল।তাই কলম দিয়ে তাই এই চিত্র অঙ্কন করে ছিলাম।

new.gif

আমার চিত্র অংকন এর রিভিউ আপনাদের মাঝে আবার ও শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আশা করছি আমার রিভিউ পোস্ট গুলো দেখে আপনাদের ভাল লাগবে। আশা করি পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর চিত্র অংকন নিয়ে আপনাদের মাঝে আবারও হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।

ফোন বরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ সাতটি চিত্র অংকনের রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  

cyxkEVqiiLy5czPNg6acYev351Du9gQgrBvuGcm2nfv3cVK2xzSUMgub7PkPBNiJfALxUzdXhMdz1JNpSXBszUyZ2ctzrU4G9j6WY7Rwp7K3JGEmEeEYfe6kA4HNenL9pBx.jpeg
অসাধারণ এঁকেছেন। আপনার আঁকার হাত অনেক ভালো। পান্ডা টি আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
 2 years ago 

প্রত্যেকটি প্রজেক্ট দারুন ছিল। সবগুলো পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। একটা বিষয় আমি একটু দ্বিধা দ্বন্দ্বে পড়ে গেছি। এটি হচ্ছে একটি রিভিউ পোস্ট তবে এটি কি ডাই পোস্ট এর আওতায় পড়ে। যাই হোক সব মিলিয়ে ঠিকঠাক ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

আপনার আর্ট গুলো বেশ সুন্দর ছিল ভাইয়া। বিশেষ করে দ্বিতীয় আর্ট টি অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। খুব চমৎকার চিত্র এঁকেছেন আপনি। আপনার রিভিউ পোস্ট টি দেখে ভালো লাগলো ভাইয়া। এভাবেই এগিয়ে যান, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

আপনার সবগুলোই চিএ ভালো লেগেছে, আমার কাছে।সবগুলোর উপস্থাপনা ও বেশ সুন্দর। তবে আমার কাছে বার্গার এর ছবিটা বেশ সুন্দর ছিল।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার ডাই পোষ্টের রিভিউগুলো দেখে খুবই ভালো লাগলো। আপনার করা প্রতিটি ডাই অনেক সুন্দর ছিল। আপনার এই ডাই গুলো পুনরায় দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনার দারুন দারুন ডাই গুলো পুনরায় আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার আর্ট গুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আমার কাছে প্রতিটি ছবি অসাধারণ লেগেছে। সত্যিই আপনার প্রশংসা করতে হয়।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে এই ছবিগুলো শেয়ার করার জন্য। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

ভাইয়া আপনার প্রত্যেকটা আর্টি দুর্দান্ত হয়েছে। তবে তৃতীয় আটটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। জয়নুল আবেদিনের দুর্দান্ত আর্টি আপনি অনেক সুন্দর করে গেছেন। আপনাকে অনেক ধন্যবাদ আপনার সবগুলো একসাথে দেওয়ার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি আর্টপোস্ট এক কথায় অসাধারণ ছিলো। আপনার আর্টগুলো দেখেই বুঝা যাচ্ছে আপনার আর্টের হাত অনেক পাকা। আশা করি এভাবেই প্রতিনিয়ত আমাদের সুন্দর সুন্দর আর্ট উপহার দিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরি করা প্রত্যেকটি চিত্র দেখতে অনেক সুন্দর । আপনি ধৈর্য ও হাতের কারিগরি নিপুণতার মাধ্যমে চিত্র গুলো সুন্দর গড়ে তুলেছিলেন । আশা করি ধীরে ধীরে আরও সুন্দর সুন্দর চিত্র আমাদের উপহার দিবেন । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81