NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতা ~আমার প্রিয় বার্গার এর চিত্র অংকন🥞//🎴 [১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

আমার বাংলা ব্লগ একটি ভিন্নধর্মী কমিউনিটি।অন্যান্য কমিউনিটির সাথে এই কমিউনিটি ভিন্নতা থাকবেই এটাই স্বাভাবিক। এটাই আমার বাংলা ব্লগ কমিউনিটির ধর্ম। আর এই ভিন্নধর্মী কমিউনিটিতে আমাদের সবার প্রিয় দাদা, নতুন একটি ভিন্নর্ধমী প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতাটি ভিন্নর্ধমী প্রতিযোগিতা। আমার এই প্রতিযোগিতা সম্পর্কে খুব একটা ভালো ধারণা ছিল না।তাই বড় ভাইয়ের সহযোগিতার নিয়ে NFT সম্পর্কে ধারণা নিয়ে, প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আশা করছি আপনাদের ভালো লাগবে।

আমার প্রিয় বার্গার এর চিত্র অংকন/স্ক্যান করা🥪

IMG_20220131_223711.jpg

  • NFT প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এটি আমার স্ক্যান করা বার্গার এর চিত্র অংকন।
  • তো চলুন শুরু করা যাক🤩👇

NFT এর জন্য আর্ট নির্মাণয়ের জন্য আমি যে সকল উপকরণ ব্যবহার করেছি এবং যেভাবে আমি আর্ট করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

প্রয়োজনীয় উপকরণসমূহ

GridArt_20220131_224713123.jpg

  • ১) আঁকার খাতা।
    ২) একটি পেন্সিল।
    ৩)রাবার।
    ৪) পোস্টার রং।

সকল উপকরণ নিয়ে আমি বার্গারের চিত্র অংকন করা শুরু করলাম👇

ধাপ-১🥞👇

IMG_20220131_230925.jpg

ধাপ-২🥞👇

IMG_20220131_180924.jpg

  • NFT প্রতিযোগিতায় আমি বার্গার অংকন করার জন্য, আমি প্রথমে পেন্সিল দিয়ে বার্গার এর উপরের অংশ সুন্দর করে অংকন করলাম।
ধাপ-৩🥞👇

IMG_20220131_180905.jpg

ধাপ-৪🥞👇

IMG_20220131_180848.jpg

  • তারপরে বার্গারের মাঝে তিনটি স্তর আমি অঙ্কন করে নিলাম এবং বার্গার এর উপরে পেন্সিল দিয়ে ছোট ছোট কয়েকটি বিন্দু অংকন করে নিলাম।
ধাপ-৫🥞👇

IMG_20220131_180819_1.jpg

ধাপ-৬🥞👇

IMG_20220131_180758.jpg

  • তারপরই হলুদ রং দিয়ে বার্গার এর উপরের এবং নিচের অংশ রং করে নিলাম।
ধাপ-৭🥞👇

IMG_20220131_180741.jpg

ধাপ-৮🥞👇

IMG_20220131_180725.jpg

  • তারপরে বার্গারের দ্বিতীয় অংশে সবজির স্তর বুঝানোর জন্য, আমি সবুজ রং করে নিলাম।এবং চার নম্বর স্তরে আমি লাল রং করলাম।
ধাপ-৯🥞👇

IMG_20220131_180659.jpg

ধাপ-১০🥞👇

IMG_20220131_180642.jpg

  • তারপরে বার্গারের সকল স্তরে রং করার পরে। বার্গারটি রাখার পাত্রে পেন্সিল দিয়ে কালো রং করতে লাগলাম।
ধাপ-১১🥞👇

IMG_20220131_221852.jpg

ধাপ-১২🥞👇

IMG_20220131_221920.jpg

বার্গার এর সকল স্তরে ভালো করে আমি আস্তে আস্তে রং করতে লাগলাম। যাতে বার্গারের চিত্র অংকন সুন্দর হয়। আমি অনেক যত্নসহ কারে এই বার্গারের অংকনটি করতে লাগলাম।

ধাপ-১৩🥞👇

IMG_20220131_221434.jpg

শেষের-ধাপ🥞👇

SAVE_20220131_180452.jpg

  • অবশেষে আমার প্রিয় বার্গার এর চিত্র অংকনটি শেষের ধাপে এসে পৌঁছেছি শেষের ধাপে এসে পৌঁছাতে পেলে আমার খুবই ভালো লাগছে। আসলে আমি এই চিত্রটি অনেক সময় এবং ধৈর্য নিয়ে অঙ্কন করলাম।
স্ক্যান করার পূর্বে🥞👇

IMG_20220131_221832.jpg

দাদার দেওয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। তাই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আমার প্রিয় বার্গার এর চিত্র অঙ্কন করেছি। স্ক্যান করার পূর্বে আমার চিত্রটি এরকম দেখতে ছিল।

👇🥪স্ক্যান করার পরে🥪👇

CamScanner 01-31-2022 22.20.jpg

আমার অঙ্কন করা বার্গার এর চিত্র অংকনটি আমি যখন স্ক্যান করলাম, তখন দেখতে আরো সুন্দর লাগলো। তখন আমার খুবই ভাল লাগছিল। আসলেই দাদার দেওয়া এই সুন্দর প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। তাই আমার স্ক্যান করা চিত্র অংকনটি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।

👇ট্রন ওয়ালেট এড্রেস👇

IMG_20220131_190422.jpg

TBLjVvgWyGEoxBNBzsBiyLoRtLdSdQWv2r

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

দারুন একটি আর্ট অংকন করলেন। আপনি সত্যিই খুব প্রিয় একটি খাবারের অংকন করলেন। বার্গার খেতে খুবই ভালো লাগে। বার্গারের চিত্রটি অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন। একটু একটু করে আমাদের মাঝে খুব সুন্দর একটি চিত্র শেয়ার করলেন। প্রতিযোগিতার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এন এফ টি প্রতিযোগিতার জন্য আপনি খুব সুন্দর একটি বার্গার অঙ্কন করেছেন । আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার অঙ্কন টি । ফাইনালি স্ক্যান করার পরে আরো সুন্দর দেখাচ্ছে । ধন্যবাদ ভাইয়া আপনাকে

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

দারুন একেঁছেন চিত্রটি । আমার তো খেতে ইচ্ছে করছে। ভেতরে পাতার রং টাও ঠিক ঠাক । ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে বার্গার অঙ্কন করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। আপনার অংকিত এই বার্গার চিত্র টি দেখে একদম সত্যি সত্যি বার্গার মনে হচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার কিভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন যেটা দেখে আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম একটি অঙ্কন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

ভাই আপনার প্রিয় বার্গার এর চিত্র অংকন দেখে তো মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয় অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago (edited)

ভাই আপনি আসলেই ঠিক বলেছেন আমার বাংলা ব্লগ কমিউনিটি সবার চাইতে ব্যতিক্রম। আর এটাতো বিশাল এক প্রাইজ পুল ছিল যা কল্পনার বাহিরে। আপনার বার্গার অঙ্কন করা খারাপ না ভালই ছিলে কথায়।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি খুব দারুণ ভাবে একটি nft আর্ট। NFT এর জন্য আর্ট নির্মাণ প্রতিযোগিতায় বার্গার এর চিত্র অংকন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

সাধারণকে অসাধারণ nft তে দাড় করালেন। অনেক ভাল ধারনা ছিল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

স্বাগতম

খুব সুন্দর করে ছবিটি আঁকছেন।দেখে আমার অনেক ভালো লাগলো।তবে দেখে মনে হচ্ছে সত্যি কারের বার্গার।আর্টের সাথে সাথে উপস্থাপনা অনেক সুন্দর।অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

ভাইয়া অনেক সুন্দর বার্গারের আর্ট করেছেন আপনি। সত্যি সত্যি অনেক সুন্দর দেখাচ্ছে এটা। মনে হয় এখনই খেয়ে নেই। প্রত্যেকটা ধাপ সুন্দরভাবে তৈরি করে শেয়ার করেছেন আমাদের সাথে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68401.35
ETH 3900.35
USDT 1.00
SBD 3.63