🌹আমার বাংলা ব্লগ 🎥সর্বশেষ আমার ৪ টি ডাই পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে বৃহস্পতিবার, বিশেষ একটা দিন। দিনটি বিমেষ কারণ হল, আমার বাংলা ব্লগ পরিবারের সকলেই একসাথে মিলে আনন্দময় মুহূর্ত কাটাবো হ্যাংআউটে। আর এই হ্যাংআউট এর জন্য অপেক্ষা করে থাকি বৃহস্পতিবার এর জন্য। সকল বন্ধুরা ও সকল পরিবারের সদস্যরা একসাথে আনন্দ উল্লাস এবং গুরুত্বপূর্ণ কিছু কথা শোনার জন্য আমরা সবাই এক হব। এই আনন্দটা সত্যি অনেক বড় একটি পাওয়া। আর এই পাওয়াটি দিয়েছেন আমাদের দাদা। দাদার কথা না বললেই নয়। তিনি আমাদের জন্য তার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন। তিনি প্রতিনিয়ত আমাদের জন্য কাজ করে যাচ্ছেন। দাদাকে তাই শ্রদ্ধা ও ভালোবাসা জানাই💗🙏💗।


তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি।আমার সর্বশেষ চারটি ডিজিটাল অংকন এর রিভিউ নিয়ে। এই ডিজিটাল অংকন গুলো করতে পেরে আমার খুবই ভাল লেগেছিল। তাই আজকে আমি আপনাদের মাঝে আবারও এক সাথে শেয়ার করছি। আশা করছি আপনাদের একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগবে। আসলে ডাই পোস্ট গুলো একসাথে আপনাদের মাঝে শেয়ার করার জন্য আমি খুবই আনন্দিত। আশা করছি পোস্ট গুলো আপনাদের আবারো ভালো লাগবে, তো বন্ধুরা চলুন শুরু করা যাক,,,।


সর্বশেষ আমার ৪ টি ডাই পোস্ট এর রিভিউ🎥👇


IMG_20220721_105224.jpg

সর্বশেষ আমার ৪ টি ডাই পোস্ট এর রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
DIY-(এসো নিজে করি)🖼️ প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় গ্রামের দৃশ্যের ডিজিটাল আর্ট-(১৫)🖼️[১০%shy-fox]🎴

IMG_20220721_104953.jpg

গ্রামের অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো আমার খুবই ভালো লাগে।তাই আমি গ্রামের সৌন্দর্য দৃশ্য গুলো ফুটিয়ে তুলতে ডিজিটাল অঙ্কন করেছি।তাই আপনাদের সাথে শেয়ার করছি, আশা করছি ডিজিটাল অংকনটি আপনাদের দেখতে পেয়ে ভালো লাগবে।
👇পোস্ট রিভিউ -২👇
DIY-(এসো নিজে করি)🌹গোলাপ ফুলের ওপর মৌমাছির সুন্দর দৃশ্যের ডিজিটাল আর্ট-(১৬)🦋[১০%shy-fox]🎴

IMG_20220721_105005.png

গোলাপ ফুল আমার খুবই প্রিয়। আর গোলাপ ফুলের উপর থেকে মৌমাছি মধু সংগ্রহ করার জন্য আসছে। এই দৃশ্যটি আমি মাঝেমধ্যে দেখতে পাই। তাই এই সৌন্দর্যময় দৃশ্য ফুটিয়ে তুলতে ডিজিটাল অঙ্কন করেছি। আশা করছি ডিজিটাল অংকনটি আপনাদের ভাল লেগেছে। তাই আবার শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
DIY-(এসো নিজে করি)🌻সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট-(১৬)🌻[১০%shy-fox]🎴

IMG_20220721_105033.png

সূর্যমুখী ফুল আমার খুবই প্রিয়। সূর্যমুখী ফুলের বাগানের দৃশ্য গুলো আমার চোখের সামনে ভাসে। কি অপরূপ সৌন্দর্যময় দৃশ্য। সূর্যের মতো তাকিয়ে রয়েছে এই ফুলগুলো। তাই আমি সূর্যমুখী ফুলের একটি সুন্দর ডিজিটাল অংকন করেছিলাম। এই ডিজিটাল অংকন আমার কাছে অনেক ভালো লেগেছিল।
👇পোস্ট রিভিউ -৪👇
DIY-(এসো নিজে করি) 🖼️নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির ডিজিটাল আর্ট-(১৭)🖼[১০%shy-fox]🖼️

IMG_20220721_105020.jpg

নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো আমারা বেশি ভালো লাগে। কারণ গ্রামের দৃশ্য এবং গ্রামের পাশ দিয়ে নদীর প্রকৃতির সৌন্দর্য আমার ভালো লাগে। নদীতে নৌকা চলার দৃশ্য গুলো সত্যি অসাধারণ। তাই আমি গ্রামের এই সৌন্দর্যময় ফুটিয়ে তুলতে এই ডিজিটাল অংকনটি করেছিলাম। আশা করছি আপনাদের অনেক ভালো লেগেছে। এই ডিজিটাল অংকনটি সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছে।


New_Benner_ABB-1.png


আমার সর্ব শেষ চারটি ডিজিটাল অংকন পোষ্টের রিভিউ আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি খুবই আনন্দিত। কারণ এই রিভিউ পোস্ট গুলো একসাথে দেখতে পেয়ে আমার অনেক ভালো লাগছে। খুব সহজেই একসাথে সকল পোস্ট গুলো দেখতে পাওয়া যাবে। তাই আমি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আপনাদের একসাথে দেখতে ভালো লাগবে।সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণসর্বশেষ আমার ৪ টি ডাই পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

সর্বশেষ করা আপনার চারটি ডাই পোস্ট এতটাই সুন্দর ছিল যে একদম মুগ্ধ হয়েছিলাম। আজ রিভিউ পোস্ট এর মধ্যে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সর্বোশেষ চারটি ডাই পোস্টের রিভিউ দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো।
এধরনের রিভিউ পোস্টের মাধ্যমে পুনরায় দেখতে পেয়ে সত্যিই খুব ভালো লাগে।
আপনার নদী ও নৌকার পোস্টটি অসাধারণ ছিল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে এই ডিজিটাল আর্ট গুলো করেছেন। আপনার এই সুন্দর ডিজিটাল আর্ট গুলো একত্রে দেখতে পেয়ে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি ডিজিটাল আর্ট ভালোই আয়ত্ব করতে পেরেছেন দেখছি। আর খুব সুন্দর কিছু পোস্ট শেয়ার করেছিলেন এবং সেটি রিভিউ আকারে আমাদের সাথে তুলে ধরার জন্য ধন্যবাদ ভালো থাকবেন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার চারটি ডিজিটাল আর্টের সবগুলো আর্ট খুব সুন্দর ছিল তবে আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে নদীর পাড়ের দৃষ্টি যেখানে নদীর পাড়ে মাঝি নৌকা বহে নিয়ে যাচ্ছে। আপনার আর্ট গুলো পূর্বে আমার দেখা সম্ভব হয়নি তাই আপনারা আর্টগুলো একসাথে শেয়ার করা তা দেখে নিলাম।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

সর্বশেষ আপনার রিভিউ দেখে আমার কাছে তো খুবই ভালো লেগেছে। আমি রিভিউ পোস্ট দেখতে ভীষণ পছন্দ করি কারণ একসাথে পোস্টগুলো দেখা যায়। আপনার চারটি পোস্ট একসাথে দেখে অসম্ভব ভালো লেগেছে। আশা করি আগামীতে আমাদের সাথে আরো ভালো কিছু শেয়ার করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

একসাথে চারটি ডিজিটাল আর্ট দেখে তো আমি মুগ্ধ। সত্যি তো আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। তার সাথে আবার নতুন করে আমাদের মাঝে এই ডিজিটাল আর্ট নিয়ে এসেছেন। আবার নতুন করে ডিজিটাল আর্ট গুলো আমাদের মাঝেও উপস্থাপনা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39