DIY-(এসো নিজে করি)🌻সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট-(১৬)🌻[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


ফুল আমার খুবই প্রিয়। তাই আজকে আমি আপনাদের সাথে সূর্যমুখী ফুলের সুন্দর একটি ডিজিটাল অংকন নিয়ে হাজির হলাম। আসলে সূর্যমুখী ফুল দেখতে যেমন সুন্দর, তেমনি এই ফুল মানুষের অনেক প্রিয় হয়। সূর্যমুখী ফুল দেখতে অনেক ভালো লাগে, বিশেষ করে সূর্যমুখী ফুলের বাগান আমার অনেক ভালো লাগে। সূর্যের মতো তাকিয়ে থাকে এই ফুলগুলো দেখতে কি অপরূপ সৌন্দর্যময়। আসলে সূর্যমুখী ফুলের সুন্দর দৃশ্য গুলো আমি যত দেখি ততই ভালো লাগে। আমাদের গ্রামের পাশে একটি সূর্যমুখী ফুলের বাগান ছিল। এই বাগানে আমরা অনেক ফটোগ্রাফি করেছিলাম। আসলে সূর্যমুখী ফুল আমার খুবই ভালো লাগে। তাই আজকে আমি সূর্যমুখী ফুলের একটি ডিজিটাল অংকন আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।

সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট🌻


Project 33_6.png

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ধাপ-১🌻👇
Untitled_134.pngUntitled_135.png

সূর্যমুখী ফুলের এই সুন্দর ডিজিটাল অংকন করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনের ডিজিটাল অঙ্কনের অ্যাপসটি ওপেন করে সূর্যমুখী ফুল অংকন করতে লাগলাম। প্রথমে গোল বৃত্ত অঙ্কন করে সূর্যমুখী ফুলের পাপড়ি অঙ্কন করতে লাগলাম।

ধাপ-২🌻👇
Untitled_136.pngUntitled_137.png

তারপরে আস্তে আস্তে আমি দক্ষতার সাথে সূর্যমুখী ফুলের পাপড়ি গুলো অঙ্কন করে নিলাম এবং নিচের দিকে একটি ফুলের ডাটিও অঙ্কন করে নিলাম।

ধাপ-৩🌻👇
Untitled_138.pngUntitled_139.png

তারপরে সূর্যমুখী ফুলের সৌন্দর্য বৃদ্ধি করতে আমি সূর্যমুখী ফুলের পাতা অঙ্কন করে নিলাম। তাই আমি দক্ষতার সাথে দুটি পাতা অঙ্কন করে নিয়েছি।

ধাপ-৪🌻👇
Project 33.pngProject 33_1.png

অবশেষে সূর্যমুখী ফুলের অংকনটি সম্পন্ন হয়েছে। এখন আমি সূর্যমুখী ফুলটাকে আরো সৌন্দর্য বৃদ্ধি করতে কালার করে নেবো। তাই আমার পছন্দের কালার সিলেক্ট করে আমি সূর্যমুখী ফুল কালার করতে লাগলাম।

ধাপ-৫🌻👇
Project 33_2.pngProject 33_3.png

আমি আস্তে আস্তে দক্ষতার সাথে সূর্যমুখী ফুলের পাপড়ি গুলো কালার করতে লাগলাম।

--শেষের-ধাপ-🌻👇
Project 33_4.pngProject 33_5.png

অবশেষে সূর্যমুখী ফুলের ডিজিটাল অংকন এর শেষর ধাপে এসে পৌঁছেছি। শেষে ধাপে এসে পৌঁছাতে পেরে আমার খুবই ভালো লাগছে। সূর্যমুখী ফুলটি সম্পূর্ণ কালার করে নিয়েছি, দেখতে আমার কাছে অনেক ভালো লাগছে।

👇🌻ফাইনাল আউটপুট🌻👇

Project 33_7.png

ফুল আমার অনেক প্রিয়। তাই আজকে আমি সূর্যমুখী ফুলের অপরূপ সৌন্দর্যময় এই ডিজিটাল অংকনটি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার ডিজিটাল অংকনটি আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর ফুলের ডিজিটাল অঙ্কন করে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌻🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্ট ভালোই আয়ত্ত করেছেন ভাই, এখন দেখতে পাই প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট উপহার দিয়ে থাকেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আপনার সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্টটি অসাধারণ হয়েছে। ডিজিটাল আর্টটি সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ডিজিটাল আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাই আপনার সূর্যমুখী ফুলের ডিজিটাল অংকন টি অনেক সুন্দর এঁকেছেন। দক্ষ ও নিখুত শিল্পী ছাড়া এত সুন্দর অঙ্কন কেউ করতে পারে না । আপনার অংকন গুলা অনেক চমৎকার হয়। অনেক ধন্যবাদ ভাই ডিজিটাল সূর্যমুখী ফুলের অংকন আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন। এটা দেখতে অসাধারণ লাগছে। আপনি অনেক সুন্দর করে ধাপগুলো গুছিয়ে লিখেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

সূর্যমুখী ফুলের খুবই সুন্দর একটি ডিজিটাল আর্ট প্রস্তুত করেছেন খুবই ভালো লাগছে দেখতে বিশেষ করে কালার কম্বিনেশন টা খুব সুন্দর ফুটেছে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

সূর্যমুখী ফুলের অনেক সুন্দর একটি ডিজিটাল অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই ডিজিটাল অংকন দেখে আমি মুগ্ধ। শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের সকলের মাঝে চমৎকারভাবে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও সূর্যমুখী ফুলের দারুন ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন। সত্যি এই ধরনের চিত্র অঙ্কন করতে অনেক দক্ষতা এবং সময়ের ব্যাপার। যেটা আপনি করে দেখালেন উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ওয়াও কি অসাধারণ একটি সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট। দেখতে ভীষণ ভালো লেগেছে আমার। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা রইলো।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69