🌹আমার বাংলা ব্লগ 🎥এই সপ্তাহে আমার ৭ টি পোস্ট এর রিভিউ🎑||১০% @shy-fox]💗 ||@rayhan111🎇

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমার বাংলা ব্লগ এর প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান আয়োজন করা হবে, এই জন্য অনেকেই নানা রকমের প্রস্তুতি গ্রহণ করছে। আসলে আমার বাংলা ব্লগের একটি স্পেশাল দিন আর এই স্পেশাল দিনকে আরও স্পেশাল করতে কমিউনিটির এডমিন, মডারেটরা প্রতিদিন কাজ করে যাচ্ছে। জানি এই দিনটি অনেক স্পেশাল হবে এবং আমরা অনেক আনন্দ সাথে উপভোগ করতে পারব এবং আমার বাংলা ব্লগের অন্যরকম একটি দিন হবে। এই দিনটি স্মরণীয় হয়ে থাকবে। আসলেই আমার বাংলা ব্লগ আমাদের প্রত্যেকের প্রাণের স্পন্দন। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে মাতৃভাষায় ব্লগ করতে পারার যে আনন্দ এবং শান্তি এটা শুধু আমার বাংলা ব্লগ কমিউনিটি রয়েছে। আর আমার বাংলা ব্লগ আমাদের একটি পরিবার আর পরিবারের সকলকে নিয়ে হাসিখুশি ভাবে আগামী পথগুলো চলতে চাই।


আমার এই সপ্তাহে ৭ টি পোস্ট এর রিভিউ🎥👇


GridArt_20220609_141645535.jpg


তো বন্ধুরা, আজকে আমি আপনাদের সাথে আমার এই সপ্তাহের সাতটি পোস্ট এর রিভিউ নিয়ে এসেছি। আসলে এই সপ্তাহে আমি মোট সাতটি পোস্ট করেছিলাম। আমার সকল পোস্ট গুলো আবার একসাথে আপনাদের সাথে শেয়ার করছি, আশা করছি আমার এই সাতটি পোস্ট একসাথে দেখতে পেয়ে আশা করি আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন আমার পোস্ট গুলোর রিভিউ দেখা শুরু করা যাক,,,,,।


👇পোস্ট রিভিউ -১👇
DIY-(এসো নিজে করি)🕊️জাতীয় পাখি দোয়েল এর সুন্দর ডিজিটাল আর্ট-(০২)🕊️[১০%shy-fox]

IMG_20220609_131247.jpg

জাতীয় পাখি দোয়েল আমার খুবই ভালো লাগে। গ্রাম অঞ্চলের শহর বাজারে এবং বাংলাদেশের বন জঙ্গলে দোয়েল পাখি খুব বেশি পরিমাণে দেখতে পাওয়া যায়। আর এই দোয়েল পাখির কালোর মাঝে সাদা ডোরাকাটা দাগ আমার খুবই ভালো লাগে। তাই দোয়েল পাখির একটি ডিজিটাল অংকন আমি করেছিলাম। যা আপনাদের মাঝে আবার শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
💮আমার বাংলা ব্লগ 📸অপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের কিছু ফটোগ্রাফি💮🌹[১০% @shy-fox ]

IMG_20220609_135400.jpg

আসলে ফুল আমার খুবই প্রিয়। ফুল খুবই পবিত্র আর ফুল সকলেরই প্রিয় হয়। বিশেষ করে গোলাপ ফুল আমার অনেক প্রিয়। তাই আমি একটি ফুলের বাগানে গিয়েছিলাম এবং বাগানে সৌন্দর্যময় ফুল দেখতে পেয়ে আমার অনেক ভালো লেগেছিল। তাই ফুলের ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। সেই পোষ্টটি আবার শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
DIY-(এসো নিজে করি)🦄একটি ঘোড়ার সুন্দর ডিজিটাল আর্ট-(০৩)🦄[১০%shy-fox]🎴

IMG_20220609_131259.jpg

আমি একটি ঘোড়ার সুন্দর ডিজিটাল অংকন করেছিলাম। আসলে ঘোড়া খুবই উপকারী প্রাণী। আমাদের চাচার একটি ঘোড়া রয়েছে। এ ঘোড়ায় করে আমি মাঝেমধ্যে ভ্রমণ করতাম। তবে ঘোড়ার দৌড় প্রতিযোগিতায় দেখতে আমার খুবই ভালো লাগে। তাই সুন্দর ঘোড়াটি অংকন করেছিল।
👇পোস্ট রিভিউ -৪👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙ভালোবাসার রঙিন স্বপ্ন 🖋️[10% Beneficiary @shy-fox]💗

IMG_20220609_131547.jpg

source

আসলে প্রিয়ও মানুষটিকে নিয়ে ভালোবাসার অনেক স্বপ্ন থাকে। আর এই স্বপ্নকে বাস্তবায়ন করতে পারায় ভালবাসার সার্থকতা। তাই ভালোবাসার রঙিন স্বপ্ন নিয়ে আমি সুন্দর এই কবিতা লিখেছিলাম। কবিতাটি আপনাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৫👇
🌹"আমার বাংলা ব্লগ" 💗কমিউনিটিতে কাজ করার আমার অনুভূতি📣[১০%shy-fox]💗

IMG_20220609_131230.jpg

আমার বাংলা ব্লগ আমাদের স্পন্দন। মাতৃভাষায় ব্লগ করার মধ্যে শান্তি আর কোথাও খুঁজে পাওয়া যায় না। তাই আমার বাংলা ব্লগের কাজ করার অনুভূতি নিয়ে সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। আমি এই প্রতিযোগিতাটি অংশগ্রহণ করেছিলাম। সেখানে আমার অনুভূতি রয়েছে।
👇পোস্ট রিভিউ -৬👇
🌄"আমার বাংলা ব্লগের "🌹১ম বর্ষপূর্তি উপলক্ষে আমার স্পেশাল ডিজিটাল আর্ট ♨️🎨[১০%shy-fox]

IMG_20220609_131358.png

আমার বাংলা ব্লগের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সেখানে আমাদের স্পেশাল কিছু বাংলা ব্লগের জন্য উপহার দেওয়ার জন্য। তাই আমি আমার বাংলা ব্লগকে উপহার দেওয়ার জন্য বাংলা ব্লগের সুন্দর এই লোগোটির চিত্র অঙ্কন করেছিলাম। পোস্টটি আবারও আমাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৭👇
🐬Target December Power Up 🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-21🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

IMG_20220609_134520.jpg

নিজের ক্ষমতা এবং নিজেকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি আমার ক্ষমতা এবং শক্তিকে বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আমি আমার লক্ষ্য পূরণের জন্য এ সপ্তাহের পাওয়ার আপ পোস্ট করেছি।


New_Benner_ABB-1.png


আমি এই সপ্তাহে মোট সাতটি পোস্ট করেছিলাম। সাতটি পোস্টগুলো আবারও আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি এই পোস্টগুলো একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে। সকলের জন্য রইল শুভকামনা এবং সকলের সুস্থতা কামনা করছি।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণএই সপ্তাহে আমার ৭ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভিন্ন রকমের পোস্ট দিয়ে সাজিয়েছিলেন এ সপ্তাহের পোস্টগুলো। সবগুলো পোস্টই চমৎকার ছিল ভাইয়া। সব থেকে ভালো লাগলো আপনি এ সপ্তাহে ৭৮ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই এগিয়ে যান দোয়া রইল ভাইয়া।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ,দোয়া করবেন ভাইয়া।

 2 years ago 
 2 years ago 

আপনার সবগুলো পোস্ট রিভিউ দেখে বেশ ভালো লাগলো ভাই। আমার কাছে আপনার ডিজিটাল চিত্রগুলো বেশ ভালো লেগেছে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি সবগুলো ডিজিটাল চিত্রের। বিশেষ করে ঘোড়ার চিত্রটি দেখতে বেশ ভালো লাগতেছে দেখতে। সাথে খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি। শুভকামনা রইলো ভাইজান আপনার জন্য।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই সপ্তাহের সম্পূর্ণ পোস্টে রিভিউ একসাথে দেখতে পেলাম । 2 টি পোস্ট দেখা হয়েছিল না যেটা দেখতে পেলাম খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা এই সপ্তাহের সাতটি পোস্ট এর রিভিউ দেখতে পেরে সত্যিই অনেক ভালো লাগলো ভাইয়া। আজ রিভিউ পোস্ট এর মাধ্যমে যেগুলো পোস্ট আগে দেখতে পারিনি সে গুলো একত্রে দেখতে পেলাম। আমার কাছে ডিজিটাল আর্ট গুলো অনেক ভালো লেগেছে।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 

আপনার পোস্ট গুলো পুনরায় দেখে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে ডিজিটাল আর্ট আমার ভীষণ ভালো লাগে বর্তমানে। আপনার ডিজিটাল আর্ট গুলো খুবই সুন্দর হয়ে থাকে। এভাবে এগিয়ে যান ভাই।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

এই সপ্তাহে খুব সুন্দর সুন্দর পোস্ট করেছেন আপনি। আমি আপনার প্রত্যেকটি পোস্টই দেখেছি এবং সবগুলো পোস্ট আমার ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

সপ্তাহজুড়ে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন আর সেই পোস্টগুলো আজকের এই রিভিউ পোস্ট এর মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার প্রত্যেকটা পোস্ট খুব সুন্দর ছিল, তবে তার মধ্য থেকে সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার কবিতাটি। আসলেই কবিতাটি প্রেমমূলক যথেষ্ট।

তোমাকে নিয়ে স্বপ্নের,
রাজমহল তৈরি করব আমি।
সেই মহলের রাণী হয়ে,
শাসন করবে তুমি।

দারুন চারটি লাইন। এই লাইনগুলো সহ কিছুটা লাইন খেয়াল করলাম কবিতার সৃজনশীল ভালোবাসার আবেগ সৃষ্টি করেছে।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

খুবই চমৎকার একটি পোস্ট দিব আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোস্টটি রিভিউ আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে ঘোড়ার ডিজিটাল অনেক বেশি চমৎকার ছিল। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72