💮আমার বাংলা ব্লগ 📸অপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের কিছু ফটোগ্রাফি💮🌺||🌹[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আসলে ফুল আমার অনেক প্রিয়। আমি ফুলকে খুবই ভালোবাসি। শুধু আমি নয়, আমার মনে হয় প্রত্যেকটা মানুষই ফুলকে খুবই ভালোবাসে। কারণ ফুল খুব পবিত্র। তাই আজকে আমার বন্ধু আমাকে বলল, চল আমাদের কলেজ মাঠে যায়। আমাদের কলেজ মাঠে একটি সুন্দর ফুলের বাগান করেছে। এই ফুলের বাগানে নানা রকমের ফুলের গাছ রয়েছে। এই ফুলের বাগানে অনেক সুন্দর ফুল ফুটে থাকে। যা দেখলে তোর অনেক ভালো লাগবে। তাই আমি বন্ধুর কথা মতে বন্ধুদের কলেজ ক্যাম্পাসে আসলাম। তো কলেজ ক্যাম্পাসে এসে প্রথমে আমি ফুলের বাগানে আসলাম। আর এই ফুলের বাগানের সৌন্দর্য ফুলগুলো দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল। সত্যিই ফুলের বাগানে অসাধারণ সৌন্দর্যময় কিছু দেখতে পেলাম। যা আমার খুবই ভালো লেগেছে।তাই আজকে আমি এই সৌন্দর্যময় ফুলের কিছু ফটোগ্রাফি করেছি। যা আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করছি ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।


অপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের কিছু ফটোগ্রাফি🌹📸👇


IMG_20220603_114131.jpg

তো বন্ধুরা চলুন বন্ধুর অপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের কিছু ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20220603_101756.jpg

এই ফুলের বাগানে প্রথমে আমি দেখতে পেলাম রঙ্গন ফুল গাছ, আর এই রঙ্গন ফুলের গাছে অনেক সুন্দরভাবে ফুল ফুটে রয়েছে। সত্যি রঙ্গন ফুল গুলো দেখতে যেমন সুন্দর, তেমনি এই ফুলগুলো আরো বাগানের সৌন্দর্য বৃদ্ধি করেছে। এই ফুলগুলোর কারণে বাগানটা দেখতে বেশি সুন্দর লাগছে। কারণ রঙিন ফুল দেখতে খুবই ভালো লাগে আমার কাছে। তাই আমি কিছু ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20220603_101721.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220603_102014.jpg

এই বাগানে নানা রকম গোলাপ ফুলের জাত দেখতে পেলাম। আসলে গোলাপ ফুলের বিভিন্ন জাত হয়ে থাকে। এই ফুলগুলো গোলাপ ফুলের অন্য একটি যাতে। এই গোলাপ ফুল আমার অনেক ভালো লেগেছে, এই গোলাপ ফুলটা দেখতে ছোট, কিন্তু দেখতে খুবই সুন্দর লেগেছে আমার কাছে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220603_102002.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220603_101813.jpg

রঙ্গন ফুলের আরেকটি জাত আমি দেখতে পেলাম। এটি দেখতে হলুদ। সত্যিই এই জাতি আমি প্রথম দেখলাম। দেখে খুবই ভালো লাগলো। এ বাগানটির সৌন্দর্যময় দৃশ্যগুলো আমার মন কেড়ে নিয়েছে। ফুলের সৌন্দর্যময় দৃশ্য সত্যিই আমার অনেক ভালো লাগেছে। তার পরেই বাগানের অন্যরকম ফুলগুলো আমার মন কেড়ে নিয়েছে।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220603_101645.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220603_101432.jpg

বাগানে ছোট ছোট হলুদ ফুল দেখতে পেলাম। এই ফুলের নাম আমি জানিনা, তবে এই ফুলগুলো দেখতে খুবই সুন্দর। ছোট ছোট গোলাপ ফুলের মতো দেখতে এই হলুদ ফুল গুলো। বাগানের এই সৌন্দর্যময় ফুলগুলো দেখতে আমার অনেক ভালো লাগলো, হলুদ ফুল গুলো বাগানটিকে আরো ফুটিয়ে তুলেছে।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220603_101405.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220603_101543.jpg

তারপরে বাগানে আমি পাতা বাহারি আরো ভিন্ন জাতের কিছু ফুল দেখতে পেলাম। এই ফুলগুলো দেখতে খুবই সুন্দর। সত্যিই বাগানটির এই সুন্দর ফুলের দৃশ্য গুলো আমার মন কেড়ে নিয়েছে। বাগানটি পরিবেশ সত্যি অনেক ভালো লেগেছে,ফুলের বাগানের দৃশ্য দেখলে আসলে মনটা অনেক ভালো হয়ে যায়।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220603_101523.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220603_101912.jpg

তারপরে বাগান আমি জেসমিন ফুল দেখতে পেলাম। এই জেসমিন ফুল গুলো দেখতে খুবই সুন্দর। সাদা রঙের এই ফুলগুলো বাগানের সৌন্দর্য বৃদ্ধি করেছে। আসলেই ফুল গুলো অনেক সুন্দর লাগছে।আমার কাছে। জেসমিন ফুলের কারণে সত্যিই বাগানের সৌন্দর্যময় দৃশ্য গুলো দেখতে আমার খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220603_101943.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

আসলে ফুল আমি অনেক ভালবাসি তাই ফুলের বাগানের সৌন্দর্য ফুলের দৃশ্য গুলো দেখতে পেয়ে আমার অনেক ভালো লেগেছে। সত্যি বাগানটির অনেক সুন্দর ভাবে সাজিয়েছে। বাগানটিতে এই নানা রকম ফুলের দৃশ্য গুলো আমার মন কেড়ে নিয়েছে। সত্যি ফুল আমাদের মনকে আরো সুন্দর্যময় করে দেয়। তাই ফুলকে আমি খুবই ভালোবাসি। আশা করছি আমার ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণযমুনা নদীর পাড়ে বিকেলবেলা সুন্দর মুহূর্তের কিছু ফটোগ্রাফি💮🌹🌺।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

বাগানে সৌন্দর্যময় অপরুপ কিছু ফুলের ফটোগ্রাফি দেখতে পেয়ে আমার কাছেও অনেক ভালো লাগলো ভাইয়া। প্রতিটি ফুলের ছবি আপনি অনেক দক্ষতার সাথে তুলেছেন। যার কারণে ছবিগুলো দেখতে এত সুন্দর লাগছে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া । এরকম আরো সুন্দর সুন্দর ছবি আমাদেরকে উপহার দিন এই কামনাই করি।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 

আপনি চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাথা তুলে ধরেছেন খুবই ভালো লাগছে দেখতে আসলে ফুলের ফটোগ্রাফি দেখলেই মনটা ভালো হয়ে যায় সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

খুব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এখন বৃষ্টির দিনের কারণে ফুলগুলো খুব বেশি সতেজ। বৃষ্টির পানির ছোঁয়ায় গাছগুলো যেমন তার প্রাণ ফিরে পায় তেমনি সতেজতা ফুটিয়ে তুলে ।দেখতে অনেক বেশী সুন্দর দেখায়। সবগুলো ফটোগ্রাফি অনেক বেশি সুন্দর হয়েছে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফুলের বাগানের ফটোগ্রাফি গুলো অসাধারন ছিলো। বিশেষ করে আমার কাছে সব থেকে ভালো লেগেছে ৫ নং ফটগ্রাফিটি। এক কথায় দারুণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

আসলেই ভাইয়া আপনি অপরূপ সুন্দর কিছু ফটোগ্রাফি করলেন। সুন্দর ফুলের বাগানের মধ্যে ফুল ফুটে থাকলে না তাকিয়ে কোন উপায় নেই। বিশেষ করে প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আমার নিজের কাছেই খুবই ভালো লাগলো। প্রত্যেকটি ফুলের বর্ণনা ও খুব সুন্দরভাবে রাস্তাটাকে উপস্থাপনা করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

এরকম দৃশ্য দেখতে আমার সবসময় ভালো লাগে। আপনি আজকে বিভিন্ন-ধরনের-ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। এগুলো দেখলে আসলে মন ভালো হয়ে যায়। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার সত্যি অনেক ভালো লেগেছে অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

অপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের ফুলের খুব সুন্দর ফটোগ্রাফি করলেন। আসলে ফুলের সৌন্দর্য্য উপভোগ করতে আমিও খুবই পছন্দ করি। অনেক ভাল লাগল।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 68797.43
ETH 3730.18
USDT 1.00
SBD 3.76