🎭আমার সর্বশেষ ৪ টি ডাই পোস্ট এর রিভিউ🖼️||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমরা আমাদের দক্ষতা সৃজনশীলতা প্রকাশ করার জন্য, নানা রকম সুন্দর সুন্দর চিত্র এবং রঙিন কাগজ দিয়ে সুন্দর সুন্দর প্রজেক্ট তৈরি করি।এভাবে আমাদের সৃজনশীলতাকে প্রকাশ করে থাকি।চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে, আমি অবসর সময় পেলে চিত্র অঙ্কন করি। তাই আজকে আমি আপনাদের সাথে দুটি চিত্র অংকন শেয়ার করলাম এবং রঙিন কাগজ দিয়ে সুন্দর দুটি ওয়ালমেট তৈরি করেছিলাম। এই ওয়ালমেট এর পোস্ট এর রিভিউ আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি রঙিন কাগজের ওয়ালমেট গুলো আপনাদের ভালো লাগবে। রঙিন কাগজের ওয়ালমেট এর মধ্যে পুতি দিয়ে তৈরি করা ওয়ালমেটটি আমার কাছে বেশি ভালো লেগেছে। তাই আপনাদের মাঝে আমার পোস্টগুলো আবার রিভিউ করলাম। আশা করছি আমার রিভিউ পোস্ট আপনাদের ভালো লাগবে।

আমার সর্বশেষ ৪ টি ডাই পোস্ট এর রিভিউ🎰👇


GridArt_20220428_121126167.jpg

এই ডাই পোস্ট গুলো আবারও আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

👇ডাই পোস্ট -১👇

DIY-🌹(এসো নিজে করি)🖼️||রঙ্গিন কাগজ ও পুতি দিয়ে ওয়ালমেট তৈরি [১০%shy-fox]

IMG_20220428_114424.jpg

রঙিন কাগজ ও পুতি দিয়ে আমি সুন্দর এই ওয়ালমেট তৈরি করেছিলাম এই ওয়ালমেট তৈরি করতে পেরে আমার খুবই ভালো লেগেছে।ওয়ালমেটটি তৈরি করতে অনেক সময় লেগেছে তার পরেও যখন তৈরি করা হয়ে গেলো তখন আমার রুমের দেয়ালে লাগিয়েছি। তাই আমার রুমের দেয়ালে লাগানো কারণে অনেক সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে।পোস্টটি শেয়ার করতে পেরে আবারও ভালো লাগছে।
👇ডাই পোস্ট -২👇

DIY-🌹(এসো নিজে করি)🖼️||রঙ্গিন কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি🖼 [১০%shy-fox]🎴

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yNN1nam3LHpYck9F5xFXyo46QHtseswXkeMEYEfQGAmRm5GmA8tpScgLRkpoSj49Wi7RTs1P4pCXHZxdViiy7W4FrCFMY (2).jpeg

রঙিন কাগজ দিয়ে আমি আরো একটি সুন্দর ওয়ালমেট তৈরি করেছিলাম। এই ওয়ালমেট অনেক সুন্দর হয়েছিল আসলে ওয়ালমেট তৈরি করতে আমার খুবই ভালো লাগে।তাই আপনাদের সাথে ওয়ালমেটটি আবারও শেয়ার করলাম।
👇ডাই পোস্ট -৩👇

DIY-🌹(এসো নিজে করি)🎴||প্রকৃতির পরিবেশের মধ্যে একাকী বসে থাকার চিত্র অংকন🖼️[১০%shy-fox]🦜

IMG_20220428_114400.jpg

আমি অবসর সময় পেলেই চিত্র অঙ্কন করি। তাই আমি অবসর সময়ে সুন্দর একটি চিত্র অংকন করেছিলাম। আসলে প্রকৃতির মাঝে একাকী বসে থাকার মধ্যেও রয়েছে অনেক শান্তি তাই আমি এই চিত্রটি অঙ্কন করে ছিলাম আশা করি চিত্রটি আপনাদের অনেক ভালো লেগেছিল তাই চিত্রটি আবারও আপনাদের সাথে শেয়ার করলাম।
👇ডাই পোস্ট -৪👇

DIY-🌹(এসো নিজে করি)🎴||শাপলা ফুলের চিত্র অংকন🏵️[১০%shy-fox]🎴

IMG_20220428_114342.jpg

আমরা সকলেই কমবেশি শাপলা ফুলের চিত্র অঙ্কন করেছি।শাপলা ফুলের চিত্র অংকন আমি আগে অনেক বার করেছিলাম। ছোটবেলায় শাপলা ফুল নিয়ে আমার অনেক স্মৃতি রয়েছে। আমাদের গ্রামের বিলে শাপলা ফুল ফুটতো। আমরা ছোটবেলায় শাপলা ফুল তুলে আনতাম।সেই দিন গুলো অনেক মজার ছিল।তাই আমি শাপলা ফুলের সুন্দর একটি চিত্র অংকন করেছিলেন। চিত্রটি আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।


New_Benner_ABB.png

আমার সর্ব শেষ ৪ টি ডাই পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি আমার পোস্ট এর রিভিউ দেখতে পেয়ে আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর ডাই পোস্ট নিয়ে আবার আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৪ টি ডাই পোস্ট এর রিভিউ🖼️
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার ডাই পোস্ট গুলো খুবিই ভালো ছিল, প্রতিটা ডাই অনেক সুন্দর করে আমাদেরর মাঝে উপস্থাপন করছিলেন।বিশেষ করে তিন নাম্বার ডাই পোস্ট খুবিই ভালো ছিল।ধন্যবাদ সব গুলো এক করে দেখানোর জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।🏵️🙏🏵️

 2 years ago 
 2 years ago 

ভাইয়া সবসময়ই আমার কাছে রিভিউ পোস্ট গুলো দেখতে অনেক অনেক ভালো লাগে। আর তাই আপনার সর্বশেষ চারটি ডাই পোষ্টের রিভিউ দেখে খুবই আনন্দিত হলাম। চারটি ডাই পোস্ট একটি পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনার পোষ্টের শাপলা ফুলের চিত্রাংকন টি আমার কাছে সব থেকে ভালো লেগেছে। পোস্টে রিভিউ দিয়ে নতুন করে আবারও আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ ভাই। আমি পরবর্তীতে আরো ভালো কিছু তৈরি করে আপনাদের সাথে শেয়ার করবো।

 2 years ago 

আপনার সর্বশেষ চারটি ডাই পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এর মাধ্যমে আমরা আপনার পোস্টগুলো আবার দেখার সুযোগ পেয়ে গেলাম। ধন্যবাদ আমাদের পোস্টগুলো আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।আপনার পছন্দ হয়েছে জেনে ভালো লাগছে। পরবর্তীতে আরও ভালো করার চেষ্টা করবো।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর ডাই পোস্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি পোস্ট দেখতে অসাধারণ লাগছে। তবে বিশেষ করে আমার কাছে প্রথম ও দ্বিতীয় পোস্টটি অনেক ভালো লেগেছে। ‌ ধন্যবাদ ভাইয়া আপনাকে চারটি পোস্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার সকল পোষ্ট আপনার ভালো লাগছে জেনে খুবি ভালো লাগছে। আপনার মতামতের জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা প্রত্যেকটি পোস্ট অনেক ভালো ছিল। আপনার এই দারুন দারুন সব পোস্ট গুলো আবারো দেখে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে আপনি আপনার পোস্টগুলো সাজিয়েছেন। অনেক সুন্দর ভাবে এই রিভিউ পোস্ট শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago (edited)

আপনার এই ছবিগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে বিশেষ করে শাপলা ফুলের ছবিটা সুন্দর ভাবে অংকন করার চেষ্টা করেছেন আপনি।
শাপলা ফুলের নিচে একটু পানির দৃশ্য অঙ্কন করতে পারতেন এতে হয়ত আরো সৌন্দর্য বৃদ্ধি পেত।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।পরবর্তীতে আরও ভালো করার চেষ্টা করবো।

 2 years ago 

আপনার সর্বশেষ ৪ টি ডাই পোস্ট এর রিভিউ দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে সব গুলো কাজ সম্পুর্ন করেছেন। প্রতিটি পোস্ট আমার ভিশন ভালো লেগেছে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।দোয়া করবেন আরও জানি ভালো করতে পারি।

 2 years ago 

আপনার ডাই পোস্ট গুলো খুবই চমৎকার হয়েছে। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার করার ডাই পোস্টগুলো। আপনার প্রত্যেকটি পোস্ট খুবই মনমুগ্ধকর ছিল। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর পোষ্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ডাই পোস্টগুলো আমার কাছে সবসময়ই ভীষণ ভালো লাগে। কেউ যখন এ ধরনের কাজগুলো করে মনে হয় যেন আমি নিজেও তার সাথে এই কাজটি করছি। আসলে সত্যিকার অর্থে বলতে যে কোন ডাইপ্রসেস আমার কাছে ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ চমৎকার এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65432.88
ETH 3423.54
USDT 1.00
SBD 2.30