আমার বাংলা ব্লগ / আমার ৪ টি কবিতা পোস্ট এর রিভিউ🎥

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20231026_112731.jpg

আজকে আমি আপনাদের মাঝে আমার লেখা সর্বশেষ চারটি ভালোবাসার কবিতা রিভিউ নিয়ে এসেছি। এই কবিতাগুলো লিখতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আমার বাংলা ব্লগ এর মাধ্যমে আমি কবিতা লেখার অনুপ্রেরণা পেয়েছি। আসলে কবিতা লিখতে আমার এখন খুবই ভালো লাগে। বিশেষ করে প্রিয় মানুষকে কেন্দ্র করে ভালোবাসার কবিতা লিখতে আরও বেশি ভালো লাগে।তাই আমি ভালোবাসার সর্বশেষ চারটা কবিতা আজকে একসাথে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার এই কবিতাগুলো একসাথে পড়তে পেরে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন, কবিতা গুলো পড়া শুরু করা যাক।


👇পোস্ট রিভিউ -১👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা // মনের ঘরে 💖

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLQUCASAKpQZKYiQ4v9TgJ8Y2zbzZCvHTUhcHRwKjNuZ2YQcC2aGgex9hBqNCPYctJqMSBwHvi7ccz39TF1mA4TcCpfERRw2PQ (1).jpeg

প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করলাম ভালোবাসার সুন্দর এই কবিতাটি, আর এই কবিতাটির নাম মনের ঘরে। আসলে আমাদের মনের ঘরে প্রিয় মানুষকে নিয়ে অনেক স্বপ্ন কল্পনা তৈরি হয়। আর এই মনের ঘরেতে যেন প্রিয় মানুষকে নিয়ে বসবাস করতে ইচ্ছা করে। সেই ইচ্ছা ও অনুভূতি থেকে এই কবিতাটি লিখেছিলাম। আর এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আবারো শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা // তোমার সাথে পথ চলা 💖

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328oNptyCP53drdKYUggpVg4pqAeoG6JwEWSA7wCfDDBktwqXSQE1FAWCbcJx87mRipUCiG42W33n1sokrXBe3PubJfDZmbjLFw9jL.jpeg

ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে অনেক কল্পনা আমাদের মনে তৈরি হয়। তাকে নিয়ে স্বপ্নের পথে হেঁটে যেতে ইচ্ছা করে। আর এই স্বপ্নের পথে যত বাঁধায় আসুক না কেন প্রিয় মানুষের হাত শক্ত করে ধরে সেই পথ যেন পাড়ি দিতে ইচ্ছা করে। তাই ভালবাসার এই মানুষটি কেন্দ্র তোমার সাথে পথ চলা কবিতাটি লিখেছিলাম।আজকে আবারও শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা // স্বপ্নের মানুষ 💖

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLQUCASAKpQZKYiQ4v9TgJ8Y2zbzZCvHTUhcHRwKjNuZ2YQcC2aGgex9hBqNCPYctJqMSBwHvi7ccz39TF1mA4TcCpfERRw2PQ (2).jpeg

আমাদের প্রত্যেকেরই মনে একজন স্বপ্নের মানুষ থাকে। আর এই স্বপ্নের মানুষকে নিয়ে অনেক কল্পনা আমাদের মনের ভিতর তৈরি হয়। আসলে স্বপ্নের মানুষটাকে যদি বাস্তবে পাওয়া যায় তাহলে ভালোবাসার পরিপূর্ণতা পায়। আর এই ভালোবাসার মানুষকে নিয়ে স্বপ্নের মধ্যে অনেক মুহূর্ত যেন উপভোগ করি।তাই স্বপ্নের প্রিয় মানুষকে নিয়ে এই কবিতাটি লিখেছিলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
"আমার বাংলা ব্লগ"// কবিতা // কল্পনা রাণী 💖

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLQUCASAKpQZKYiQ4v9TgJ8Y2zbzZCvHTUhcHRwKjNuZ2YQcC2aGgex9hBqNCPYctJqMSBwHvi7ccz39TF1mA4TcCpfERRw2PQ (2).jpeg

মনের ভিতরে কল্পনার একটি রাজ্য রয়েছে। আর সেই রাজ্যের ভিতরে রাণী হয়ে প্রিয় মানুষ বসবাস করে। আসলে মনের এই কল্পনার রাজ্যে প্রিয় মানুষটি রাণী হয়ে থাকবে আর ভালোবাসায় পরিপূর্ণতা করে দিবে এই মনের রাজ্যটি। তাই ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করেই মনের রাণী এই কবিতাটি লিখেছিলাম।


New_Benner_ABB-1.png


ভালোবাসার অনুভূতি গুলো প্রকাশ করতেও খুবই ভালো লাগে। তাই কবিতার আকারে আমার ভালোবাসার অনুভূতি গুলো প্রকাশ করেছি। আর প্রিয় মানুষকে কেন্দ্র করে মনের ভিতর থেকে এই অনুভূতিগুলো যেন বের হতেই থাকে। তাই আমার ভালোবাসা চারটি কবিতা শেয়ার করেছিলাম। আজকে সেই কবিতাগুলো একসাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আশা করছি কবিতাগুলো একসাথে পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবারও আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এই দোয়া রইলো।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার ৪ টি কবিতা পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

ভাইয়া আপনি দারুন কবিতা লিখেন। আপনার লেখা কবিতা গুলো আমার ভীষণ ভালো লাগে। আর আজকেও সবগুলো দারুন কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। দারুন সব কবিতা গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 10 months ago 

আপনার কবিতা পড়া হয়।বেশ ভালোই লাগে।আজ চারটি কবিতার রিভিউ পোস্ট শেয়ার করলেন। যদিও আগে কবিতাগুলো পড়া হয়েছে।তবে একসাথে চারটি কবিতার রিভিউ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া কবিতাগুলোর রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

অনু কবিতা ছোট ছোট হলেও পড়তে অনেক বেশি ভালো লাগে।কারণ অল্প কিছু লাইনের হলেও অনু কবিতার মধ্যে অনেক গভীরতা লুকিয়ে থাকে।রিভিউ পোস্টের মাধ্যমে আমরা পোস্টগুলো সংরক্ষণ করতে পারি এবং যেগুলো মিস করে ফেলি সেগুলো আমরা নতুন করে আবারো পর্যবেক্ষণ করতে পারি। ধন্যবাদ রিভিউ পোস্টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর কবিতা লিখেন। আপনার কবিতা পড়তে অনেক ভালো লাগে। আজ আপনি পুরনো চারটি কবিতা রিভিউ দিয়েছেন দেখে ভালো লাগলো। হয়তো সবগুলো পড়া হয়নি তবে এখন রিভিউর মাধ্যমে নতুন করে পড়ার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59020.34
ETH 2514.65
USDT 1.00
SBD 2.47