"আমার বাংলা ব্লগ"// কবিতা // কল্পনা রাণী 💖

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

আজকে আমি আপনাদের মাঝে ভালোবাসার একটি কবিতা নিয়ে হাজির হলাম। আর এই কবিতাটির নাম হল কল্পনার রাণী। আসলে আমাদের মনের ভেতরের কল্পনা শেষ নেই। আমরা যেন কল্পনাতে মনের ভিতরে রাজ্য তৈরি করে থাকি। আর এই রাজ্যের রাণী হয়ে থাকে আমাদের ভালোবাসার প্রিয় মানুষটি। আর ভালোবাসার এই প্রিয় মানুষকে নিয়ে কল্পনার রাজ্যে অনেক স্বপ্ন আমরা দেখে থাকি। আর এই স্বপ্নগুলো যদি সত্যি হয় তাহলে ভালোবাসার পরিপূর্ণতা পায়। আসলে কল্পনার রাজ্যের সকল স্বপ্নই পূরণ হয় না, তবে কল্পনা দেখতে তাও ভালোবাসি। এই কল্পনা তাও যেন প্রিয় মানুষকে নিয়ে। এই কল্পনা দেখতে খুবই ভালো লাগে। তাই কল্পনা থেকে আজকের এই ভালোবাসার কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


কল্পনা রাণী
মোঃরায়হান রেজা

আমার কল্পনার রাজ্যে তোমার জন্য,
ভালোবাসার রাজপ্রাসাদ তৈরি করে রেখেছি।
যেখানে রাণী হয়ে আসবে তুমি,
শাসন করবে ভালোবাসা শক্তি দিয়ে ।


তোমার ভালবাসার শক্তি পেয়ে,
হারিয়ে যাব আমি স্বপ্নের সেই রাজ্যে।
যেখানে থাকবো তোমাকে নিয়ে,
আমার জীবন সঙ্গী করে।

কল্পনার রাজ্যে ভেসে বেড়াবো,
আমি তোমার হাতে হাত রেখে।
সেই কল্পনার রাজ্যের রাণী হয়ে,
কবে আসবে তুমি আমার ভালোবাসার রাজমহলে।

কল্পনার রাজ্যটি আলোকিত হবে,
তোমার ভালোবাসা পেয়ে।
সেই রাজ্যের রাণী হয়ে,
থাকবে তুমি যুগযুগ ধরে।

যুগের পরে যুগ পার করে দেবো,
তোমার হাতে হাত রেখে।
কল্পনার রাজ্যে ভেসে বেড়াবো,
তোমার পরশ পেয়ে।

কল্পনার রাজ্যের রাণী আমার,
কল্পনাতেই থেকো।
হৃদয়ের ভালোবাসায় জড়িয়ে তুমি,
আমায় বেঁধে রেখো।

fox-ga73d03b37_1920.png

source

আজকে আবারো আমি একটি ভালোবাসার কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আসলে এই কবিতাটি লিখতে পেরে আমার খুবই ভালো লেগেছে। প্রিয় মানুষকে কেন্দ্র করে ভালবাসার এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। আসলে কল্পনার রাজ্যের রাণী যেন আমাদের মনের ভিতর বসবাস করে। আর এই রাণীকে নিয়েই হাজারো কল্পনা আমরা দেখে থাকি। আর এই কল্পনাগুলো যদি পূরণ হয় তাহলে ভালোবাসা সার্থকতা পায়। তো বন্ধুরা আশা করছি ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লেগেছে। পরবর্তীতে আবারো আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব, সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

ভাই ভালোবাসার এমন সুন্দর অপরূপ কবিতা পড়ে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার স্বরচিত কবিতা "কল্পনার রানী" অনেক সুন্দর হয়েছে। মনের ভিতর তৈরি রাজপ্রাসাদে ভালোবাসার মানুষটা সব সময় রানী হয়ে থাকে। অনেক সুন্দর ভাবে আমাদের সাথে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ভালোবাসা জিনিসটা বড় অদ্ভুত, কখন যে কিভাবে কারো হৃদয়ের কাছাকাছি পৌঁছে যায় মানুষ। যাইহোক ভালোবাসার আবেগ অনুভূতি সত্যিই অন্যরকম। বেশ চমৎকার গুছিয়ে কবিতাটি উপস্থাপন করেছেন, ভালো ছিল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আজকেও দেখছি আপনি ভালোবাসার কবিতা নিয়ে হাজির হয়েছেন আমাদের মাঝে। প্রিয় মানুষকে কেন্দ্র করে কবিতাটা লেখার কারণে পড়তে খুব ভালো লেগেছে আমার কাছে। প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর কবিতা লিখে থাকেন আপনি প্রিয় মানুষটাকে নিয়ে। লাইনগুলো ছন্দের সাথে ছন্দ মিলিয়ে লেখার কারণে পড়তে দারুণ লেগেছে।

 8 months ago 

প্রতিটা মানুষের জীবনে ভালোবাসা অনুভূতিটা সবসময় বেস্ট হয়ে থাকে । যেটা তার কল্পনার জগতে এমনভাবে সাজিয়ে রাখে তিনি ছাড়া কেউ জানে না। সেই অনুভূতি থেকে দারুন একটা কবিতা লিখেছেন প্রত্যেকটা লাইন সেই অনুভূতি প্রকাশ করেছে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ভালোবাসার মানুষকে নিয়ে দারুন একটি কবিতা লিখেছেন ভাই। ভালোবাসা কেন্দ্রিক এ ধরনের কবিতা পড়তে অনেক ভালো লাগে। আমিও মাঝে মাঝে কবিতা লেখার জন্য চেষ্টা করি তবে আপনাদের মত এত ভাল করে লিখতে পারি না। অনেক সুন্দর করে লিখেছেন ভাই এই কবিতাটি আপনি।

 8 months ago 

ভালোবাসার মানুষটিকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখে শেয়ার করলেন ভাইয়া।দারুন লেগেছে কবিতার প্রতিটি লাইন।প্রিয় মানুষ টিকে নিয়ে মনের অনুভূতি গুলো ছন্দে ছন্দে মিলিয়ে শেয়ার করলেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 56582.63
ETH 2959.73
USDT 1.00
SBD 2.25