ইসলামিক সংগীত কভার//মাহে রমজান নিয়ে ইসলামী সংগীত:আবারো এলো ফিরে মাহে রমজান

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পবিত্র মাহে রমজান মাস আর এই মাহে রমজান মাসে আমরা সকলেই কম বেশি ইসলামী সংগীত গুলো শুনে থাকি। আসলে বিকেল বেলা যখন বাসায় বসে থাকি তখন যেন এই ইসলামী সংগীত গুলো শুনলে অনেক বেশি ভালো লাগে। আর এই মাহে রমজান মাস উপলক্ষে আমরা সকলেই ইসলামী সংগীত শুনে থাকি।আসলে মন পরিবর্তনের জন্য এবং মনকে সতেজ রাখার জন্য ইসলামি সংগীত শোনা খুবই গুরুত্বপূর্ণ । আর মোহাম্মদ ভাই মাহে রমজান উপলক্ষে খুবই সুন্দর একটি ইসলামী সংগীত লিখেছেন। এই ইসলামী সংগীত পোস্টটি পড়ে খুবই ভালো লেগেছে আমার। কথাগুলো ছিল একদম মাহে রমজানকে কেন্দ্র করে। প্রতিটা কোথায় তিনি মাহে রমজানের আলোকে লিখেছেন। যার কারণে এই গজলটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আর যখনই আমি এই গজলের পোস্ট দেখেছি, তখন আমি এই গজলটি কভার করতে চেয়ে ছিলাম। আসলে এই গজলটি তখনই আমার অনেক বেশি ভালো লেগেছিল। আর মোহাম্মদ আমার খালাতো ভাই, মোহাম্মদ বলেছিলো ও লেখা এই ইসলামি গজলটি যেন কভার করি,তাই আমার ভালো লাগা ও মোহাম্মদের কথা দুটোই রাখতে আমি কভার করার সিদ্ধান্ত নেই। যার কারণে ওর লেখা এই গজলটি আমি কভার করি। তাই আজকে আপনাদের মাঝে মাহে রমজানের আলোকে লেখা আবারও ফিরে এলো মাহে রমজান এই সংগীত কভার করে শেয়ার করলাম।


source

ইসলামী সংগীতটির নাম হচ্ছেঃ
আবারো এলো ফিরে মাহে রমজান।
লেখকঃ
@mohamad786
কভারঃ
@rayhan111

ইসলামী সংগীতের ভিডিওটি👇

ইসলামিক সংগীতের কথা👇

“মাহে রমজান নিয়ে ইসলামী সংগীত:আবারো এলো ফিরে মাহে রমজান ”
লেখক:মোঃ ফয়সাল আহমেদ

আবারো এলো ফিরে মাহে রমজান মুমিন মুসলমানের ঘরে ঘরে......২ বার‌)
হাসি খুশি সবার মুখে....২বার)
নামাজ পড়বো মোরা দলে দলে...২বার)

রহমতেরই মাসটি পেলাম, রহমতেরই মাসটি পেলাম, খোদাতালার রহমতে, খোদাতালার রহমতে।
আবারো এলো ফিরে মাহে রমজান মুমিন মুসলমানের ঘরে ঘরে......২ বার‌)

সেহেরিতে উঠবো সবাই মোয়াজ্জিমেরি ডাক শুনে,
সেহরিতে আমরা উঠবো সবাই মুয়াজ্জিমেরি মধুর সুরে।
আবারো এলো ফিরে মাহে রমজান মুমিন মুসলমানের ঘরে ঘরে......২ বার‌)

মুয়াজ্জিনেরই আজান শুনে,সেহরি খাওয়া বন্ধ করে,
যাব সবাই মিলে দলে দলে,
নামাজ পড়বো আমরা একি সাথে....২বার)

রহমতেরই মাসটা জুড়ে, ইবাদতে থাকবো মশগুল হয়ে।
গরীব-দুঃখীদের খবর নেব,
সাহায্য করবো তাই সামর্থ্য দিয়ে।...২বার)

ইফতারিরই সময় হলে আল্লাহ তাআলার রহমত নেমে।
এই রহমতেই পাবার জন্য দোয়া করব মোরা হাত তুলে।
মুয়াজ্জেমেরী আজান শুনে ইফতার করব মোরা আল্লাহর নামে।...2বার)

আবারো এলো ফিরে মাহে রমজান মুমিন মুসলমানের ঘরে ঘরে......২ বার‌)
হাসি খুশি সবার মুখে....২বার)
নামাজ পড়বো মোরা দলে দলে...৩ বার)

মোহাম্মদ ভাইয়ের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

মাহে রমজান উপলক্ষে এই গজলটি ভালো লাগার কারণ হলো এই গজলের মাধ্যমে মাহে রমজান এর কার্যক্রম গুলো সুন্দর ভাবে তিনি প্রকাশ করেছেন। যার কারণে এই গজলটি আমার খুবই ভালো লেগেছে।তাই আমিও তাই কভার করার চেষ্টা করলাম। জানিনা কতটুকু পেয়েছি। তবে আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি, আপনাদের মাঝেএই গজলটি কভার করার জন্য। আসলে আজকে আমি গজলটি প্রথম কভার করলাম। যার কারণে একটু নার্ভাস ফিল করছিলাম। তো আশা করছি আমার এই গজলটি শুনে আপনাদের ভালো লাগবে।



🙏🤲🙏

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

এখন এই রমজান মাসে শুধুমাত্র গজল শোনা হয়ে থাকে৷ আপনাদের সকলের কাছ থেকে যেভাবে প্রতিনিয়ত খুব সুন্দর সুন্দর কিছু গজলের কভার শুনে আসছি তা দেখে শুনে খুবই ভালো লাগছে৷ প্রতিনিয়ত আপনারা যেভাবে গজল কভার করে আমাদের মাঝে শেয়ার করে আসছেন তা শুনে অনেকটাই ভালো লাগছে৷এর মাধ্যমে এই গজল গুলো শোনার প্রতি আগ্রহ ও ভালবাসা অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে যাচ্ছে৷

 6 months ago 

রমজান নিয়ে তো দেখছি বেশ দারুন একটি ইসলামি সংগীত আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা আজকের ইসলামি সংগীতটি সত্যি কিন্তু মনটাকে ছুঁয়ে দিল। বেশ দারুন কন্ঠে আপনি সংগীতটি শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি ইসলামি সংগীত শেয়ার করার জন্য।

 6 months ago 

ইসলামী সংগীতটি আপনার মন ছুয়ে গেছে জানতে পেরে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ মতামত করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ঠিক বলেছেন ভাইয়া রমজান মাসে ধরনের ইসলামিক গানগুলো শুনলে মনটা একটু হালকা লাগে। আপনি খুব সুন্দর খুব সুন্দর একটা গান কভার করেছেন। আমাদের সকলের উচিত এ ধরনের গান শোনা। অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটা গান আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলে আপু রমজান মাসে ইসলামী সংগীত গুলো শোনা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কারণ এগুলো শুনলে মন অনেক ভালো হয়ে যায়। আপনার মতামতের জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

মোহাম্মদ ভাই আপনার খালাতো ভাই আজই জানলাম।ভাইয়ার লেখা ইসলামী সংগীতটি আপনাকে গাইতে বলাতে আপনি আজ গাইলেন।খুবই সুন্দর লাগলো গানটি আপনার কন্ঠে।এ ধরনের ইসলামী সংগীত গুলো শুনতে সব সময়ই ভালো লাগে। আর রমজানের সময় আরো বেশী ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া চমৎকার ভাবে ইসলামী সংগীত টি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জি আপু মোহাম্মদ আমার খালাতো ভাই। আর ওর লেখা ইসলামী সংগীত আমি কভার করেছি, আর এই সঙ্গীতটি আপনার ভালো লেগেছে জানতে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে মাহে রমজান মাস নিয়ে বেশ চমৎকার একটি গজল কভার শেয়ার করেছেন। আপনার মিষ্টি কন্ঠে গজল শুনতে শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে। রিলিক্স গুলো আপনি বেশ অসাধারণ ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এখন থেকে প্রত্যেক সপ্তাহে আপনার কাছ থেকে একটি করে গজল উপহার চাই আমরা। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি গজল আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাইয়া আমার কভার করা ইসলামী সংগীতটি আপনার ভালো লেগেছে জানতে পেরে, আমার খুবই ভালো লাগছে। আপনি প্রতি সপ্তাহে একটি করে গজল শুনতে চেয়েছেন। আমি সর্বোচ্চ চেষ্টা করব প্রতি সপ্তাহে একটি করে ইসলামি সংগীত কভার করার জন্য। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আসলে ভাই আপনার আজকের এই গজল কভার করা দেখতে পেয়ে আমি এত খুশি হয়েছি, আমি ভাবতেই পারিনি আপনি আমার লেখা এই ইসলামী সংগীতটি কভার করবেন। আসলে আমার নিজের কাছে এখন অনেক বেশি ভালো লাগছে মনের ভিতর অনেক শান্তি পাচ্ছি। আমার লেখা ইসলামী সংগীত যে আপনি কভার করেছেন শুনতে অনেক বেশি ভালো লেগেছে। ভাইয়া আপনাকে অনেক অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

বেশ অনেকদিন ধরেই দেখছি রমজান মাস উপলক্ষে অনেকেই অনেক সুন্দর সুন্দর ইসলামিক সংগীত কভার করে শেয়ার করে যাচ্ছে। সকলেই অনেক সুন্দর সুন্দর ইসলামিক সংগীত গাইতে পারে দেখছি এই কমিউনিটিতে, দারুন একটা ইসলামিক সংগীত কভার করে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা ইসলামিক সংগীত কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

খুব সুন্দর একটি ইসলামিক সংগীত আপনি আমাদের মাঝে পরিবেশন করেছেন ভাইজান। আপনার কন্ঠে এই ইসলামিক সংগীত শুনতে আমার বেশ ভালো লেগেছে। ইদানিং আমি লক্ষ্য করছি অনেক ভাই খুব সুন্দর সুন্দর ইসলামিক সংগীত পরিবেশন করছে আমাদের মাঝে। আর এই শুনে আমার খুবই ভালো লাগে। আপনিও দারুণ কণ্ঠ দিয়ে ইসলামিক সংগীত পরিবেশন করেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61204.65
ETH 2452.61
USDT 1.00
SBD 2.58