শুভ জন্মদিন প্রিয় দাদা

in আমার বাংলা ব্লগ10 months ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

Cover-Birthday3.jpg
ডিসকর্ড থেকে সংগ্রহীত

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমাদের সবার প্রিয় দাদার শুভ জন্মদিন। এটা আমাদের জন্য খুবই আনন্দের একটি দিন। আসলে এর আগে আমি কখনোই দাদার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছি বলে মনে হয় না। কিন্তু গতকাল যখন দাদার জন্মদিনের কথা শুনলাম তখনই একটি পোস্ট লেখার কথা ভেবেছি। আসলে দাদাকে নিয়ে বলার মত ভাষা আমার নেই কারণ দাদা এমন একটি মানুষ যার গুন সম্পর্কে বললে অসংখ্য পোস্ট লেখা যাবে।

আসলে আমরা সব সময় তার কাছ থেকে পেয়ে আসতেছি। নিঃস্বার্থভাবে আমাদেরকে পাশে থাকে। যার জন্য আমার জীবনের অনেক স্বপ্ন পূরণ করতে পেরেছি। এবং আমার পরিবার নিয়ে হাসিখুশি ভাবে রয়েছে। সেই মানুষটাকে সৃষ্টিকর্তা যেন দীর্ঘ হায়াত দান করে। পৃথিবীতে দাদার মতো এমন মানবিক মানুষ আমি কখনো দেখি নাই। আসলে এমন মানবিক মানুষ পৃথিবীতে খুব কম রয়েছে। তার প্ল্যাটফর্মে আমরা একসাথে কাজ করতে পেরে অনেক বেশি গর্বিত। এমন উদার একজন মানুষকে পেয়ে আমরা ধন্য। কবিতার মাধ্যমে দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর চেষ্টা করেছি।

এবং দাদার দীর্ঘ হায়াত কামনা করি। যেন আমাদের সবার প্রিয় দাদার দীর্ঘ হায়াত দান করে সৃষ্টিকর্তা। এবং দাদার পরিবারের সবাই যেন সবসময় সুস্থ থাকতে পারে। এবং দাদাকে হাসিখুশি রাখতে পারে। বিশেষ করে টিনটিন বাবু শোনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো। দাদার সকল আশা যেন টিনটিন বাবু পুরণ করতে পারে। এই কামনা করি সব সময়। আজকে দাদার জন্মদিনে উপহার দেওয়ার মতো কিছুই নেই, কিন্তু হৃদয় থেকে অনেক ভালোবাসা শ্রদ্ধা রইল দাদার জন্য। আবারো বলি দাদার দীর্ঘ হায়াত কামনা করে আজকের মত পোস্টটি শেষ করলাম। নিচে দাদাকে নিয়ে একটি কবিতা লেখার চেষ্টা করেছি। ভুল হলে অবশ্যই ক্ষমা করবেন। ধন্যবাদ

স্বরচিত কবিতা: জন্মদিনের শুভেচ্ছা


দাদা তোমার জন্মদিনে
কি দেবো উপহার
ভালোবাসা ছাড়া দেওয়ার মতো
আরজে কিছু নেই আমার।

আইডল মানি তোমাকে
কৃতজ্ঞতা রইল হাজার,
ভালোবাসা দিয়ে রেখো মোরা
হারাতে দিব না কখনো তোমায়।

পরিবারটা রইল হাসিখুশি
অবদানটা শুধু তোমার,
ভালোবাসি অনেক বেশি
প্রিয় RME দাদা।

তোমার মত মানবিক মানুষ
দেখিনি তো আগে,
হাজার বছর বেঁচে থেকো
প্রিয় পরিবারের মাঝে।

জন্মদিনের শুভেচ্ছা জানাই
সবার প্রিয় দাদা,
ভালোবাসা রইলো তোমার জন্য
বেঁচে থেকো সর্বদা।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

!upvote 40


🎅🏾🌠☃❄🎄 Participate in the "Seven Network" Community🎄☃❄🌠🌠.
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven). Also your post was promoted on 🧵"X"🧵 by the account josluds

Not enough voting power.

 10 months ago 

ঠিক বলেছেন ভাইয়া দাদাকে নিয়ে বলার মতো ভাষা নেই কারণ তিনি এমন একজন মানুষ যাকে নিয়ে লেখা শুরু করলে শেষ হবে না। যাই হোক দাদার জন্মদিন উপলক্ষে খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো। প্রতিটা লাইন খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য।

 10 months ago 

আসলে উনার সম্পর্কে যতই বলব ততই কম হবে।

 10 months ago 

দাদার জন্মদিন উপলক্ষে আজকে আপনি আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে দাদা জন্মদিনের আপনার দাদার প্রতি ভালোবাসা আন্তরিকতা প্রকাশ পেয়েছে। পাশাপাশি দারুন একটি কবিতা লিখে শেয়ার করেছেন আপনি‌ সব মিলে বেশ ভালো লাগলো আমার।

 10 months ago 

ভালোবাসা আন্তরিকতা সবকিছুই প্রকাশ করার চেষ্টা করেছি। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 10 months ago 

দাদার জন্মদিন উপলক্ষে খুব সুন্দর একটি কবিতা লিখেছ। আমিও একটি কবিতা দাদার জন্মদিন উপলক্ষে শেয়ার করেছি। ধন্যবাদ সবার মাঝে শেয়ার করার জন্য ভালো থেকো.

 10 months ago 

আপনাদের মত কি আর হবে। আপনারা হচ্ছেন অরজিনাল কবি। আর আমি হচ্ছি উলুল্লু কবি। 😁😁😁😁

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 62382.95
ETH 2427.50
USDT 1.00
SBD 2.58