আমার তৈরি করা ড্রিংকস রেসিপির সংগ্রহমালা//🍹🍸

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️
  • কেমন আছেন সবাই আশা করি সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালই আছেন। আমার বাংলা ব্লগে কাজ শুরুর পর থেকে বিভিন্ন ধরনের রেসিপি শেয়ার করেছি। সে রেসিপিগুলোর মধ্যে আমার কিছু ড্রিংকস রেসিপির সংগ্রহমালা তৈরি করলাম। মূলত আমার পছন্দের রেসিপিগুলোকে একসাথে করে রাখার জন্যই এই পোস্টটি করা।

আমি প্রতিনিয়ত চেষ্টা করি নতুন কিছু শিখে আপনাদের মাঝে উপস্থাপন করার। সেই পোস্টগুলোর মধ্যে আমার তৈরি করা ড্রিংকস এর রেসিপির রিভিউ শেয়ার করব আজকে। ড্রিংকস আমার একটু বেশি পছন্দ। আমরা সবাই সাধারণত এগুলোর রেস্টুরেন্টেই খেয়ে থাকি। কিন্তু চাইলেই স্বাস্থ্যকর উপায়ে ঘরেই এগুলো তৈরি করা সম্ভব। অতিরিক্ত রোদে বা তপ্ত দুপুরে খেতে ভীষণ ভালো লাগে এই ড্রিংকস গুলো । কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

GridArt_20221230_164640076.jpg

আপেলের জুসের মজাদার রেসিপি 🍎
  • আপেলের জুস একটু বেশি মজার ছিলো। পুদিনাপাতা ও লেবুর মিশ্রণে আপেলের জুসের মধ্যে খুব সুন্দর একটি ফ্লেভার ছিল। তাই আপেলের জুস খেত বেশ মজা হয়েছিল৷ রেসিপিটি আমি প্রথম তৈরি করেছিলাম। জাস্ট অসাধারণ ছিল।

GridArt_20220925_192804329.jpg

পোস্ট লিংক

মাল্টার জুসের মজাদার রেসিপি।
  • মাল্টার জুসের সাথে অনেকেই পরিচিত। এই জুস খেতে ভীষণ মজার। বিশেষ করে জ্বরের সময় এই রেসিপি আমার ভালো লাগে। আমার মুখের রুচি না থাকলে রুচি ফিরিয়ে আনতে আমি এই জুস খাই।

GridArt_20220711_155636583.jpg

পোস্ট লিংক

আনারসের শরবতের মজাদার রেসিপি
  • আনারস আমার বেশ পছন্দের ফল। কিন্তু এর শরবত একটু বেশি পছন্দের। আনারসের শরবতের বিট লবণ ব্যবহার করলে খেতে একটু বেশি ভালো লাগে। যদিও বিট লবণ ব্যবহার করা আমাদের স্বাস্থ্যের জন্য ভালো নয়। এই শরবত প্রথম তৈরি করেছিলাম বেশ ভালো লেগেছিল।

20220416_175932.jpghttps://steemit.com/hive-129948/@naimuu/41dqp3

রেস্টুরেন্ট স্বাদে লাচ্ছি রেসিপি
  • ম্যাংগো ফ্লেভারের লাচ্ছি খেতে আমার ভিষণ ভালো লাগে। পরপর কয়েকবারই লাগছে আমি খেয়েছি। দই, আইসক্রিম ও কলার মিশ্রণে এই লাচ্ছি খুবই টেস্টি হয়। বেশ মজার একটি রেসিপি।

20220414_180213.jpg

পোস্ট লিংক

লিচুর লাচ্ছির মজাদার রেসিপি।
  • ফলের মধ্যে সবচেয়ে প্রিয় ফল হলো লিচু। লিচু পেলে আমি খাওয়া দাওয়া সব ভুলে যাই। তাই ভাবলাম লিচু দিয়ে চ্ছি তৈরি করলে কেমন হয়। বেশ মজার এই ড্রিংকস টি৷ অতিরিক্ত গরমে এই ড্রিমস টি বেশ উপকারী।

20220610_185011.jpg

পোস্ট লিংক

@naimuu

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰❣️🥰
Sort:  
 2 years ago 

যদিও শীতের সময়, তবু আপনার ড্রিংকসের সংগ্রহশালা গুলো দেখে ইচ্ছে করছে খেয়ে ফেলতে। বিভিন্ন ধরনের ফলের সরবত আমার কাছে খুবই ভালো লাগে। তবে সবচেয়ে বেশি ভালো লাগে মালটার জুস এবং লেবুর জুস। আপনার রেসিপিগুলো আমি আগেও দেখেছিলাম। এখন আবার সবগুলো একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগছে।

 2 years ago 

জি আপু বিভিন্ন ধরনের ফলের শরবত বা জুস খেতে ভীষণ ভালো লাগে। তবে তপ্ত দুপুরে ঠান্ডা ড্রিংকস গুলো খেতে বেশি ভালো লাগে ।

শুভকামনা জানাই আপনার জন্য আপু ভালো থাকবেন ‌

Hi, @naimuu,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago (edited)

বাহ আপু আপনি যে জুস আর লাচ্ছির এত সুন্দর সুন্দর রেসিপি করেছেন তা আগে জানা ছিল না। আগে হয়তোবা আপনার এই পোস্টগুলো আমি মিস করে গেছি। কিন্তু আজকে আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম আমি অনেক ভালো কিছু রেসিপি হাতছাড়া করে ফেলছিলাম। ধন্যবাদ আপু রেসিপিগুলোর সংগ্রহশালা করার জন্য।

 2 years ago 

তাই মনে হচ্ছে আপু আপনি রেসিপিগুলো মিস করেছেন। যাইহোক এখন আমার এই সংগ্রহ মেলার মাধ্যমে একসাথে দেখতে পারলেন।

 2 years ago 

একসাথে আজ আবারও আপনার তৈরি করা রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখতে পেলাম আপু। প্রতিটি শরবত ও লাচ্ছি রেসিপি দেখতে অনেক সুন্দর লাগছে। আমার কাছে লিচুর লাচ্ছি পরিবেশন অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে শরবত ও লাচ্ছি সংগ্রহশালা শেয়ার করার জন্য।

 2 years ago 

লিচু যাচ্ছে আমার কাছেও বেশি স্পেশাল ছিল। আপনাকেও ধন্যবাদ এই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপু।

 2 years ago 

কি দারুন দারুন ড্রিঙ্কস এর রেসিপি রিভিউ পোস্ট করলেন আপু। যদিও এখন প্রচন্ড শীতের মধ্যে ঠান্ডা ঠান্ডা ড্রিংকস গুলো খাওয়া একদমই সম্ভব না। কিন্তু দেখে তো আর লোভ সামলাতে পারছি না। লিচুর ড্রিংসটা জাস্ট অসাধারণ দেখাচ্ছে। প্রত্যেকটি আমার বেশ ভালো লেগেছে আপু। গরমের সময় সবগুলোই খেতে বেশ মজা লাগবে। রিভিউ দেয়ার কারণে আবারো দেখতে পেয়েছি, ধন্যবাদ রইল।

 2 years ago 

জি আপু আমি বলেছি গরমের সময় এগুলো খেতে ভীষণ ভালো লাগে। যখন ক্লান্ত থাকি তখন ডকডক করে সব খেয়ে ফেলতে পারব।

 2 years ago 

আমার তৈরি করা ড্রিংকস রেসিপির সংগ্রহমালা দেখে তো লোভ লাগছে আপু। ড্রিংকস খেতে কে না পছন্দ করে। নানা ফলের তৈরি ড্রিংকস গুলোর রেসিপি সত্যি অসাধারণ হয়েছে। অনেক ধন্যবাদ আপু সুন্দর রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন প্রিন্স খেতে কে পছন্দ করে না। সকলেই এটি বেশ পছন্দ করে। আপনাকেও ধন্যবাদ আপু আমার পোস্টটি ভিজিট করার জন্য।

 2 years ago 

আপনার তৈরির ড্রিংকস রেসিপি সংগ্রহমালা দেখে বেশ ভালো লাগলো। প্রত্যেকটা ড্রিংকস দেখেই আমার খুব খেতে ইচ্ছা করছে আপু,খুবই লোভনীয় ড্রিঙ্কস। প্রতিটা ড্রিংকস অসাধারণ দেখতে লাগছে। আমার সামনে যদি থাকত তাহলে মনে হতো কোনটা রেখে কোনটা খাব। হয়তো সবগুলো আমি খেয়ে ফেলতাম। সুন্দর একটি রেসিপি সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

তাহলে মনে হচ্ছে আপনাকে একদিন এই জুসগুলো বানিয়ে খাওয়াতে হবে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এই সুন্দর ও গঠনমূলক মন্তব্যটির জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার তৈরি করার ড্রিঙ্কস রেসিপি গুলো আবার দেখতে পেয়ে আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রচন্ড গরমে এরকম ড্রিঙ্কস গুলো খেতে খুবই ভালো লাগে। ঠিকই বলেছেন আমরা চাইলে এগুলো স্বাস্থ্যসম্মতভাবে ঘরে তৈরি করতে পারি। সবগুলোই আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ড্রিঙ্কস রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমরা ঘরে স্বাস্থ্যসম্মত এই ড্রিংকস গুলো তৈরি করতে পারি। কিন্তু আমরা তা চেষ্টা করি না। আপনার এই উৎসাহ মূলক মন্তব্যটির জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39