কবিতা আবৃত্তি পোস্ট || তুমি হৃদয়ের বিমল সুবাস (হাফিজ উল্লাহ ভাই)

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম,

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা ,আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে খুব ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি একটি কবিতা আবৃত্তি শেয়ার করতে যাচ্ছি আপনাদের সাথে। কবিতা পড়তে এবং আবৃত্তি করতে আমার ভীষণ ভালো লাগে। একসময় বিভিন্ন ধরনের কবিতা পড়া হতো। তবে এখন আমাদের কমিউনিটির অনেকের কবিতাই পড়া হয়। বিশেষ করে বড় দাদা, ছোট দাদা এবং হাফিজ উল্লাহ ভাইয়ের কবিতা বেশি পড়া হয়। যদিও বড় দাদা নিয়মিত কবিতা শেয়ার করেন না। তবে ছোট দাদা এবং হাফিজ উল্লাহ ভাইয়ের কবিতা নিয়মিত পড়া হয়।



JPEG_1723198536476.jpg

কভার ছবি থাম্বনেল মেকার অ্যাপ দিয়ে তৈরি


যাইহোক হাফিজ উল্লাহ ভাইয়ের প্রায় সব কবিতা আমার খুব ভালো লাগে। এই কবিতাটি কয়েকদিন আগে হাফিজ উল্লাহ ভাইয়ের পোস্টের মাধ্যমে পড়া হয়েছে আমার। কবিতাটি পড়ে ভীষণ ভালো লেগেছিল আমার। সত্যি বলতে কবিতার প্রতিটি লাইন একেবারে মন ছুঁয়ে গিয়েছে। তাই আমি @hafizullah ভাইয়ের লেখা "তুমি হৃদয়ের বিমল সুবাস" কবিতাটি আবৃত্তি করার চেষ্টা করেছি। জানিনা কতটুকু পেরেছি। আমার কবিতা আবৃত্তি কেমন হয়েছে, সেটা আপনারা কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। যাইহোক আমি কবিতা আবৃত্তির লিংক নিচে শেয়ার করছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।

কবিতা : তুমি হৃদয়ের বিমল সুবাস
কবি : হাফিজ উল্লাহ ভাই
কবিতা আবৃত্তি : @mohinahmed



কবিতার লাইনগুলো নিম্নরূপ :


তুমি হৃদয়ের নির্মল ছায়া
কল্পনার শীতল মায়া,
তুমি পূর্ণিমার বিমল জোসনা
আলোকিত হৃদয়ের দৃঢ়তা।

তুমি হৃদয়ের বিমল সুবাস
চঞ্চলতার মিষ্টি আভাস,
তুমি মায়াবী সবুজ উদ্যান
ভালোবাসার সতেজ নিশ্বাস।

তুমি লুকিয়ে থাকা উল্লাস
হৃদয়ের সরল বিশ্বাস,
তুমি ভালোবাসার নিবিড় স্পন্দন
মুগ্ধতায় হারানোর আকর্ষণ।

তুমি আবোল তাবোল কল্পনা
হৃদয়ের অলীক শিহরণ,
তুমি সুবিন্যস্ত কবিতার চরণ
আবেগের সুবাসিত বিবরণ।

তুমি মেঘলা আকাশের রংধনু
বৃষ্টির সতেজ স্নিগ্ধতা,
তুমি অমাবস্যার নির্ঘুম রাত
গল্পে কাটানো মুগ্ধতা।

সোর্স



কবিতা আবৃত্তির লিংক👇👇


ইনশট অ্যাপ দিয়ে এডিট করা হয়েছে


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিকবিতা আবৃত্তি
আবৃত্তি@mohinahmed
ডিভাইসSamsung Galaxy S9 Plus
তারিখ১৩.৮.২০২৪
লোকেশননারায়ণগঞ্জ,ঢাকা,বাংলাদেশ

বন্ধুরা আজকে এই পর্যন্তই। আপনাদের কাছে পোস্টটি কেমন লাগলো, তা কমেন্টে জানাতে ভুলবেন না। আবারো ইনশাআল্লাহ দেখা হবে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত ভালো থাকবেন,সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমার পরিচয়

IMG-20240212-WA0036.jpg

🥀🌹আমি মহিন আহমেদ। আমি ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় বসবাস করি এবং আমি বিবাহিত। আমি এইচএসসি/ইন্টারমিডিয়েট পাশ করার পর, অনার্সে অধ্যয়নরত অবস্থায় দক্ষিণ কোরিয়াতে চলে গিয়েছিলাম। তারপর অনার্স কমপ্লিট করার সুযোগ হয়নি। আমি দক্ষিণ কোরিয়াতে দীর্ঘদিন ছিলাম এবং বর্তমানে বাংলাদেশে রেন্ট-এ- কার ব্যবসায় নিয়োজিত আছি। আমি ভ্রমণ করতে এবং গান গাইতে খুব পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি এবং আর্ট করতেও ভীষণ পছন্দ করি। আমি স্টিমিটকে খুব ভালোবাসি এবং লাইফটাইম স্টিমিটে কাজ করতে চাই। সর্বোপরি আমি সবসময় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আন্তরিকতার সহিত কাজ করতে ইচ্ছুক।🥀🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 2 months ago 
 2 months ago 

হাফিজ ভাইয়ের লেখা কবিতা সুন্দরভাবে গুছিয়ে আবৃত্তি করেছেন দেখে খুবই ভালো লাগলো। হাফিজ ভাইয়ের লেখা কবিতাগুলো আমার বরাবরই ভালো লাগে। আজকে আপনি ভাইয়ের লেখা কবিতাটি খুবই চমৎকার ভাবে আবৃত্তি করেছেন। যা শুনে খুবই মুগ্ধ হলাম। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার মতো আমারও হাফিজ উল্লাহ ভাইয়ের কবিতা খুব ভালো লাগে। যাইহোক আমার আবৃত্তি শুনে এতো চমৎকার মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

কবিতা আর কবিতা আবৃতি দুটোই আমার কাছে অনেক ভালো লাগে। আজ হাফিজ ভাইয়ের লেখা চমৎকার কবিতাটি আপনার মিষ্টি কন্ঠে আবৃতি শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। কবিতার লাইনগুলো খুবই সুন্দর। হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। আপনার আবৃতি গুলো এর আগেও আমি শুনেছি। খুব সুন্দর করে গুছিয়ে আপনি আবৃত্তি করেন। যা শুনতে সত্যিই ভালো লাগে।

 2 months ago 

আমার আবৃত্তি শুনে আপনি মুগ্ধ হয়ে গিয়েছেন,জেনে ভীষণ অনুপ্রাণিত হলাম আপু। প্রতিনিয়ত এভাবে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনাকেও সুস্বাগতম ভাইয়া 🥰

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ভাইয়া আপনার কবিতা আবৃত্তি শুনে খুবই ভালো লাগলো। মুগ্ধ হয়েছি ভাইয়া। হাফিজ ভাইয়া অনেক ভালো কবিতা লিখেন। আর আপনিও অনেক দক্ষতার সাথে কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 months ago 

আপনাদের কাছে ভালো লাগলেই পোস্ট করার সার্থকতা ভাই। যাইহোক আমার আবৃত্তি শুনে এভাবে উৎসাহিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

হাফিজ উল্লাহ ভাইয়ার কবিতা গুলো খুবই সুন্দর হয়। আপনি দারুন ভাবে এই কবিতা টা আবৃত্তি করেছেন। বেশ ভালো লাগলো আপনার কবিতা আবৃত্তি শুনে। খুব সুন্দরভাবে পুরো কবিতাটা আবৃত্তি করেছেন আর কবিতাটাও ভীষণ সুন্দর। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আবৃত্তি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

এই কবিতাটি আসলেই খুব সুন্দর। যাইহোক আমার আবৃত্তি শুনে এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

হাফিজুল্লাহ ভাইয়ের সুন্দর একটি কবিতা আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। আপনার কন্ঠে কবিতাটা আবৃত্তি করতে দেখে খুবই ভালো লেগেছে আমার। কবিতা লিখতে এবং আবৃত্তি করতে আমিও খুব পছন্দ করি।

 2 months ago 

চেষ্টা করেছি সুন্দর ভাবে আবৃত্তি করে আপনাদের মাঝে উপস্থাপন করতে। যাইহোক আমার আবৃত্তি শুনে সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আমাদের প্রিয় ভাইয়ের কবিতাগুলো আমার কাছেও খুব ভালো লাগে।হাফিজ উল্লাহ ভাই এর কবিতার ভাষা অসাধারণ। আজকে আপনি আমাদের প্রিয় ভাইয়ের চমৎকার একটি কবিতা আবৃত্তি করেছেন। এর আগেও আমি আপনার কন্ঠে অনেক কবিতা আবৃত্তি শুনেছি। সত্যি ভাইয়া আপনার কন্ঠের কবিতাটি আবৃত্তি শুনে বেশ ভালই লাগলো।হাফিজ উল্লাহ ভাইয়ের কবিতাটি এত সুন্দর করে আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

চেষ্টা করেছি দারুণভাবে আবৃত্তি করে আপনাদের মাঝে উপস্থাপন করতে। আপনার কাছ থেকে এতো চমৎকার মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো ভাই। আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64