“আমার চারটি ফটোগ্রাফি পোস্টের রিভিউ” By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

GridArt_20221117_095523911.jpg

অনেকদিন পর গ্রামে এসেছি শীতের প্রকৃতির সকালবেলা কুয়াশামাখা দৃশ্য দেখার জন্য, কিন্তু গ্রামে এত শীত পড়েছে যে সকাল বেলা লেপের মধ্যে থেকে উঠতে ইচ্ছা করলো না।লেপের মধ্যে থেকে যখন উঠলাম,তখন দেখলাম সাড়ে নয়টা বেজে গেছে। তখন আর কুয়াশার দৃশ্য দেখা হল না। তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আমার ফটোগ্রাফি পোস্ট এ রিভিউ নিয়ে এসেছি। আজকে আমি চারটি ফটোগ্রাফি পোস্ট আপনাদের সাথে শেয়ার করব। এই ফটোগ্রাফি পোস্টগুলো আমার খুবই ভালো লাগে।আমি এই ফটোগ্রাফি গুলো করেছিলাম। তো আজকেই ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ শেয়ার করতে পেরে ভাল লাগছে।


❝আমার ফুল বাগানের তিন জাতের ফুলের ফটোগ্রাফি❞ By mohamad786 [10% @shy-fox]


প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করতে আসলাম, আমার ফুল বাগানের ফুলের ফটোগ্রাফি পোস্ট এর রিভিউ। আমার ফুল বাগানে অনেক সুন্দর সুন্দর ফুল ফুটে রয়েছে। আর এই ফুল বাগানটি আমি অনেক যত্ন সহকারে পরিচর্চা করি। তাই ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছিলাম। আজকে আবারও শেয়ার করলাম।

09-47-16-IMG_20221012_141551.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

বিকেলবেলা ছাদ বাগানের সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি🌹By mohamad786 [10% Beneficiary @shy-fox]


তারপর আমি আমার বন্ধুর বাসায় গিয়েছিলাম। বন্ধুর বাসার ছাদে খুবই সুন্দর ফুলের বাগান করেছে। এই ফুলের বাগানের দৃশ্য দেখতে পেয়ে আমার অনেক বেশি ভালো লেগেছিল। তাই ফুলগুলোর ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। সেই পোষ্টটি আবারো আজকে আপনাদের মাঝে তুলে ধরলাম।

09-48-57-IMG_20221021_174526.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

//যাত্রাপথে যমুনা নদীর সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি// [10% Beneficiary @shy-fox]


আমি কিছুদিন আগে ঢাকা থেকে সিরাজগঞ্জ আসার পথে যমুনা সেতুর উপর দিয়ে সুন্দর দৃশ্য উপভোগ করতেছিলাম। নদীর এই সৌন্দর্যময় প্রকৃতি আমার ভালো লেগেছিলো। তাই ফটোগ্রাফি করেছিলাম এবং যমুনা সেতুর পাশ দিয়ে রেল সেতু তৈরি করা হচ্ছে এই দৃশ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরেছিলাম। পোস্টটি আমার শেয়ার করলাম।

09-49-36-SAVE_20221028_134330.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় কিছু রেনডম ফটোগ্রাফি


*প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য আমার খুবই ভালো লাগে। তাই এই প্রকৃতির সৌন্দর্যময় ফটোগ্রাফি করেছিলাম। আসলে প্রকৃতির সৌন্দর্য দৃশ্য গুলো দেখতে বেশি ভালো লাগে। যার কারণে ফটোগ্রাফি করতে ইচ্ছা করে। তাই এই পোস্টটি শেয়ার করলাম। *

09-50-10-IMG_20221031_224354.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

আসলে ফটোগ্রাফি করতে করতে যেন একটা নেশায় পরিণত হয়েছে। কোথায় গেলে ফটোগ্রাফি করে রাখি আর আমার বাংলা ব্লগ পরিবারের সাথে শেয়ার করি। তাই আমি এই ফটোগ্রাফি পোস্ট করেছিলাম। আবার আজকে রিভিউ করলাম। আশা করছি আমার ফটোগ্রাফি পোস্ট গুলো একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণআমার চারটি ফটোগ্রাফি পোস্টের রিভিউ
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি খুব সুন্দর করে চারটি ফটোগ্রাফি পোস্টের রিভিউ দিছেন অনেক ভালো লাগলো।এই ধরনের রিভিউ পোস্ট গুলো অনেক ভালো লাগে কারণ একসাথে অনেকগুলো পোস্ট দেখার সুযোগ হয়।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

কুয়াশা ভেজা কিংবা বৃষ্টি ভেজা ফুলগুলো দেখতে খুবই সুন্দর লাগে। ফুলের ফটোগ্রাফি গুলো সত্যিই দারুণ হয়েছে। আপনার ছাদে লাগানো ফুলগুলো দারুন লাগছে দেখতে। এছাড়া অন্যান্য ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে। নদীর পাড়ের দৃশ্য গুলো সত্যি অনেক সুন্দর। একেবারে মুগ্ধ হয়ে গেলাম।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

চারটি ফটোগ্রাফি পর্বের মধ্যে ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে ভাইয়া। প্রথম ফটোগ্রাফিতে প্রকৃতির অপরূপ সৌন্দর্য ফুলকে সুন্দরভাবে আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

চারটি ফটোগ্রাফি পোস্টের রিভিউ দিলেন খুব ভাল লাগলো।ফুলের ফটোগ্রাফি আর নদীর ফটোগ্রাফি খুব ভাল লেগেছে। অনেক সুন্দর ভাবে আপনি আপনার ফটোগ্রাফি পোস্টের রিভিউ দিলেন খুব ভাল লাগলো।ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66