❝এ সপ্তাহে আমার করা মোট ৬ টি পোস্টর রিভিউ❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

IMG_20220519_184915.jpg

এই সপ্তাহে আমি মোট কয়টি পোস্ট করেছি। সবগুলো পোস্টেই আপনারা সবাই অনেক সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন। তার জন্য আপনাদেরকে আবারও অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আজ যেহেতু বৃহস্পতিবার, আর বৃহস্পতিবার মানেই পুরো সপ্তাহের সকল পোস্ট এর রিভিউ দেখতে পাই আমরা কমিউনিটিতে।তাই আজকে আমিও আপনাদের মাঝে এ সপ্তাহে আমার করা প্রত্যেকটা পোস্ট রিভিউ দেওয়ার জন্য হাজির হয়েছি।আশা করি আপনারা সবাই অনেক ভালো লাগবে।
❝কাঁচা আমের টক-ঝাল-মিষ্টি জুস❞

By mohamad786

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81cHJvu9Sto4QRmMWsZZT7TFxhEXRQp78KW8yBrZLWxNMYQj5tAJRmDCkEjMnG32BE4gUjP6GGVBKToksyw3NUk2YWjmti.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

এই সপ্তাহে আমার প্রথম পোস্ট ছিল কাঁচা আমের টক ঝাল মিষ্টি জুস তৈরি করার পদ্ধতি। যেহেতু গ্রীষ্মকাল চলছে এবং আমাদের চারপাশে কাঁচা আমে ভরে গেছে, তাই এই সময়টাতে অনেকে কাঁচা আমের জুস তৈরি করে খায়। সেজন্য আমিও কাঁচা আমের জুস তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছিল। আপনারা সবাই অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছেন যা আমাকে অনেক উৎসাহিত করেছে।

|| টার্গেট ডিসেম্বর সিজন-২ সপ্তাহ-১৮ || ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি

By mohamad786

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81UaYJswzmqw9oCtscdFPrCFRYqvuyTKjn8XihnrhqBLZZ3bSruPKsk2aiPjxwPHpWpR8yPyC14gyRk22ZKeUMN7eKoTL2.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

আমরা সকলেই জানি এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থেকে থাকার জন্য পাওয়ার আপ ছাড়া বিকল্প কোনো পথ নেই। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটি কতৃক প্রতি সপ্তাহে পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজন করা হয়।প্রতি সপ্তাহের প্রতিযোগিতায় আমি সাধ্যমত অংশগ্রহণ করার চেষ্টা করি । ঠিক তারই ধারাবাহিকতায় আমি এই সপ্তাহে পাওয়ার আপ প্রতিযোগিতায় ৫০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছি।

❝রঙিন কাগজ ব্যাবহার করে দু'টি ফুল তৈরি ❞

By mohamad786

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81UA9axbrtXxsZ16c1jhgdDH8YBxSBh354muzbxRQqUDkUQLBH4pXaJeR7h49PM5FhmrQWSsiZijVSkLFt9ev3LUqoYZ9Y.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

একটা কথা না বললেই নয়, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার সুবাদে আমরা প্রতিনিয়ত এখানে রঙিন কাগজ দিয়ে তৈরি করা বিভিন্ন ধরনের জিনিস দেখতে পাচ্ছি। আর মাধ্যমে আমাদের সবার সৃজনশীলতা প্রকাশ পাচ্ছে।আমি প্রতি সপ্তাহে একটি করে ডাই পোস্ট করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় এ সপ্তাহের আমি রঙিন কাগজ ব্যবহার করে দুইটি ফুল তৈরি করেছিলাম।আপনারা সবাই অনেক প্রশংসা করেছেন এবং অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছেন যা আমাকে অনেক আনন্দিত করেছে।

❝আলু এবং বেগুন দিয়ে সুস্বাদু চিংড়ি মাছের রেসিপি❞

By mohamad786

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7y6qH9sCMkjTXz1sHGz37PzsffzjxvjzB8Aj9nVXf6rMcjAGAXrsfHvF6vRiCCMS8xXT7aMB7kv36BkRSoUDcGXNhj7twp.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

চিংড়ি মাছ এমন একধরনের মাছ যে মাছ খেতে আমরা প্রায় সকলেই খুব পছন্দ করি।আলু এবং বেগুন দিয়ে চিংড়ি মাছ খেতে আমি খুবই পছন্দ করি সেজন্য আমি আপনাদের মাঝে আলু এবং বেগুন দিয়ে চিংড়ি মাছ তৈরি করার পদ্ধতি শেয়ার করেছিলাম। বাংলার তৈরি করা এই রেসিপিটি আপনারা সবাই অনেক পছন্দ করেছেন এবং অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছিলেন। তার জন্য আপনাদেরকে আবারও অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

জারুল ফুলের রেনডম ফটোগ্রাফি 🌸

By mohamad786

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xzSDfvzA55oSUTtpAYrUV33HSSnQULPMT5xCZmTVxqrZnq67zPrJVrUnN9EZqWHaeXZvgUvDSLfwjnQRzZ1gwz5hNhHh8.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

ফটোগ্রাফি করতে আমি খুবই পছন্দ করি। তাই ফটোগ্রাফি পোস্ট না করলে আমার জামেই না। তারই সুবাদে আমি আপনাদের মাঝে এ সপ্তাহে জারুল ফুলের কিছু ফটোগ্রাফি উপস্থাপন করেছিলাম।আমার করা জারুল ফুলের ফটোগ্রাফি গুলো আপনারা সবাই অনেক পছন্দ করেছিলেন এবং অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছিলেন। তার জন্য আমি আপনাদের কাছে আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

❝কলাতলী বীচে সূর্য অস্তের মুহূর্ত ও কেনাকাটা এবং কক্সবাজার বানিজ্য মেলা ভ্রমন❞

By mohamad786

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7y7TFD1Y3BDoahWiUmgm2XfrYG5e9E1HUKt8VUg75Xkd17LJtt4gbSv1CYh9htn4ppX5DJAxkw9Uf8K1XaiENo3HtSqayc.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

এ সপ্তাহে আমি সর্বশেষ পোস্টটি একটি ভ্রমণ কাহিনীর।আমি কক্সবাজার ঘুরতে গিয়েছিলাম। সেখানে কলাতলী বীচে সূর্য অস্তের মুহূর্ত ও সেখানে কিছু কেনাকাটা এবং কক্সবাজার বাণিজ্য মেলায় ঘুরতে যাওয়ার কিছু মুহূর্ত আপনাদের মাঝে তুলে ধরেছিলাম।আপনারা সবাই অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছিলেন যা আমাকে আরও উৎসাহিত করে তুলেছে।

এ সপ্তাহে আমার করা মোট ছয়টি পোস্টের রিভিউ আপনাদের মাঝে পেশ করলাম আশা করি আমাদের সবার অনেক ভালো লাগবে।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

আমার পরিচয়

IMG_20211206_131715.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে❤️🌹🥰

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ঠিক এই কারণেই রিভিউ পোস্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে দুইটা পোস্ট আমার নজরে আসেনি। আপনার পোষ্টের মাধ্যমে সেই পোস্টগুলো দেখা হয়ে গেল। আপনার এই সপ্তাহের সবগুলো পোস্ট খুব ভাল ছিল। বিশেষ করে কলাতলী বীচে সূর্য অস্তের মুহূর্ত ও কেনাকাটা এবং কক্সবাজার বানিজ্য মেলা ভ্রমন এই পোস্টটি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আপনি এই সপ্তাহে অনেক সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি দুর্দান্ত ফটোগ্রাফি করেন তাতে কোন সন্দেহ নেই। এই সপ্তাহে আপনার তৈরি চিংড়ি মাছের রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে। এত সুন্দর সুন্দর রিভিউ পোস্ট আমাদের মাঝে দেওয়ার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পুরো সপ্তাহ জুড়ে আপনি দারুন দারুন সব পোস্ট আমাদের উপহার দিয়েছেন ভাইয়া। একত্রে সবগুলো পোস্ট দেখতে পেরে খুবই ভালো লাগলো।
আপনি বেশ গুছিয়ে পুরো রিভিউ পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করলেন।
এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ দেখে ভীষণ ভালো লাগলো।
সত্যি বলতে আপনার পোস্টগুলো আমার বেশ ভালো লাগে।
কোনটা ছেড়ে কোনটা ভালো বলবো।
তাই সবগুলো ভালো ছিল ♥️
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপনার প্রত্যেকটা পোস্ট মনমুগ্ধকর হয়েছে। আমার কাছে ভিশন ভাল লেগেছে আপনার প্রত্যেকটি পোস্ট। বিশেষ করে আপনার ফটোগ্রাফি পোস্ট খুব অসাধারণ ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পুরো সপ্তাহ পোস্ট গুলো দেখে খুব ভালো লাগলো আপনি দারুন দারুন পোস্ট করেছিলেন সেগুলো আবার দেখার সুযোগ হলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সবগুলো পোস্টের একটা জিনিস আমার কাছে সবচেয়ে ভালো লেগেছিল সেটা হলো সুন্দর ফটোগ্রাফি। প্রত‍্যেকটা পোস্টেই যার দেখা মিলেছে। আপনার সবগুলো পোস্ট ভালো ছিল। পোস্ট গুলোর রিভিউ পোস্ট ও ভালো হয়েছে।।

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার রেসিপি পোস্ট দেখে তো আমার জিভে জল চলে এসেছে। ফটোগ্রাফি গুলো একদম অসাধারণ ছিল। একসাথে এতগুলো চমৎকার এবং অসাধারণ পোস্ট দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। জাস্ট অসাধারণ লেগেছে আমার কাছে আপনার এই সপ্তাহের পোস্টগুলো। আমাদের মাঝে আবার নতুন করে পোস্টগুলো নিয়ে আসার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্রতিনিয়ত এত সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য এবং আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 64629.11
ETH 2670.11
USDT 1.00
SBD 2.81