❝কলাতলী বীচে সূর্য অস্তের মুহূর্ত ও কেনাকাটা এবং কক্সবাজার বানিজ্য মেলা ভ্রমন❞ By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

IMG_20220517_213520.jpg

Location
Device:Poco X2

কলাতলী বীচে কাটানো কিছু সময় এবং কেনাকাটার কিছু মুহূর্ত আজকে আপনাদের মাঝে শেয়ার করবো।আমার বড় আপুর বাসা থেকে কলাতলী বীচে যেতে মাত্র ৫ মিনিট সময় লাগে।তাই যখন মন চায় তখনই বীচে চলে আসতাম।তো একদিন বিকেলের দিকে চলে এলাম বীচে, সূর্যাস্ত দেখার জন্য।আমি যতদিন কক্সবাজার ছিলাম আমি ততদিনই সমুদ্র পাড়ে গিয়ে সূর্য অস্ত উপভোগ করেছি।আমি সূর্য অস্ত যাওয়ার মুহূর্ত উপভোগ করার পর কিছু কেনাকাটা করেছি এবং কক্সবাজার বাণিজ্য মেলায় ঘুরতে গিয়েছিলাম।এখন সে সকল মুহূর্তগুলো আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করব। আশাকরি আপনাদের সবার অনেক ভাল লাগবে। চলুন তাহলে শুরু করি।

IMG_20220517_214014.jpg

Location
Device:Poco X2


বিকেলের দিকে আমি বড় আপু এবং আপুর এক আত্মীয় বীচে চলে আসলাম।তখনো খুব কড়া রোদ ছিল। তাই আমরা রোদের ভেতর দাঁড়িয়ে না থেকে ৩০ টাকা দিয়ে এক ঘন্টার জন্য একটা চেয়ার ভাড়া নিলাম। আমরা তিনজন বসে থাকে আশেপাশের দৃশ্য এবং মুহূর্তগুলো উপভোগ করতে থাকলাম। অনেকেই গোসল দিচ্ছে আবার অনেকেই আশেপাশে ঘুরে বেড়াচ্ছে।আসলে সকলেই যার যার মতো তাদের সমুদ্রপাড়ের সময় অতিবাহিত করছে।আমরা চেয়ারে প্রায় এক ঘন্টা ধরে বসে থাকলাম।এবং মোবাইল ফোন দিয়ে অনেক ছবি উঠলাম।

IMG_20220517_214139.jpg

Location
Device:Poco X2


বীচে তো অনেক ঘোড়া থাকে। অনেকেই এই ঘোরাতে উঠে আশেপাশে ঘুরে বেড়া।আমি ঘোড়ার উপর উঠতে ভয় করি তাই জন্যে আমি ঘোড়ায় উঠি নাই।হঠাৎ করেই দেখি দুইটি ঘোড়া একসাথে মারামারি এবং অনেক দৌড়াদৌড়ি করছে। অবশেষে তারা একটি জায়গায় এসে দুজন মিলে লাফালাফি করা শুরু করলো।তখন আশেপাশের সবাই এই মুহূর্তটি মুঠোফোনে ভিডিও করে নিল।মূর্তিটি খুবই ইন্টারেস্টিং ছিল।যা সবাইকে অন্যরকম একটা আনন্দ দিয়েছে।

IMG_20220517_213455.jpg

Location
Device:Poco X2


অবশেষে প্রচন্ড রোদের হাত থেকে বাঁচান।সূর্য অস্ত যাওয়া সেই মুহূর্ত দেখার জন্য কক্সবাজারে ঘুরতে আসা সবাই সমুদ্রের পাড়ে হাজির হয়ে গেছে।সবাই একাধারে সূর্যের দিকে তাকিয়ে সূর্যাস্ত দেখার মুহূর্ত উপভোগ করছে।মূলত সমুদ্রপাড়ের সূর্যাস্ত দেখার জন্যই বেশিরভাগ মানুষ সমুদ্র পাড়ে ঘুরতে আসে।আস্তে আস্তে সূর্য অস্তমিত হলো। দেখে মনে হচ্ছিল সমুদ্র যেন সূর্যকে খেয়ে ফেলছে।

IMG_20220518_143429.jpg

Location
Device:Poco X2

কলাতলী বীচের পাশেই কক্সবাজার এয়ারপোর্ট অবস্থিত।তাই যখনই কোন বিমান কক্সবাজার এয়ারপোর্টে আসে তখনি কলাতলী বীচের উপর দিয়ে এয়ারপোর্টে অবতরণ করে।এটি আবার দেখার মত অন্যরকম একটি মুহূর্ত ছিল।যখনই দেখলাম একটি বিমান কলাতলী বীচের দিকে এগিয়ে আসছে তখনই আমি মুঠোফোন বের করে অনেকগুলো ছবি তুললাম।মূহুর্তটা আমি থুব এনজয় করেছিলাম। আসলে এরকম দৃশ্য যে আমার কতই ভাল লাগে তা আমি মুখের ভাষায় প্রকাশ করে বলে বোঝাতে পারবো না।

IMG_20220517_213620.jpgIMG_20220517_213427.jpg

Location
Device:Poco X2

IMG_20220517_213639.jpg

Location
Device:Poco X2

IMG_20220517_213722.jpg

Location
Device:Poco X2


সূর্য অস্ত যাওয়ার পর চলে গেলাম কেনাকাটা করতে।কলাতলী বীচেই একটি বড় মার্কেট আছে সেখানে সামুদ্রিক সব ধরনের জিনিস পাওয়া যায়। সেখানেই আমরা কেনাকাটা করতে আসলাম। সমুদ্র পাড়ে এসেছি, বাড়ির সবার জন্য কসমেটিক কিনে না গেলে চলে নাকি।আমরা সবাই অনেক আনন্দের সাথে সবার জন্য বিভিন্ন ধরনের জিনিস কিনলাম।তবে একটা কথা বলে রাখি, এখানকার জিনিসপত্রের প্রচুর দাম।যদি আপনি ভালো দামাদামি করতে পারেন তাহলে আপনি এখানে জিতে যাবেন। কারণ এখানকার দোকানদাররা একটা জিনিসের দাম অনেক বেশি চেয়ে বসে থাকে।আমাকে দিয়ে একটা উদাহরণ দিই, আমি একটা মালা কিনেছিলাম। সেই মালাটি এর দাম চেয়েছিল ১২০ টাকা। আমি তার সাথে দামাদামি করে অবশেষে ৩৫ টাকা দিয়ে সেই মালাটি কিনে এনেছি।তাইলে ভাবেন এখানকার দোকানদাররা কত বেশি দাম চায়।বাজার দাম পুরাই আগুন।যাইহোক আমরা দামাদামি করে পরিবারের সবার জন্য অনেক কিছু কিনলাম।

IMG_20220517_213733.jpg

Location
Device:Poco X2

IMG_20220517_213654.jpg

Location
Device:Poco X2

IMG_20220517_213356.jpg

Location
Device:Poco X2


কেনাকাটা করার পর রাত ৯ টার দিকে আমরা সবাই মিলে আমার দুলাভাইয়ের অফিসে গেলাম।তখন দুলাভাই আমাদের বললো আশেপাশেই নাকি কক্সবাজার বাণিজ্য মেলা হচ্ছে।আমরা সাথে সাথে বাণিজ্য মেলায় যাওয়ার জন্য রাজি হয়ে গেলাম। তখন দুলাভাই আমাদেরকে তিনটি ভিআইপি কার্ড দিলো।আমরা সেই কার্ড নিয়ে চলে গেলাম কক্সবাজার বাণিজ্য মেলায়।ভেবেছিলাম এখানকার বাণিজ্য মেলা হয়ত ভিন্ন রকমের হবে। কিন্তু গিয়ে দেখি পুরো বাংলাদেশে একইভাবে ডেকোরেশন করা হয়।তাই কক্সবাজার বাণিজ্য মেলায় গিয়ে অতটাও সারপ্রাইজ পেলাম না।তো বাণিজ্য মেলায় কিছু সময় ঘোরাফেরা করে এবং ফুচকা খেয়ে আমরা রাত বারোটার দিকে বাসায় ফিরে আসলাম।এভাবেই একটা সুন্দর মূহুর্ত পার করলাম।

ক্যামেরারেডমি পোকো x2
ধরণকলাতলী বীচ🏖️🏜️
ক্যমেরা মডেলX2
মেবাইলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানকক্সবাজার, বাংলাদেশ

Amar_Bangla_Blog_logo_png.png

standard_Discord_Zip.gif

banner-abbVD.png

Sort:  
 2 years ago 

বাহ ফটোগ্রাফি গুলো তো অনেক সুন্দর।যদিও এখনো কক্স বাজার যাওয়ার সৌভাগ্য হয় নি।তবে এবারে ফাইনাল পরীক্ষা শেষ হলে যাওয়ার একটা প্ল্যান আছে।যাইহোক ধন্যবাদ আপনাকে,সুন্দর মুহূর্ত গুলও আমাদের মাঝে শেয়ার করার জন্য।🖤

 2 years ago 
 2 years ago 

ওয়াও ভাই অসাধারণ আপনার আপুর বাসা থেকে কলাতলী বিচে যেতে মাত্র আপনার 5 মিনিট সময় লাগে জেনে আমার হিংসে হচ্ছে, আমি তো যাইতে ভাই একদিন পার হয়ে যাবে, আপনি খুবই সুন্দর ও মনোমুগ্ধকর সময় কাটিয়েছেন, ও ঘোড়াগুলো দেখতে সেই তরতাজা, মুক্তোর মালা গুলো আমার খুবই পছন্দ হয়েছে আপনার ভাবীর জন্য কিনতে চাই, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভ্রমণে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন ।সত্যিই আপনার মুহূর্ত গুলো খুব সুন্দর কাটিয়েছেন। এত অসাধারণ ফটোগ্রাফি গুলো দেখে আমি খুবই আনন্দিত হলাম‌। অনেক দুর্দান্ত ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। এত অসাধারণ ভ্রমণকাহিনী আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপনার ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম সূর্য অস্ত দৃশ্য এত সুন্দর ভাবে আপনি ক্যামেরা বন্দী করেছেন যা দেখে আমি সত্যি অভিভূত। কক্সবাজারের এই দৃশ্যগুলো মন মাতানো। তাইতো পর্যটক বারবার এখানে যায়। আপনি কক্সবাজারে দারুন সব সময় কাটিয়েছেন। সুন্দর সময় গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

উফ্ ভাই কি যে চমৎকার সব ছবি তুলেছেন 😍
অসাধারণ আর অনবদ্য 🤗
আমার প্রতিটি ছবি অসাধারণ লেগেছে 😍
কক্সবাজার যাবার জন্য মন আঁকুপাঁকু করছে ভাই।
যাবো খুব তাড়াতাড়ি ইনশাল্লাহ 🤗

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কক্সবাজারে আমি আজও কখনো যায়নি তবে আপনার কক্সবাজারের ভ্রমণের অভিজ্ঞতা টা আমাদের মাঝে শেয়ার করাতে অনেক কিছুই এখান থেকে উপলব্ধি করতে পারলাম আশা করি যদি কোন দিন কক্সবাজার ভ্রমণ করতে যায় তাহলে এগুলো প্রয়োগ করতে পারব দারুন একটা পোস্ট করেছেন আপনি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কলাতলী বিচ এবং কক্সবাজার মেলা ভ্রমণ অসাধারণ ছিল। আপনার গল্পের সাথে সাথেই ফটোগ্রাফি গুলো বেশ উপভোগ করলাম। এবং আপনার এ ফটোগ্রাফি সাথে একবার ঘুরে এলাম। আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলোর আমাদের সাথে শেয়ার করার জন্য, শুভেচ্ছা রইল।

 2 years ago 

ওয়াও ভাইয়া কক্সবাজার বাণিজ্য মেলায় সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। কলাতলী বিচে সূর্যাস্তের ফটোগ্রাফি কিন্তু সত্যিই খুব চমৎকার হয়েছে। দেখে আমি একদম মুগ্ধ হয়ে গেলাম। আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি কিন্তু অসাধারণ হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

মার্কেটিং এর সাথে ভ্রমণের সুন্দর সুন্দর ছবি এনে আমাদের উপহার দিলেন। যা সত্যিই অসাধারণ দেখাচ্ছে। আপনার ছবি তোলার এবং কথা বলার ধারণা অনেক স্বচ্ছ বলে আমার মনে হয়।

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61555.74
ETH 2980.33
USDT 1.00
SBD 2.51