“আমার সর্বশেষ তিনটি রেসিপি পোস্টের রিভিউ” By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

GridArt_20221110_005742971.jpg

কুয়াশামাখা সকাল শীতের প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় একটি দৃশ্য,আর এই শীতের প্রকৃতির কারণে চারপাশের সৌন্দর্য যেন বৃদ্ধি পায়।যার কারণে হয়তো আমার কম বেশি সবার ঠান্ডা লেগে যায়।তো কয়দিন হলো আমি ঠান্ডা জ্বরে ভুগতে ছিলাম।আজকে আল্লাহর রহমতে অনেকটা সুস্থ অনুভব করছি। তাই আপনাদের মাঝে আজকের নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের পোস্টটি হল আমার সর্বশেষ তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ। পোস্ট গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে একসাথে শেয়ার করতে পেরে ভাল লাগছে। আশা করি পোস্টটি আপনাদের ভালো লাগবে।


❝মজাদার চিকেন ফ্রাই রেসিপি❞ By mohamad786 [10% Shy-fox]


চিকেন ফ্রাই রেসিপি আমার খুবই প্রিয়, আরে চিকেন ফ্রাই রেসিপি খেতে খুবই মজা লাগে। তাই আমি চিকেন ফ্রাই রেসিপি তৈরি করেছিলাম। আরে চিকেন ফ্রাই রেসিপি টমেটো সস দিয়ে খেতে খুবই মজাদার লেগেছিল। তাই আপনাদের সাথে আবারও শেয়ার করলাম।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yn275CHbRQRtZbUHEULKcuDHVhqsxQ8ptmZho7EiV9rrgV9p5TQQgLcqJZYjhX6sqttvg4tdxUNUnV6oq5Ao3Xnf3ndd8.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

❝মজাদার মুরগির মাংসের বিরিয়ানি রেসিপি❞ By mohamad786 [10% @shy-fox]


মুরগির মাংসের বিরিয়ানি রেসিপি খেতে খুবই মজা লাগে। বিরিয়ানি আমার এমনিতেই অনেক প্রিয়। তারপরে যখন মুরগির মাংস দিয়ে বিরিয়ানি রেসিপি তৈরি করা হয়। তখন আরো বেশি মজা লাগে। তাই এই রেসিপিটি আপনাদের সাথে তৈরি করে শেয়ার করেছিলাম। আজকে আবারো তাই শেয়ার করলাম।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z1CxJbKngv17JvbY1WZFMSNw5SPmSky2ZbGp1qqf7JkzZTRY388BhyWBpUM5KniuA1jzsXkA8XLAyhxk8ydi9MbSpxxJi.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

মজাদার আমার প্রিয় রোস্ট রেসিপি


রোস্ট রেসিপির কথা আর কি বলবো। রোস্ট আমার সবচাইতে প্রিয় একটি খাবার। রোস্ট পেলে আমি একাই দুই তিনটা খেয়ে ফেলি। আর বাড়ির সবাই মিলে আমরা পিকনিকের আয়োজন করেছিলাম। সেখানে একসাথে অনেকের জন্য রোস্টের রেসিপি তৈরি করেছিলাম।আপনাদের সবার সাথে এই পোস্টটি শেয়ার করেছিলাম। আজকেও তাই আবারও শেয়ার করলাম।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9mDQvWB46uVxHZ8mZLCR4Cm2oU3JHaFJyTjLkNFBfivFpHgKtZZPLc5LG6W5vvCXcWDUDYv8DBE9DjwQSrTveXxkXKUcQpW.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

আমার সর্ব শেষ দিনটি রেসিপি পোষ্ট আজকে একসাথে আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে এই রেসিপি পোষ্ট গুলো খেতে খুবই মজাদার হয়েছিল। বিশেষ করে রোস্ট রেসিপি আমার কাছে বেশি ভালো লেগেছিলো। তাই আজকে আপনাদের সাথে আবারো পোস্টগুলো শেয়ার করলাম। আশা করছি পোস্ট গুলো দেখে আপনাদের ভালো লাগবে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণআমার সর্বশেষ তিনটি রেসিপি পোস্টের রিভিউ”
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার সর্বশেষ তিনটি রেসিপি পোষ্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এই রেসিপি পোস্ট গুলোর মধ্যে রোস্ট রেসিপিটা আমার কাছে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

বাহ একসাথে সুন্দর তিনটি রেসিপি দেখলাম। রেসিপি গুলো দেখে আমার খুব ভালো লাগলো। আপনার মত আমিও মুরগির রোস্ট দেখলে বেশি খাওয়ার চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর রেসিপি গুলো আবার আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67128.47
ETH 3124.75
USDT 1.00
SBD 3.70