আমার তিনটি রেসিপি পোস্ট এর রিভিউ

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

IMG_20230629_052935.jpg

আজকে রাতে মনটা অনেক খারাপ ছিল কারণ সারারাত বৃষ্টি হয়েছে, অনেক পরিকল্পনা করেছিলাম আমরা বন্ধুরা মিলে ঈদের আনন্দটা সুন্দরভাবে পালন করব এবং পরিবারের সাথে নিয়েও অনেক আনন্দম মুহূর্ত উপভোগ করব। কিন্তু বৃষ্টি থাকার কারণে মনে হচ্ছে না আর মাঠে নামাজ পড়তে পারবো, তাই মনটা খুবই খারাপ ছিল।যাইহোক কি আর করার আল্লাহ তোমায় ইচ্ছা। আল্লাহ তায়ালা যেটা ভালো মনে করবেন, সেটাই করবেন। তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে আমার তৈরি করা তিনটি মজাদার রেসিপি পোস্ট নিয়ে এসেছি। আশা করছি এই রেসিপি পোস্টগুলো একসাথে দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।


কাঁঠালের বিচি ও সাজনের ডাঁটা দিয়ে ছোট মাছের রেসিপি

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpsjWY7EjJG1kYwF5YsAQ7Mhfyodh1ieZp4oKniGUeX6EHNTA22ZPuMi4CUnfpk9WwAisaycJ7yABnGKARGi1s3hSQcb2YW7zMBraPdp.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

তো বন্ধুরা প্রথমে আমি আপনাদের সাথে শেয়ার করছি, আমার তৈরি করা মজাদার ছোট মাছের রেসিপি। এই ছোট মাছের রেসিপি আমি কাঁঠালের বিচি ও সাজনে ডাঁটা দিয়ে তৈরি করেছিলাম। সত্যি কাঁঠালের বিচিও সাজনে ডাঁটা দিয়ে এই ছোট মাছের রেসিপি খেতে খুবই মজাদার হয়েছিল। রেসিপিটি আমার খুবই ভালো লেগেছে মতাই আবারও শেয়ার করলাম।

বাসায় তৈরি স্বাস্থ্যকর নান রুটি রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbVNN1wGRTZ7De9BVscwwcgVsfdXPfxMVY2JoyLRcPmLT9kVuwF98WLVNDvhMb1mafcLvUwLgV9qBQhffsbbDztzQuCQv.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

নান রুটি আমার খুবই প্রিয়, আমি মাঝেমধ্যেই রেস্টুরেন্ট বা অন্য কোথাও গেলে নান রুটি খেয়ে থাকি। তাই নান রুটি আমি বাসায় স্বাস্থ্যকর ভাবে তৈরি করেছি। এই রেসিপিটি আমি ইউটিউব থেকে দেখে শিখে নিয়েছিলাম। আর প্রথম প্রথম নান রুটি রেসিপি তৈরি করেছি। যার কারণে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছি।তাই আবারও শেয়ার করলাম।

আলু দিয়ে দেশী মুরগী মাংসের ভুনা রেসিপি

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xyc54J1BeBFB6Wi8GhPKznekGLxK1PC8E3KzYHGSmyKj2L59VVB9bWgFW4SRaNLnNbJxL3nfpJsmEr7FubJRPVSVspLC6.jpeg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

দেশি মুরগির রেসিপি আমরা সকলেই কমবেশি পছন্দ করে থাকি। দেশী মুরগি আমার খুবই প্রিয়, আর আলু দিয়ে আমি এই দেশি মুরগির ভুনা রেসিপি তৈরি করেছিলাম। গ্রামের বাড়িতে এসে দেশি মুরগি খাওয়ার অনুভূতি সত্যিই অসাধারণ ছিল। তাই আজকে এই রেসিপির পোস্ট আবারো আপনাদের মাঝে শেয়ার করলাম।

আমার তিনটি রেসিপি পোস্ট আজকে একসাথে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমি আনন্দিত। এই রেসিপি পোস্টগুলোর মধ্যে আমার সবচাইতে প্রিয় লেগেছে নান রুটি রেসিপি। আর ছোট মাছের রেসিপি। এই ছোট মাছের রেসিপি আমি কাঁঠালের বিচি ও সাজনে ডাঁটা দিয়ে তৈরি করেছিলাম। আর সাজনে ডাঁটা আমার খুবই প্রিয়। তাই ছোট মাছের রেসিপি আমার অনেক বেশি ভালো লেগেছিলো। আজকে আমার রেসিপি পোস্ট গুলো একসাথে শেয়ার করতে পেরে আমার অনেক বেশি ভালো লাগছে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণরেসিপি পোস্টের রিভিউ।
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

দারুন কিছু রেসিপি রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলাম ভাইয়া। আপনার শেয়ার করার রেসিপিগুলোর মধ্যে থেকে আমার কাছে বাড়িতে নান রুটি তৈরি করার পদ্ধতিটা সব থেকে বেশি ভালো লেগেছে।

 last year 

ভাই আপনি যে রেসিপি তিনটি পুনরায় আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই রেসিপি তিনটের মধ্যে দুইটা রেসিপি আমি দেখেছি। বিশেষ করে নান রুটি রেসিপিটা আমি গত সপ্তাহে হয়তোবা দেখেছিলাম। আপনার তিনটা রেসিপি বেশ দারুণ হয়েছিল। পুনরায় আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 last year (edited)

বিগত তিনটি রেসিপি পোস্টের রিভিউ শেয়ার করে, আবারো আমাদেরকে দেখার সুযোগ করে দিয়েছেন। সেজন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে। আমার কাছে দ্বিতীয় রেসিপিটা বেশ ইউনিক লেগেছে। এই রেসিপিটা বাসায় তৈরি করে খেয়ে দেখবো কেমন হয়। ভালো থাকবেন সবসময়।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56586.95
ETH 2389.49
USDT 1.00
SBD 2.34