“আমার চারটি চিত্র অংকন পোস্টের রিভিউ” 🧿By mohamad786 [10% Beneficiary @shy-fox]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

GridArt_20221013_140336558.jpg

চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি যখন সময় পায়,তখন চিত্র অঙ্কন করি। তাই আমি কিছু চিত্র অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। এই চিত্র অংকন গুলো আজকে আবার আপনাদের মাঝে একসাথে শেয়ার করলাম। আসলে আজকে আমি আপনাদের মাঝে চিত্র অংকন পোস্টগুলো রিভিউ নিয়ে এসেছি। এই রিভিউ পোস্ট দেখে আশা করছি আপনাদের ভালো লাগবে।এইসকল চিত্রাঙ্কনের মাঝে আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে বনভোজনে যাওয়ার চিত্র অংকনটি।আমার বাংলা ব্লগের সকল পরিবারের সদস্যদের নিয়ে কাল্পনিক চিত্র অংকনটি সত্যি আমার খুবই ভাল লেগেছিল। আর এই চিত্র অঙ্কন করতে অনেক সময় লেগে ছিল, যাইহোক বন্ধুরা আমার পোস্টগুলো আবারও শেয়ার করলাম আপনাদের সাথে।


❝একটি কালারফুল গাছের পেইন্টিং❞ By mohamad786 [10% @shy-fox]


গাছের পেইন্টিং গুলো করতে আমার খুবই ভাললাগে। তাই আমি সুন্দর কালারফুল গাছের পেইন্টিং করেছিলাম। এই পেইন্টিংটি করতে অনেক সময় লেগেছে, তার পরেও পেইন্টিংটি করে আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লেগেছিল।

11-05-00-Picsart_22-06-23_18-21-39-611.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

❝সমাজে নারী-পুরুষে হাতে হাত রেখে ঐক্যবদ্ধ হওয়ার চিত্রাংকন ❞ By mohamad786 [10% @shy-fox]


আসলে আমাদের সমাজ ব্যবস্থাকে উন্নতি করতে হলে নারী-পুরুষকে একসাথে কাজ করতে হবে। আর নারী-পুরুষের ঐক্যবদ্ধ হয়ে কাজ করলেই সমাজ ও দেশের উন্নতি হবে। তাই সমাজ ও দেশের উন্নতির জন্য নারী-পুরুষের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার এই চিত্র অংকনটি করেছিলাম।

11-03-34-Picsart_22-06-18_17-43-40-759.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || ❝বাংলা ব্লগ পরিবারের বর্ষপূর্তি বনভোজনের চিত্রাংকন❞ [10% @shy-fox]


আমার বাংলা ব্লগ এর বর্ষপূর্তি বিশেষ প্রতিযোগিতায় কাল্পনিক বাংলা ব্লগের পরিবারকে নিয়ে বনভোজনে যাওয়ার এই চিত্র অংকনটি করেছিলাম। আসলে চিত্র অংকনটি করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। অনেক সময় নিয়ে কল্পনার মধ্যে থেকে এই চিত্রটি অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম।

11-02-10-Picsart_22-06-10_20-31-24-543.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

🌳🌳❝ইউনি-ফাইন সাইনপেন দিয়ে গাছের পেইন্টিং❞🌳🌳 By mohamad786 [10% Beneficiary @shy-fox]


সাইন পেন দিয়ে এই সৌন্দর্যময় গাছের পেইন্টিং করেছিলাম। আসলে গাছের পেইন্টিং করতে আমার খুবই ভালো লাগে। আর সাইন পেন দিয়ে সুন্দরভাবে এই গাছের পেইন্টিংটি করে আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আবারো আপনাদের মাঝে রিভিউ করলাম।

11-00-46-Picsart_22-05-25_00-38-29-824.jpg

পোস্টটি পুনরায় দেখার জন্য এখানে ক্লিক করুন

চিত্র অংকন পোস্ট গুলো একসাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে অবসর সময় পেলেই চিত্র অঙ্কন করতে আমার খুবই ভালো লাগে। আর চিত্র অঙ্কন করতে অনেক সময় লাগলেও চিত্রগুলো যখন শেয়ার করি আপনাদের মাঝে তখন খুবই ভালো লাগে। আজকের এই রিভিউ পোষ্ট আপনাদের সাথে শেয়ার করলাম। আবারও আপনাদের মাঝে তুলে ধরতে পেরে খুবই ভালো লাগছে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ“আমার চারটি চিত্র অংকন পোস্টের রিভিউ
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার চিত্র অংকন রিভিউ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে বর্ষপূর্তি উপলক্ষে বনভোজনে যাওয়ার চিত্র অংকনটি অসাধারণ হয়েছে দেখে ভালো লাগলো।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই

 2 years ago 

চিত্রাংকন খুব ভালো একটা গুন। আমি নিজে রং তুলি দিয়ে অনেক বার ছ্বি আকার চেষ্টা করেছি কিন্তু কিছুই হয়না। কালপনিক আমার বাংলা ব্লগ পরিবারের ছবিটি অনেক সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

আপনার চিত্রাংকন গুলো অনেক সুন্দর এবং ব্যতিক্রম ছিল আর এত সুন্দর এবং ব্যতিক্রম চিত্রাংকন গুলো একসঙ্গে পড়ার এবং দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65