🌳🌳❝ইউনি-ফাইন সাইনপেন দিয়ে গাছের পেইন্টিং❞🌳🌳 By mohamad786 [10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

Picsart_22-05-25_00-38-29-824.jpg

আজ আমি আপনাদের মাঝে একটি গাছের পেইন্টিং নিয়ে হাজির হয়েছি। গাছের পেইন্টিং গুলো করতে আমার খুবই ভাললাগে।বিশেষ করে ইউনি-ফাইন সাইন পেন দিয়ে গাছের পেইন্টিং করতে বেশি ভালো লাগে আমার।আর সেজন্যেই আমি আজকে আপনাদের মাঝে ইউনি-ফাইন সাইন পেন দিয়ে তৈরি একটি গাছের পেইন্টিং নিয়ে হাজির হয়েছি।আশা করি আমার তৈরি এই গাছের পেইন্টিংটি আপনাদের সবার অনেক ভালো লাগবে।তো চলুন আর বেশি দেরি না করে পেইন্টিং এর ধাপগুলো আপনাদের মাঝে উপস্থাপন করি।

IMG_20220530_165009.jpg

প্রয়োজনীয় উপকরণঃ

  • সাদা কাগজ
  • কলম
  • ইউনি-ফাইন সাইনপেন

ধাপ সমূহ👇

CamScanner 05-24-2022 23.58.jpg

প্রথমে একটি সাদা কাগজে কলম দিয়ে গাছের ডালপালা অঙ্কন করলাম ।

CamScanner 05-25-2022 00.03.jpg

কালো কালার ইউনি-ফাইন সাইন পেন দিয়ে একটু গাঢ় করে দিলাম।

IMG_20220525_000853.jpg

এবার লাল রঙের ইউনি-ফাইন সাইন পেন দিয়ে গাছের পাতা অঙ্কন করতে থাকলাম। এবং কফি রঙের সাইন পেন দিয়ে গাছের ডালপালা গাঢ় করলাম।

কফি কালার সাইন পেন দিয়ে আরো কিছু পাতা অঙ্কন করলাম।

CamScanner 05-25-2022 00.14.jpg

সর্বশেষে কমলা রঙের সাইন পেন দিয়ে পুরো গাছে পাতা অঙ্কন করে পরিপূর্ণ করলাম।

CamScanner 05-25-2022 00.18.jpg

এরপর গাছের নিচে সবুজ রঙের সাইন পেন দিয়ে কিছু ঘাস অংকন করলাম।

IMG_20220525_003340.jpg

ঘাসের উপরে কিছু ফুল অংকন করার মধ্য দিয়েই আমি আমার গাছের পেইন্টিং শেষ করলাম।

উপস্থাপন👇

CamScanner 05-25-2022 00.23.jpg

আমি আজ আপনাদের মাঝে ইউনি-ফাইন সাইন পেন দিয়ে একটি গাছের পেইন্টিং করে উপস্থাপন করলাম।গাছের পেইন্টিং গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। আর সেজন্যেই আমি আজকে আপনাদের মাঝে একটি গাছের পেইন্টিং তুলে ধরলাম। আশা করি আমার তৈরি করা গাছের এই পেইন্টিংটি আপনাদের অনেক ভালো লাগেছে।

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

New_Benner_ABB.png

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণ❝ইউনি-ফাইন সাইন পেন দিয়ে গাছের পেইন্টিং❞
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

IMG_20220404_165348.jpg

আমার পরিচয়

IMG_20220525_014109.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাইয়া আমি তো আপনার চিত্র অংকন টি দেখে প্রথমে ভেবেছিলাম আপনি জল রং দিয়ে অংকন করেছেন। পরে আপনার টাইটেল পড়ে বুঝতে পারলাম আপনি সাইন পেন দিয়ে তৈরি করেছেন। জাস্ট অসাধারণ লাগছে ভাইয়া দেখতে। সত্যিই আপনি প্রশংসা করার মতো একটি কাজ করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত আমাকে সাপোর্ট দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 
 2 years ago 

ইউনি ফাইন সাইন পেন দিয়ে গাছের পেইন্টিংটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুব চমৎকার করে পেইন্টিংটির সবগুলো ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। পেইন্টিং আমি কখনোই ঠিক মতো করে উঠতে পারিনা। কিন্তু আপনি এত সহজেই পেইন্টিংটি সম্পন্ন করেছেন দেখে আমরাও পেইন্টিং করার লোভ হচ্ছে। সুন্দর এই গাছের পেইন্টিং এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পেইন্টিং করা শুরু করে দেন, আস্তে আস্তে হয়ে যাবে। আমারও তো অনেকদিন সময় লেগেছিল। আমি আগে পেইন্টিং করতেই পারতাম না।

 2 years ago 

ভাই সাইন পেন দিয়ে খুবই চমৎকার একটি গাছের পেইন্টিং করেছেন দেখে তো একেবারে মুগ্ধ হয়ে গেলাম ভাই। এত চমৎকার ভাবে পেইন্টিংটি করেছেন এবং প্রতিটি ধাপ আমাদের মাঝে খুব নিখুঁত ভাবে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আমার পেইন্টিংটি দেখে আপনি মুগ্ধ হয়েছেন শুনে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

অসাধারণ সুন্দর হয়েছে ভাই, ইউনি ফাইন সাইন পেন দিয়ে গাছের পেইন্টিং। আপনি খুবই আকর্ষণীয় করে পেইন্টিংটি ফুটিয়ে তুলেছেন। আপনার পেইন্টিং এর গাছটি ভীষণ রকম সুন্দর লাগছে। এত সুন্দর একটি গাছের পেইন্টিং ইউনি ফাইন সাইন পেন দিয়ে কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার পেইন্টিংটি আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

অসাধারণ হয়েছে ভাই। দেখে সহজ মনে হলেও যথেষ্ট কঠিন হাতের কারুকাজ লাগবে। বাঁধিয়ে রাখার মতো কাজ। 🤗

 2 years ago 

আমিও চিন্তাভাবনা করেছি যে এটি বাঁধিয়ে রাখবো।দাদা আপনার মন্তব্যটি পড়ে আমার খুবই ভালো লাগছে। আমি অনেক খুশি হয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।💝

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে ইউনি-ফাইন সাইনপেন দিয়ে গাছের পেইন্টিং অসাধারণ হয়েছে। সত্যিই আপনার হাতের কাজ দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমার পেইন্টিংটি দেখে আপনি মুগ্ধ হয়েছেন শুনে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ইউনিফাইন সাইন পেন দিয়ে আপনি খুব সুন্দর একটি গাছের চিত্র অঙ্কন করেছেন। আমার কাছে আপনার গাছের চিত্র অংকন খুবই ভালো লেগেছে ।সেই সাথে এতটাই নিখুঁত লেগেছে যা আসলে কল্পনা করার মতো নয়। আপনি এত সুন্দর একটি গাছের চিত্র অংকন করেছেন ।আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সব সময় চেষ্টা করি আমার সর্বোচ্চ দিয়ে কিছু করার। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ইউনি-ফাইন সাইন পেন দিয়ে খুব চমৎকার করে একটি গাছের পেইন্টিং করেছেন ভাইয়া। গাছটিকে দেখে মনে হচ্ছে যে কৃষ্ণচূড়ায় ভর্তি গাছের ফটোগ্রাফি করেছেন। এত চমৎকার লাগছে দেখতে আপনি খুব নিখুঁতভাবে আর্টটি করেছেন যার কারনে এত সুন্দর হয়েছে আপনার আর্টটি।

 2 years ago 

সব সময় চেষ্টা করি আমার সর্বোচ্চ দিয়ে কিছু করার। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46