"আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -১8 এর ফলাফল প্রকাশ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৮ই, চৈত্র , ১৪২৮ , বঙ্গাব্দ | শনিবার | বসন্তকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Announcement_Cover.png

অন্যান্য কনটেস্টের মতো আমাদের এবারের কনটেস্টেএ অংশগ্রহণকারীর সংখ্যা ছিল অনেক। যেহেতু এটি একটি প্রতিযোগিতা তাই সকলেই ভালো লেখলে ও সকলকে বিজয় করা সম্ভব নয়। এ প্রতিযোগিতায় মোট ৬ জনকে আমরা বিজয়ী হিসেবে বেছে নিয়েছি। যারা কনটেস্ট অংশগ্রহণ করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং যারা বিজয়ী হয়েছেন তাদেরকে প্রাণঢালা শুভেচ্ছা। যারা বিজয়ী হতে পারেননি তারা মন খারাপ করবেন না কেননা আমাদের কমিউনিটিতে প্রতিনিয়ত বিভিন্ন কনটেস্ট এর আয়োজন করা হয় তাই বলছি এবার বিজয় হতে পারে নি তাতে কি হয়েছে পরেরবার নিশ্চয়ই আপনারা বিজয়ী হতে পারবেন।

কনটেস্টে মোট অংশগ্রহণকারীর সংখ্যা ছিল-৪৪ জন।

মোট বিজয়ী হয়েছেন -০৭ জন।

মোট পুরস্কার প্রদান করা হয়েছে - ১২৫ steem

আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -১৪ " যারা sponsor করেছেন তাদের তালিকা নিচে দেয়া হল।


no.usernameammount
1@hafizullah40 steem
2@moh.arif40 steem
3@rupok15 steem
4@alsarzilsiam15 steem
5@brishti15 steem


আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -১৪ " বিজয়ীদের তালিকা নিচে দেওয়া হল।


no.post linkusernamepositionprize
1link@monira9991st35 steem
2link@emon422nd25 steem
3link@jibon473rd20 steem
4link@alsarzilsiam4th15 steem
5link@rahimakhatun5th15 steem
6link@ah-agim6th5 steem
7link@tanujaSpecial Prize10 steem

বিজয়ীদের পুরস্কার বিতরণের স্ক্রীনশট

Screenshot_52.png

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

প্রতিযোগিতার ফলাফল দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আসলে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে আমরা সকলেই আমাদের সুন্দর স্মৃতিগুলো উপস্থাপন করেছি। আমি খুবই আনন্দিত এই প্রতিযোগিতায় বিজয়ী হতে পেরে। আমি লিখতে ভালবাসি। তাই আমার মনের অগোচরের কথাগুলো আমার লেখার মাঝে উপস্থাপন করেছি। আমার এই লেখা আপনাদের কাছে ভালো লেগেছে এবং আপনারা আমাকে বিজয়ী করেছেন এজন্য আপনাদের প্রতি আমি অনেক কৃতজ্ঞ। আপনাদের সকলকেই ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

সকল বিজয়ীদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সবার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

সকল বিজয়ীদের জানাই প্রাণঢালা অভিনন্দন এবং শুভেচ্ছা।

 2 years ago 

খুবই সুন্দর একটি প্রতিযোগিতা ছিল এবং সবার আগ্রহ সত্যিই অবিশ্বাস্য। প্রতিযোগিতার মধ্য দিয়ে অনেক সুন্দর সুন্দর গল্প করার সৌভাগ্য হয়েছে আমার। এই প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছিল সবার প্রতি রইল ভালোবাসা। এবং যারা বিজয়ী হয়েছে তাদের জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রতিটা গল্পই অনেক অসাধারন ছিলো অনেক মজা করেছিলাম।প্রতিটা পস্ট পরে।সত্যি বলতে এমন প্রতিযোগিতা আমাদের ছোট বেলাকে খুব করে মনে করিয়ে দেয়। সকল বিজয়িকে অভিনন্দন। 💝

 2 years ago 

এটা অনেক সুন্দর প্রতিযোগিতা ছিলো। যারা যারা বিজয়ী হয়েছে তারা অনেক সুন্দর গল্প লিখেছে। আমিও অংশগ্রহণ করেছিলাম। ভালো লাগছে অনেক। আরো এমন কনটেস্ট দেখতে চাই। ভাই আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ফলাফল রিপোর্ট তৈরি করার জন্য।

 2 years ago 

খুবই ভালো একটা কনটেস্ট ছিলো।এই কনটেস্টের মাধ্যমে অনেক মজার মজার অনুভূতি জানতে পেরেছি।ধন্যবাদ এমন একটা কনটেস্টের আয়োজন করার জন্য।ধন্যবাদ

 2 years ago 

image.png


সুন্দরী প্রতিযোগীতায় অনেকে অংশগ্রহণ করেছিল ভাই। তাদের মধ্য থেকে সেরাদের সেরা সিলেক্ট করা অনেক কষ্টসাধ্য কাজ বলে আমি মনে করি। আর এই কাজটি বৈশিষ্ট্য হবে এবং নিরপেক্ষতার সঙ্গে সম্পন্ন করেছেন। যারা যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন। আর যারা যারা বিজয়ী হতে পারেননি তাদের জন্য আরো অনেক সুযোগ রয়েছে। সৎ ভাবে লেগে থেকে কঠোর পরিশ্রম করতে থাকুন।


image.png

 2 years ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীর মধ্যে যারা বিজয় লাভ করেছে তাদেরকে অভিনন্দন।

 2 years ago 

অভিনন্দন সকল বিজয়ীদের। আসলেই এবারের প্রতিযোগিতায় আমি ব্যক্তিগত ভাবে বিচারক হিসাবে থাকতে পেরে বেশ ভালোই অভিজ্ঞতা হয়েছে কারণ বেশ মজার মজার গল্প জানতে পেরেছি ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56542.34
ETH 2391.51
USDT 1.00
SBD 2.30