আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচয়||

in আমার বাংলা ব্লগ9 months ago (edited)

আসসালামু আলাইকুম/নমস্কার


আমি @maria47 বাংলাদেশ থেকে। আজ আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য আমার পরিচয় আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা। বাংলা ভাষায় লেখালেখি করতে কিংবা ব্লগিং করতে অনেক ভালো লাগে। বাংলা ভাষার প্রতি শ্রদ্ধা আর ভালোবাসা আছে বলেই বাংলা ভাষায় ব্লগিং করার জন্য "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে যুক্ত হয়েছি। এইবার চলুন আমার নিজের সম্পর্কে জেনে নেওয়া যাক।


আমার পরিচয় :

IMG_20231121_174713.jpg

IMG_20231121_174444.jpg


নিজের সম্পর্কে বলতে গেলে আমি ক্ষুদ্র একজন মানুষ। আমি মারিয়া মুক্তি। আমি রংপুরের মেয়ে। আমি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শেষ করেছি। আমার একটি কন্যা সন্তান আছে ।তার বয়স ২ বছর।


আমার শখ:

IMG20231121120131.jpg


রান্না করতে আমার অনেক ভালো লাগে। স্কুলজীবন থেকে রান্নার প্রতি আমার অনেক আগ্রহ। যখন আম্মু মজার মজার খাবার তৈরি করতেন তখন থেকেই রান্না প্রতি আমার ভালোবাসা তৈরি । আর সেই ভালোবাসা থেকে নতুন নতুন রেসিপি করতে ভালো লাগতো। আমার স্কুলের বান্ধবীদেরকেউ মজার মজার রান্না করে খাওয়াতাম।আম্মু যখন বাসায় থাকত না তখন রান্না করার চেষ্টা করতাম। প্রথম প্রথম। আম্মু অনেক রাগারাগি করত। এরপর আমার রান্নার সবার কাছে ভালো লাগতো। ধীরে ধীরে বড় হতে লাগলাম আর রান্নার প্রতি ভালোবাসা আরো বেড়ে গেল। সময় পেলে রান্না করি।



ছবি তুলতে আমার অনেক ভালো লাগে। একটা সময় ছিল যখন নিজের ছবি অনেক তুলতাম। এখন নিজের ছবি খুব একটা তোলা হয় না । কবুতর, পশুপাখি, গাছপালা,এসবের ছবি তুলতে ভালো লাগে। এছাড়া সুন্দর কিছু দেখলে ছবি তুলি। বলতে গেলে ছবি তোলা আমার খুবই ভালো লাগার একটি কাজ। আর এই প্লাটফর্মে যুক্ত হয়ে নিজের তোলা ছবিগুলো শেয়ার করতে পারব এটা ভেবে অনেক ভালো লাগছে। এখন থেকে সুন্দর কিছু দেখলেই ছবি তুলবো।


আমি কিভাবে স্টিমিট প্ল্যাটফর্মে যুক্ত হয়েছি:


স্টিমিট প্ল্যাটফর্ম সম্পর্কে আমি অনেক আগে জেনেছিলাম। আমার বড় আপু @monira999 যখন এই প্লাটফর্মের সাথে যুক্ত হয়েছিলেন তখন থেকেই আমারও ইচ্ছে ছিল আপনাদের সাথে যুক্ত হওয়ার। সে সময় একটা আইডি ক্রিয়েট করেছিলাম। কিন্তু আমার অসাবধানতার জন্য সেই আইডিটি আর নেই। এরপর আমার মেয়েটার জন্ম হয়। তারপর ব্যস্ততা অনেক বেড়ে গিয়েছিল। আপনাদের সাথে কাজ করার সুযোগ হয়নি। ধীরে ধীরে আমার মেয়েটার দুই বছর পার হয়ে গেছে। তাই ভাবলাম নতুন করে আপনাদের সাথে আবার যুক্ত হব। সেই ভাবনা থেকে নতুনভাবে আবারও আপনাদের সাথে যুক্ত হতে চলেছি। আর মনিরা আপুর থেকে সব সময় অনুপ্রেরণা পেয়েছি। যখন আপু কাজ করত তখন আমার অনেক ভালো লাগতো। মনে মনে আমিও চাইতাম কাজ করতে। কিন্তু বেবি ছোট হওয়ার কারণে কাজ করতে পারিনি। আপনারা যদি আমাকে সুযোগ করে দেন তাহলে আমি আমার প্রতিভা আপনাদের মাঝে তুলে ধরার সুযোগ পাবো। দয়া করে আমাকে আপনাদের সাথে কাজ করার সুযোগ দিন।



আমার পরিচয়

photo_2021-06-30_13-14-56.jpg

IMG_20231115_160600.jpg

আমি মারিয়া মুক্তি। আমার স্টিমিট আইডি নাম @maria47. আমি রান্না করতে ভালোবাসি। নতুন নতুন রেসিপি তৈরি করতে আমার ভালো লাগে। আমি ঘুরতে জেতে অনেক পছন্দ করি।

Sort:  
Loading...
 9 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবাই বেশ বন্ধু সুলভ আচরণ করে ।আশা করি আপনার কাছে খুব ভালো লাগবে। মনিরা আপুর মাধ্যমে আপনি এসেছেন শুনে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে। আমি সব নিয়ম মেনে কাজ করবো আপু। নতুন কিছু উপরহার দেওয়ার চেষ্টা করবো আপু।

 9 months ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আশা করছি আপনি নিজের দক্ষতায় এবং প্রতিভায় দারুন দারুন কাজ আমাদের মাঝে উপহার দিবেন। আমাদের সাথে আপনার পথ চলা অনেক বেশি সুন্দর হোক এবং শুভ হোক এই প্রত্যাশাই করি। অনেক অনেক শুভকামনা রইল।♥️♥️

 9 months ago 

ধন্যবাদ আপু। আমি সততার সঙ্গে সকল নিয়ম মেনে কাজ করব আপু। নতুন কিছু তুলে ধরার চেষ্টা করবো আর এইখান থেকে শিখে ভালো কিছু করবো আপু।

 9 months ago 

প্রথমেই আপনার প্রতি সমবেদনা জানাই আপু, যে আপনি আপনার অসাবধানতার কারণে আপনার আইডি টা হারায় ফেলছেন।এটা সত্যি খুব কষ্টের অনুভূতি।আপনি আবারো কমিউনিটিতে আসতে পেরেছেন,এটার জন্য আমরাও আনন্দিত,কারণ আমরা একজন পুরোনো মেম্বার কে পেলাম।ধন্যবাদ জানাই মনিরা আপুকেও যিনি আপনাকে কমিউনিটিতে এনেছেন।আশা রাখি আপনি অনেক ভালো সৃজনশীলতা আপনি আমাদের সাথে শেয়ার করবেন।

 9 months ago 

আমিও অনেক আনন্দিত ভাইয়া আবারও "আমার বাংলা ব্লগ"কমিউনিটিতে আসতে পেরে।আমি এখন থেকে সাবধানতা অবলম্বন করবো ভাইয়া। চেষ্টা করবো ভাইয়া ভালো কিছু উপস্থাপন করার জন্য।

 9 months ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 9 months ago 

খুব সুন্দর ভাবে আপনি আপনার পরিচিতমূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাই। আপনি যেন ভালভাবে ব্লগ তৈরি করতে পারেন এবং এই কমিউনিটির একজন ভেরিফাইড সদস্য হয়ে কাজ করতে পারেন সেই শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61227.67
ETH 2682.99
USDT 1.00
SBD 2.62