এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ || || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ৪ঠা ফাগুন • ১৪২৮ বঙ্গাব্দ • ১৭, ফেব্রুয়ারি -২০২২


সুপ্রিয় আমার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_02-17-04.14.57.jpg

আমার করা সকল পোস্টের কাভার

image.png

⊕ প্রথম পোস্ট ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMNwpJyqphV2cp3ayXCuANcpZQ3L9AsfNJ5Z8ai5YwdLpqZ3RtHt4r8Fd8m3hqagwLVyBJjhz2DQMSeYGegpGfGzDq5kciKen2.png

খুব সহজেই চিড়ার বিরয়ানী রান্নার রেসিপি

আমার এই পোস্টে আপনারা খুবই উনিক একটি রেসিপি দেখতে পারবেন। বেসির ভাগ মানুষের কাছেই এই রেসিপিটি উনিক লেগেছে। এই চিড়ার বিরয়ানীর খুবই মজাদার, যারা কখনো চিড়ার বিরয়ানী খেয়ে দেখেননি তারা চাইলে আমার পোস্টটি দেখে এই মজাদার খাবারটি বানিয়ে খেয়ে দেখতে পারেন।

image.png

⊕ দ্বিতীয় পোস্ট ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPL9HtXEJUxT9SWwdotxoUs9XJt3Zys3HUqUTRWDrJ3SqH2Q2fiTW17LFceHVZ5eB3FWXM1KHxwNepsZxX56SuP7DuFsDrzVoL.jpeg

DIY- এসো নিজে করি : রঙিন কাগজ ব্যবহার করে একটি ফুলের তোড়া তৈরি

আমার এই পোস্টে আমি ভালোবাসা দিবস উপলক্ষে একটি ফুলের তোড়া বানিয়েছিলাম। এই ভাবে ফুলের তোড়া আপনারা ইচ্ছা করলে বানিয়ে যে কাউ কে দিতে পারেন আশা করি যে কেউই এটা খুবই পছন্দ করবে। অথবা বানিয়ে সাজিয়েও রাখতে পারবেন। সাজিয়ে রাখলেও খারাপ লাগে না।

image.png

⊕ তৃতীয় পোস্ট ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPvdyb1ZzSacwoFoDkQaKrWY1WzsuAbzqFjKDMg4qd9cc1jiUtSKgtPjevemMrrLJFPaGSmDxPRhJ2vayBDddGJwMk3CMLbKPc.jpeg

আলু দিয়ে বাটা মাছ রান্নার রেসিপি

আমার এই পোষ্টে আমি খুব সহজেই আলু দিয়ে বাটা মাছ রান্না করার রেসিপি উপস্থাপন করেছিলাম। আশা করি যে কেউ আমার এই পোস্ট টি পড়ে আলু দিয়ে বাটা মাছ রান্না করে ফেলতে পারবেন। আশা করি আপনাদের সকলের কাছে আমার পোস্টটি ভাল লেগেছিল যারা আমার পোস্টটি পড়েননি তারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন।

image.png

⊕ চতুর্থ পোস্ট ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLdPpAtDVCcAud7n4rs1PyFeBnuMY5me7WHazGqBMjqsEcxZYLRS4ZdUUXHxCqBFpGbXoKLyS3R3xniPzQEpJZLvDb5pwZq17C.jpeg

সোনারহাট ঘুরতে গিয়ে আমার মুঠোফোনে ধারণ করা কিছু ফটোগ্রাফি

ফটোগ্রাফি করতে আজকাল প্রায় সকলেই খুবই পছন্দ করেন তেমন আমিও ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। আমার গ্রামের বাড়ির এলাকার সোনারহাটে ঘুরতে গিয়ে আমি কিছু ফটোগ্রাফি করেছিলাম সেই ফটোগ্রাফি গুলো নিয়েই আমার এই পোস্ট। আশা করি আপনাদের সকলের কাছে আমার ধারণ করা ফটোগ্রাফি গুলো ভাল লেগেছি।

image.png

⊕ পঞ্চম পোস্ট ⊕

2KZBmxW92Gug4zXWE4CBU3pUMp8boEjs3SNzoAghV7EzZuo2uwCNS8LFcnWCPS3gRb72Ghrjvt1gTWaXUKFaf8UFvMAbdNnWqwgYBHFWVPQ4HQrahGYaa3Abgci6xjhvP4kqq4vetHuzckgWsoRVvamDqk7Q2HANoGLFgJ6uunSiknquYEEsc1zgTALLv4CDaYqc.jpeg

"দ্যা মাস্টারমাইন্ড" বাংলা নাটক রিভিউ

থ্রিলার নাটক অথবা সিনেমা দেখতে পছন্দ করেন না এমন মানুষ খুব কমই পাওয়া যায়। আমার এই পোস্টে আমি একটি বাংলা থ্রিলার নাটকের রিভিউ দিয়েছি। নাটকটি আমার কাছে ভালোই লেগেছিল আপনারা চাইলে নাটকটির কাহিনী আমার পোস্ট টি থেকে পড়ে আসতে পারেন।

image.png

⊕ ষষ্ঠ পোস্ট ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMjmZA2vvTxjux85xWWRJh74Neo2ZGnYGiqrepgBfewCzjd7GW6GgfGmjL4oWBoqFGpjb9AFHHnxL9cxfMAu3RpRmvN6aYiAnz.jpeg

খুব সহজেই ইলিশ মাছ রান্নার রেসিপি

ইলিশ মাছ পছন্দ করেন না এই ধরনের লোক সচরাচর দেখা যায় না। অনেকেই আছেন ইলিশ মাছ রান্না করতে চান কিন্তু পারেন না আপনারা মনে করেন ইলিশ মাছ রান্না করা খুবই কঠিন কিন্তু আসলে তা না খুব সহজেই আমরা ইলিশ মাছ রান্না করতে পারি। আমার এই পোষ্টে আমি খুব সহজেই ইলিশ মাছ রান্না করার রেসিপি টি উপস্থাপন করেছি আপনারা চাইলে ঘুরে আসতে পারেন।

image.png

এই ছিল আমার এই সপ্তাহে করা সকল পোস্ট এর রিভিউ। আপনারা যারা আমার পোস্টগুলো পড়েননি তারা চাইলে আমার পোস্টগুলো পড়ে আসতে পারেন আশা করি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। ধন্যবাদ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সবার জন্য।

image.png

image.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।
FacebookTwitterYouTube

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি রিভিউ পোস্ট আমার অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা অনেক ভালো ছিলো। আশা করি এই সপ্তাহেও ভালো কিছু পোস্ট দেখতে পারবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আশাকরি আমিও আপনাদের সুন্দর কিছু পোষ্ট উপহার দিতে পারব শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট খুব সুন্দর হয়েছে। আমার কাছে খুবই ভালো লাগলো। পোস্ট গুলো দেখলেই ভালো লাগতেছে ।কারন আমি কয়েকটা পোস্ট দেখেছি যা অনেক ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এগুলো তুলে ধরার জন্য।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার কাছে ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম ধন্যবাদ আপু।

 2 years ago 

বাহ্ সাপ্তাহিক পোস্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো।গত সপ্তাহে খুব সুন্দর পোস্ট করেছেন। একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো। উপস্থাপন এর ধরন খুবই ভালো ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই আপনার গঠনমূলক মতামত দেয়ার জন্য শুভকামনা রইল আপনার জন্য ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55948.41
ETH 2523.83
USDT 1.00
SBD 2.31