DIY- এসো নিজে করি : আমার সকল DIY পোস্টের রিভিউ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago


আজ শুক্রবার || ৪ঠা অগ্রহায়ণ || ১৪২৮ বঙ্গাব্দ || ১৯ নভেম্বর-২০২১


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি নিশ্চয়ই সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



নতুন নতুন সব জিনিস বানাতে কে না পছন্দ করে? এমনই সব নতুন জিনিস বানানোকে আমরা DIY বলে থাকি, এর বাংলা মানে এসো নিজে করি । এই ধরনের কাজে যেমন মজা আছে তেমন অনেক নতুন নতুন জিনিস বানিয়ে নিজের ঘর ভরিয়ে ফেলা যায়। আর আসল কথা আমাদের সকলের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগে প্রতিনিয়ত সবাই এত সুন্দর সুন্দর DIY শেয়ার করে যাচ্ছে আর সেই পোস্ট গুলোতে তারা এত সুন্দর ভাবে সেটা বানানোর প্রক্রিয়া দেখিয়ে দিচ্ছে যে সেটা দেখে যে কেউই চেষ্টা করলে বানিয়ে ফেলতে পারবে।
তো আমিও তেমনি অনেক DIY পোস্ট সবার মাঝে সব সময় শেয়ার করার চেষ্টা করে থাকি, আজ সেই পোস্ট গুলোর রিভিউ পোস্ট সবার মাঝে উপস্থাপন করবো আশা করি সকালের ভালো লাগবে।



আমার প্রথম পোস্ট

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81DNZ5ivwxn82cRrCrMFbHpDqBYvS26ziNWfTsjcPbfE9dk5fVKVns8cWb8EbzaUAP5TwfABEGWZEaQBT3LjKv4PknQ2m4.jpeg

DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে ওয়ালমেট তৈরি

এটা ছিলো আমার প্রথম ডাই পোস্ট। আমার প্রথম পোস্টে আমি রঙ্গিন কাগজ ব্যবহার করে একটি ওয়ালমেট তৈরি করেছিলাম। সেই ওয়ালমেট টি দেয়ালে লাগানোর পর বেশ সুন্দর দেখাচ্ছিল। আপনারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের ভালো লাগবে।



আমার দ্বিতীয় পোস্ট

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMNtu7YwnoLVFqbEHS1BEUQB3wcqCwL9g7cqiNR9qXpFSKtrmrQj33wG1qJ1cD88fhwD4XeJDdkD3v7mvGxZqaCbp511a2nJZC.jpeg

DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে ওয়ালমেট তৈরি

এটি ছিল আমার বাংলা ব্লগে আমার দ্বিতীয় ডাই পোস্ট। এখানেও আমি দুই রঙের কাগজ এর সাহায্যে একটি ওয়ালমেট বানিয়েছিলাম। ওয়ালমেট তাই আমার কাছে ভালই লেগেছিল। ওয়ালমেট বানানোর পদ্ধতি আমার পোস্টে আমি উপস্থাপন করেছি আপনারা চাইলে ঘুরে দেখতে পারেন।



আমার তৃতীয় পোস্ট

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81LUnrh4jmuLYAVHW9JQQ4E6XiCNUCDJyo8RaNAUUYpESEHWxxpHyxQGkHjSfZvj2yvRCym7oU6bTNFUNz1WkvtkiwJqk2.jpeg

DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে কলমদানি তৈরি

আমার বাংলা ব্লগ এ এটি আমার তৃতীয় ডাই পোস্ট। এখানে আমি খুব সহজ পদ্ধতিতে রঙিন কাগজ ব্যবহার করে একটি কলমদানি বানানোর পদ্ধতি উপস্থাপন করেছিলাম। কলমদানি টি সবার কাছে ভালই লেগেছিল। সবার মতামত দেখে অনেক অনুপ্রেরণা পেয়েছিলাম।



আমার চতুর্থ পোস্ট

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdrTv7eKTPCuoh8FzttPgfSVqedvo36w1wVQs7Krn3tmCUyK5P2x8NG77R18w6GqKwfXW7BCG4HNHiJPmSTzAZKpW4JqgVGS.jpeg

DIY- এসো নিজে করি : কালো কলম দিয়ে ম্যান্ডেলা অংকন

এটি ছিল আমার বাংলা ব্লগএ আমার প্রথম ম্যান্ডেলা অংকন। অনেক সময় নিয়ে এই অংকন টি আমি করেছিলাম। এই পোস্টেও সবার মোটামুটি ভালই সাড়া পেয়েছিলাম। এবং সবাই আমাকে অনেক অনুপ্রেরণা দিয়েছিল। তার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।



আমার পঞ্চম পোস্ট

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkQ7K4XrGtgurcUThhzffSfgm88qHd9G5PVCVkHWeseZyehoBybR3fhd4PpZHtwMvsTUsJ8uTy224NCqRAC4rgPujtAwiSYnEMt.jpeg

DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে ফুলদানি তৈরি

আমার এই পোস্টে আমি রঙ্গিন কাগজের পাইপ দিয়ে একটি সুন্দর ফুলদানি বানিয়েছিলাম। আমার নিজের কাছেও ফুলদানিতে ভীষণ ভাল লেগেছিল। টেবিলে রাখার পর সত্যি টেবিলের সাথে অনেক মানিয়েছিল আমার বানানো ফুলদানিটি।



আমার ষষ্ঠ পোস্ট

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMm3VpWBX1fM1ndPnuCQNqqSG1kLhd1WwJUHU6b5bVh4CQyZmb5Bsn9ydV9brrhn4SPnVqt4Ms7GfmeEbg1TJGyB1BXcgxoUg6.jpeg

DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে ভ্যান কলমদানি তৈরি

এই আমার সেই ডাই পোস্ট যেটায় আমি সব থেকে বেশি কমেন্ট, অনুপ্রেরণা, এবং সবার ভালবাসা পেয়েছি। সবাই আমার এই পোস্টটি এতটাই পছন্দ করেছিল যে আমি কতটা খুশি হয়েছিলাম তা বলে বুঝাতে পারব না।



আমার সপ্তম পোস্ট

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMA7YX9Po9qxsrBJnxLYfBXiZZfr8nJ7SozczPbSeBdZXB8BvaJmDQgYTsTq6Qt5tw7ym6mLepKJnUAHeRvLpBM3WTzrkhdhv6.jpeg

DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে খরগোশ তৈরি

এই পোস্টে আমি রঙ্গিন কাগজ ব্যবহার করে একটি খরগোশ তৈরি করেছিলাম। এমন করে খরগোশ বানিয়ে আমরা আমাদের পড়ার টেবিল অথবা যে কোন টেবিলের সৌন্দর্য বাড়াতে পারি।

image.png

এই পর্যন্ত আমি আমার বাংলা ব্লগে এই কয়টি ডাই পোস্ট করেছি , ভবিষ্যতে আরও করব। আপনারা চাইলে আমার পোস্টগুলো ঘুরে আসতে পারেন। আশা করি আপনাদের ভালো লাগবে। আর সবাইকে অনেক অনেক ধন্যবাদ দিতে চাই যারা আমাকে অনুপ্রেরণা জুগিয়ে পোষ্ট করার জন্য ইচ্ছার যোগান দেন। সবার জন্য অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো।





image.png

image.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমি একজন ব্লগার। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার অনেক ভালো লাগে। ছবি তুলতে, খেতে এবং ঘুরতে আমার অনেক ভালো লাগে। আর সব থেলে বড় শখ ছবি তোলা।
FacebookTwitterYouTube

standard_Discord_Zip.gif

JOIN WITH US ON DISCORD SERVER

PicsArt_08-23-08.36.16.jpg

image.png

Amar_Bangla_Blog_logo_png.png

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74b6kDtcK947Vx3vBbQJoP...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

Sort:  
 3 years ago 

বাহ আপনি তো অনেক সুন্দর সুন্দর ডাই ইভেন্ট পোস্ট তৈরী করেছেন আপনার ডাই ইভেন পোস্ট গুলো অনেক সুন্দর হয় আপনি আজকে আমাদের মাঝে আপনার ডাই ইভেন্ট পোস্ট গুলোর একটি রিভিউ নিয়ে উপস্থিত হয়েছেন আপনার প্রতিটা ড্রাই ইভেন্টি আমার কাছে অনেক ভালো লেগেছে পরবর্তীতেও আপনার কাছ থেকে এমন সুন্দর সুন্দর ডাই ইভেন্ট পোস্ট আশা করব শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন আপনাদের আরো এমন অনেক পোস্ট উপহার দিতে পারি। ধন্যবাদ আপনাকে।

আপনি ঠিকই বলেছেন নতুন নতুন জিনিস তৈরি করতে অনেক ভালো লাগে। নিজের তৈরির মধ্যে একটা অন‍্যরকম মজা আছে। আপনার ডাই প্রজেক্ট প্রতিটিই খুব সুন্দর লাগছে। খুব সুন্দর সাবলীল বর্নণা ছিলো। মন ছুয়েছে আপনার প্রত‍্যক ডাই প্রজেক্ট। শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে কি বলে ধন্যবাদ দিবো ভাষা খুজে পাচ্ছি না ভাইয়া। সব সময় আমাকে এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার প্রতিটি ডাই পোস্ট অসাধারণ। তবে সবচেয়ে বেশি ভালো লেগেছে ভ্যান কলমদানি।আপনি ডাই পোস্টে অনেক দক্ষ।শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাদের এত সুন্দর অনুপ্রেরণার জন্যই হয়তো সম্ভব হয় আপু। অনেক অনেক ধন্যবাদ আপু আমাকে সব সময় এতো সুন্দর ভাবে অনুপ্রাণিত করার জন্য।

সত্যিই আজকে অনেক ভালো রাখছে আপনার পোস্টটি পড়ে উপভোগ করলাম আপনার সবগুলো শৈল্পিক কাজগুলো। আপনি অনেক সুন্দর করে নিপুণতার শহীদ কাজগুলো করেছেন। ভাই আপনার জন্য শুভকামনা এবং মন থেকে দোয়া রইল।

 3 years ago 

আপনার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

অনেক সুন্দর হয়েছে

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য। শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনার সব পোস্ট গুলো দেখলাম।সব চেয়ে কলমদানির পোস্ট টা বেশি সুন্দর লাগছে।ভ্যানের উপর কলম দানি আসলেই বিষয়টা ইন্টারেস্টিং । আবার দেখতে ও খুব সুন্দর লেগেছে।

 3 years ago 

এই কাজটি সম্পন্ন করতে অনেক মজার পাশাপাশি অনেক সময় লেগেছিল ভাইয়া। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার কাগজের তৈরি সুন্দর এই ওয়ালমেট দেখে আমার অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে এটি তৈরি করেছেন। আপনারা শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। আমার রিভিউ পোস্টে আসার জন্য। আশা করি আপনার কাছে সব গুলো ভালো লেগেছে।

 3 years ago 

ভাইয়া আমি নতুন হওয়ার কারণে আপনার প্রথম দিকের ডাইপোস্টগুলো দেখিনি। আপনি আজকে রিভিউ পোস্ট করার কারণে আপনার প্রথম দিকের ডাই পোস্টগুলো দেখতে পেলাম। আপনার প্রতিটি পোস্ট খুব চমৎকার হয়েছে। বিশেষ করে আমার কাছে শেষ দুটি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম একটি রিভিউ পোস্ট করার জন্য।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ আপু আমার পুরোনো পোস্ট গুলো দেখার জন্য। আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

ওয়াও ভাইয়া অসাধারন একটি ওয়ালমেট তৈরি করেছেন। দেয়ালের সাথে খুব মানিয়েছে। কালার কম্বিনেশনটা দেখার মত ছিল। ধাপে ধাপে খুব সুন্দরভাবে উপস্থাপন করছেন যা বুঝতে অনেক সুবিধা হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া এটা তো ওয়ালমেট এর পোস্ট না। এখানে আমি আমার সব ডাই গুলোর রিভিউ দিয়েছি। একটু ভালো ভাবে পোস্টটি পড়বেন আশা করি। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সরি ভাইয়া।একজেন পোস্টে কমেন্টস করতে যেয়ে আপনার পোস্টে হয়ে গেছে🙏🙏🙏🙏

 3 years ago 

আসলে ভাইয়া নেট প্রবলেমের কারনে এরকম হয়েছে🙏🙏

 3 years ago 

এ ধরনের ওয়ালমেটগুলো দেখি সবাই বানায় ।এগুলো বানানো অনেক কঠিন তারপরও সবাই কত সুন্দরভাবে বানিয়ে ফেলে দেখতে অনেক ভালো লাগে ।আর একেকজনেরটা একেকরকম সুন্দর হয় ।আপনারটাও খুব সুন্দর হয়েছে কালার কম্বিনেশন খুবই চমৎকার হয়েছে। আপনি এমন ভাবে বানালেন দেখে মনে হচ্ছে বানানটা খুব সহজ কিন্তু বানাতে গেলে আমার কাছে খুব কষ্ট লাগে। তারপরেও আমি একটি বানাবো ভাবছি ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপু। আমার ওয়ালমেট বানানোর পোস্টটি থেকে ঘুরে আসুন আশা করি আপনার কাছে আরো সহজ হয়ে যাবে। আমার রিভিউ পোস্টে আসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67895.92
ETH 3743.70
USDT 1.00
SBD 3.64