এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ || || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ১০ই চৈত্র • ১৪২৮ বঙ্গাব্দ • ২৪, মার্চ -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_03-24-02.17.59.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

সারাটা সপ্তাহ জুড়ে আমি যেসব পোস্ট করি সপ্তাহ শেষে আমি চেষ্টা করি সেই পোস্টগুলোকে একত্রে এনে একটি রিভিউ তৈরি করার। এর ফলে আমার সাপ্তাহিক পোস্টগুলোর একটি রিপোর্ট তৈরি হয় এবং যারা আমার করা পোস্টগুলো পড়েনি তারা চাইলে পড়তে পারে। তাই এ সপ্তাহেও চলে এলাম আমার এ সপ্তাহে' করা সকল পোষ্টের রিভিউ নিয়ে। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক।



⊕ পোস্ট-১ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMyDAvtkdfeKgU8K8tVof8KhKqbRrLWgzC7u94ST9KykH4rJUXupzKms6xncyDxy2EtAh9zruuGrfcyMo8gzU9EEn3fej5K79p.png
পোস্ট লিংকঃ
ব্রয়লার মুরগির ভুনা রেসিপি

এ সপ্তাহের শুরুটা করেছিলাম সুস্বাদু বয়লার মুরগির মাংসের রেসিপি দিয়ে। আমার এই রেসিপি পোস্টে আমি খুব সহজ উপায়ে ব্রয়লার মুরগির মাংস রান্নার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। যারা রান্না পারেন না তারা চাইলে আমার পোস্টটি দেখে খুব সহজেই মুরগির মাংস রান্না করে ফেলতে পারবেন। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে ভাল লেগেছিল। যারা আমার পোস্ট টি দেখেননি তারা চাইলে আমার পোস্ট থেকে ঘুরে আসতে পারেন।

image.png

⊕ পোস্ট-২ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPu45nqtXjhvzUSxQ8G1Ct2oDFrsYkuNXwUfc2rxE6nwMySv4skGmTFiMyi1VBCW29WNjKtT1xTs5kjySA8Y4WM9c7hYjnmmst.png
পোস্ট লিংকঃ
মজাদার লাউ শাক ভাজি রেসিপি

প্রায় সব মানুষই লাউ শাক খেতে খুবই পছন্দ করে। বিশেষ করে লাউ শাক ভাজি খেতে সবার কাছে খুবই ভালো লাগে। এটা সত্যি খুবই সুস্বাদু একটি খাবার, সুস্বাদু হওয়ার পাশাপাশি এটা আমাদের শরীরের জন্য খুবই উপকারী একটি খাদ্য। আমার এই পোস্টে আমি খুব সহজেই লাউ শাক ভাজির রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। যারা রান্না পারেনা আশা করি তারাও আমার এই পোস্ট টি পড়ে খুব সহজেই লাউ শাক ভাজি তৈরি করে ফেলতে পারবেন।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMCkBzFodGg3tVQiUGRGLwcU6CEDGrS8KYWxcpxQR8mk3hmwGLHQpcmafLSbvS2dok9KgV5PRdRGBGq4TH2qHVp2McG6grrb4S.jpeg
পোস্ট লিংকঃ
হালকা ঘোরাঘুরি সাথে চটপটি খাওয়ার অনুভূতি

গ্রামের বাড়ি থেকে ফুফাতো ভাই এসেছিল, সারাটা দিন তার সাথে বাসায় কাটানোর পর বিকালে আমরা ঘুরতে বের হয়েছিলাম এবং চটপটি খেয়েছিলাম একটি সুন্দর রেস্টুরেন্টে। আমার সেই ঘুরাঘুরির গল্প এবং চটপটি খাওয়ার অনুভূতি এবং সেই সুন্দর জায়গার কিছু ছবি নিয়েই আমার এই পোস্ট। আপনারা চাইলে আমার এই পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLysi42yC8pz3faNUJnG6rvrnduFsVv7TSQfVEVx6D3pNJ1EQrtfdzfD5kHgGR4BCPEpnqLPQo8Wpk3kRBvGVrf7btZLJF39Mp.png
পোস্ট লিংকঃ
সিম আলু ভাজি রেসিপি

আমার এই পোষ্টে আমি খুবই সুস্বাদু একটি ভাজি রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। সেই ভাজি রেসিপি ছিল সিম এবং আলু ভাজি রেসিপি। আশা করি আমার এই রেসিপি পোষ্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে। যারা আমার পোস্ট টি পড়েননি তারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের কাছে আমার রেসিপিটি ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLBmhytutogb7Ju3p5uZSD73sZogSURHZ45KpbVCL5Ys2rAXfVoydwD3o3ks49b7sM7mvp6Fs5Y4me29ua4PxFKCJosokYWH2N.jpeg
পোস্ট লিংকঃ
রংবেরঙের ফুলের ফটোগ্রাফি • পর্ব-৪

আপনারা যারা ফুল পছন্দ করেন এই পোস্টটি ঠিক তাদেরই জন্য। আমার এই পোষ্টে আমি খুব সুন্দর সুন্দর কিছু জানা-অজানা ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম এবং সেই ফুলগুলো নিয়ে কিছু বর্ণনাও দিয়েছিলাম। আশা করি আমার পোস্টটি থেকে অনেকেই নতুন ফুলের সাথে পরিচিত হতে পেরেছেন। আর যারা আমার পোস্টটি দেখেননি তারা চাইলে আমার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন আশা করি আপনাদের কাছে আমার ফটোগ্রাফি গুলো ভাল লাগবে ।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPXB4q62xc8dGcZBaiqvYqk3HPtggWA3YaHR6Xa67j7SDXLjLNahE3X4kEHJsUjCxPDSYQr29qZJjABbaR9ncFL92BXd3M8V4r.jpeg
পোস্ট লিংকঃ
রংবেরঙের ফুলের ফটোগ্রাফি • পর্ব-৫ (শেষ পর্ব)

এটা ছিল আমার রংবেরঙের ফুলের ফটোগ্রাফির শেষ পর্ব। আগের পর্বগুলোর মত এ পর্বতেও আমি বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আশা করি যারা আমার পোস্টগুলো দেখেছেন তাদের সকলের কাছে আমার ফটোগ্রাফি গুলো ভাল লেগেছিল। আপনারা সবাই এত সুন্দর সুন্দর মতামত দিয়েছিলেন যে আমার ফটোগ্রাফি গুলো করা একদম সার্থক হয়ে গিয়েছিল এজন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আর যারা আমার রংবেরঙের ফুলের ফটোগ্রাফির পর্বগুলো দেখেননি তারা চাইলে দেখে আসতে পারেন আশা করি আপনাদের কাছেও আমার ফটোগ্রাফী গুলো ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

আশা করি আমার সবগুলো পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার সাপ্তাহিক রিভিউ পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার করা প্রতিটি পোস্ট এর রিভিউ অনেক সুন্দর ছিল ।‌ সবগুলো পোস্ট দেখতে অনেক চমৎকার লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কিছু রেসিপি ও ফটোগ্রাফি পোস্ট করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

এ সপ্তাহে রেসিপি ও ফটোগ্রাফিস সাথে ঘোরাঘুরি নিয়েও পোস্ট করেছেন। এখানের অনেক পোস্ট ই আমি পড়েছি ভালো লেগেছে অনেক। এভাবেই আমাদের সুন্দর সুন্দর পোস্ট উপহার দিবেন আশা করি। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ইনশাল্লাহ সব সময় আপনাদের এরকম পোস্ট উপহার দেয়ার চেষ্টা করব আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই সপ্তাহের সকল পোস্টগুলোর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার ফটোগ্রাফি পোস্টগুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

যদিও আমি বিভিন্ন ব্যস্ততার কারনে আমার এই সপ্তাহে কাজ করতে পারিনি এবং গত সপ্তাহে অসুস্থতার কারণে সব মিলিয়ে আমি আমার মনের মত আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করতে পারেনি। আর আপনার এ রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার পোস্টগুলো এক পলক দেখে নিলাম। অসাধারন ছিল প্রত্যেকটা পোস্ট, আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে এই সপ্তাহে করা আপনার পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোস্ট রিভিউ দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার কাছ থেকে পরবর্তীতে আরও সুন্দর সুন্দর পোস্ট আশা করব। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এ সপ্তাহে আপনার প্রত্যেকটি পোস্ট খুবই সুন্দর ছিল বিশেষ করে মাংসের রেসিপি এবং ফুলের পোস্ট গুলা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল স্মৃতি স্বরুপ রেখে দেয়ার জন্য রিভিউ পোস্ট করলেন খুবই ভালো লাগলো শুনে ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

আপনার প্রতিটি পোস্ট আমার দেখা হয়েছে। আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর পোস্ট করেন। আপনার প্রতিটি পোস্টই অনেক কোয়ালিটি ফুল। তবে এর মধ্যে আমার কাছে ৪ নাম্বার পোস্টটি বেশি ভালো লেগেছে।

 2 years ago 

তোমার রিভিউ পোস্ট টি দেখে আমার খুব ভালো লাগলো। তোমার এই পোষ্টের মাধ্যমে সপ্তাহের সবগুলো পোস্ট একসাথে দেখার সৌভাগ্য হলো। তোমার এই সপ্তাহের রিভিউ করা সবগুলো পোস্টটি আমার কাছে ভালো লেগেছে। বিশেষ করে ফুলের ফটোগ্রফি গুলো দেখে আমার চোখ জুড়িয়ে গেল। রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট একত্রে দেখে ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে আপনার এই সপ্তাহের প্রত্যেকটা পোস্ট একত্রে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ গুলো আবারও আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 60836.17
ETH 2567.48
USDT 1.00
SBD 2.57