গত তিন সপ্তাহের রেসিপি পোস্টের সংগ্রহশালা।

in আমার বাংলা ব্লগ2 years ago

১০আষাঢ় , ১৪২৯ বঙ্গাব্দ

২৫জুন, ২০২২ খ্রিস্টাব্দ
২৪জ্বিলকদ, ১৪৪৩ হিজরী
শনিবার।
গ্রীষ্মকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


👨‍🍳🍲😋

1656147033339.jpg

প্রিয় সহযোদ্ধা বন্ধুগণ, আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আজ আপনাদের সাথে শেয়ার করতে চলছি আমার লাস্ট 5 টা রেসিপি পোষ্টের সংগ্রহশালা । আসলে রেসিপি গুলো এতই লোভনীয় ছিল এবং খেতে অনেক সুস্বাদু হয়েছিল। খুব মজা করেই খেয়েছিলাম। বিশেষ করে আপনাদের উৎসাহ মূলক মন্তব্যগুলা সবথেকে বেশি অনুপ্রেরণা যুগিয়েছে। এবং আমার কাছে মনে হয়েছে যে আমার রেসিপি গুলো সার্থক। যারা আমার রেসিপি গুলা দেখে সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করেছেন সবার জন্য থাকলো প্রানঢালা ভালবাসা ও শুভেচ্ছা।

স্বাদে ভরপুর 😋😋খাসির মাংস ভুনা 😋

IMG_20220617_191718.jpg

পোস্ট লিঙ্ক

মাংস বরাবরই আমার অনেক ফেভারিট। সেটাও মুরগির মাংস বা খাসির মাংস। আর তা যদি হয় একটু ঝাল ঝাল তাহলে তো কোন কথাই নেই। গত শুক্রবারে এই রেসিপিটি প্রস্তুত করেছিলাম। খুবই মজা করে আমি এবং আমার রুমমেট খেয়েছি। আপনারা খুব সুন্দর উৎসাহ প্রদান করেছেন। রেসিপির প্রস্তুত প্রণালি দেখে যেটা সত্যি আমার কাছে অনেক আনন্দদায়ক ছিল।

রেসিপি 😋 মুরগীর মাংসের স্পেশাল ভুনা😋😋

IMG_20220610_085031.jpg

পোস্ট লিঙ্ক

মুরগির মাংস বরাবরি আমার খুব ফেভারিট। বিশেষ করে শুক্রবারে সাপ্তাহিক ছুটি থাকায় প্রস্তুত করে খাওয়া হয়। এই রেসিপিটি সম্পর্কে আপনারা খুব সুন্দর সুন্দর মন্তব্য দিয়ে আমাকে উৎসাহ করেছেন। তাইতো স্মৃতির পাতায় রেখে দেয়ার জন্য রিভিউ পোস্টের শামিল করলাম।

রেসিপি🍲😋 আলু বেগুন দিয়ে ইলিশের ঝোল😋

IMG_20220625_144055.jpg

পোস্ট লিঙ্ক

ইলিশ মাছ পছন্দ করে না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া মুশকিল। ইলিশ মাছ আমারও খুব ফেভারেট যদিও দাম একটু বেশি। তারপরও খেতে খুব সুস্বাদু। আলু এবং বেগুন দিয়ে খুব মজাদার ভাবে ইলিশের রেসিপি করেছিলাম। যেমন লোভনীয় তেমন খেতে সুস্বাদু হয়েছিল। আপনারা খুব সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করেছেন। যার জন্য সত্যিই আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।

রেসিপি 🍲😋🌶️ছোট ইলিশের সুস্বাদু ঝোল রেসিপি😋

IMG_20220625_144138.jpg

পোস্ট লিঙ্ক

বাংলায় একটা কথা আছে ছোট সাপের বড় বিষ। আসলে ছোট জাটকা ইলিশ ভাজি করে ভুনা করলে আলু বেগুন দিয়ে যে খেতে এতো সুস্বাদু হয় আমার আগে জানা ছিল না। আসলে এই ছোট ইলিশ সেভাবে আমি কখনো রেসিপি প্রস্তুত করে খাইনি। তবে এবার এভাবে রেসিপি প্রস্তুত করে খেয়ে খুবই মজা পেয়েছি। পাশাপাশি আপনারা খুব সুন্দর এবং উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে প্রেরণা যুগিয়েছেন।

মজাদার স্বাদে মুরগীর মাংস ভুনা 😋😋

IMG_20220625_143958.jpg

পোস্ট লিঙ্ক

এটি ছিল আমার প্রস্তুত করা শেষ রেসিপি পোষ্ট সুস্বাদু মুরগির মাংসের রেসিপি। গতকালকে প্রস্তুত করেছিলাম একটু ঝাল ঝাল করে। খেতে খুবই সুস্বাদু হয়েছিল। আসলে এখন সবকিছু যেভাবে দাম বাড়ছে কোন কিছু খেতে গেলে আগে পূর্বে পরিকল্পনা করে নিতে হয়।,তার দামের উপরে ইচ্ছা থাকার পরেও হয়তো আর্থিক দুর্বলতার কারণে কাংখিত মানের এবং কাঙ্ক্ষিত পরিমাণ খাবার আমরা খেতে পারছি না। তাইতো অল্প পরিসরে মুরগির মাংসের রেসিপি প্রস্তুত করেছিলাম। এক বেলা খাওয়ার জন্য। যেমন লোভনীয় দেখাচ্ছে তেমন খেতেও মজা হয়েছিল। আশা করি আপনাদের কাছেও ভাল লেগেছিল।


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ওয়াও! এতো এতো রেসিপি ‌‌ কোনটা রেখে কোনটা খাবো বুঝতেছিনা হাহাহা । সবগুলো রেসিপি ভালো ছিল ভাইয়া তবে ইলিশের ঝাল ঝাল রেসিপি আমার কাছে খুবই ভালো লাগলো । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনি আমার রেসিপি সংগ্রহশালার পোস্টগুলো দেখে খুবই সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দিয়েছেন সত্যি আমি অনেক আনন্দিত

 2 years ago 

মুরগীর মাংস, খাসির মাংস দুইটাই আমার খুব প্রিয়।অব্যশ আমার ইলিশ মাছ ও আমার খুব ভালো লাগে।আপনার তৈরি সব গুলো রেসিপিই বেশ দারুন। ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

রেসিপি সংগ্রহশালার পোস্ট গুলা দেখে আপনি খুব সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করেছেন খুবই ভালো লাগলো সুস্থ থাকবেন ভালো থাকবেন

My account was hacked and spammed. I got my account back, it's safe now. I'm sorry for the inconvenience.😥😞

 2 years ago 

আপনার প্রত্যেকটি রেসিপি দেখতে খুবই সুস্বাদু লাগছে। এর আগেও আপনার রেসিপিগুলো দেখেছিলাম। খাসির মাংস এবং ইলিশ মাছের রেসিপি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কারণ এ দুটি আমার খুব পছন্দের রেসিপি। রিভিউ দেয়ার মাধ্যমে আবার শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খাসির মাংস এবং ইলিশ মাছের রেসিপি আপনের সবথেকে বেশি ভালো লেগেছিল জিনিস সত্যি অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ করার জন্য

 2 years ago 

গত তিন সপ্তাহের রেসিপি পোস্টে সংগ্রহশালা দেখতে পেরে অনেক লোভনীয় লাগলো ভাইয়া। প্রতিটি রেসিপি দেখতে এত সুন্দর লাগছে দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আজকে আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো আবারো একত্রে দেখতে পেরে এবং সুন্দর মন্তব্য করার সুযোগ করিরে দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে আপু রেসিপিগুলো দেখতেও তেমন লোভনীয় খেতেও তেমন সুস্বাধু হয়েছিল যত্নসহকারে নিজের হাতে প্রস্তুত করেছিলাম খুব মজা করে খেয়েছি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ওয়াও আপনি অনেক সুন্দরভাবে গত তিন সপ্তাহের রেসিপি পোস্ট সংগ্রহ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। মুরগীর মাংসের রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

গত তিন সপ্তাহের রেসিপি কষ্টের সংগ্রহশালার পোস্ট গুলো দেখে আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনার রিভিউ পোস্টগুলি ভালো ছিল।তবে আমি মাছ খেতে পছন্দ করি, মাংস খাই না।তাই ইলিশ মাছের রেসিপিগুলি আমার কাছে বেশি ভালো লেগেছে।তবে ছোট ইলিশের সুস্বাদু ঝোল রেসিপি😋এটি অসাধারণ হয়েছে ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ইলিশ মাছের রেসিপি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে জেনে সত্যি অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

কতদিন তিন সপ্তাহ ধরে শেয়ার করা ছয় রকমের রেসিপিগুলো অসাধারণ হয়েছে ।আমি কিছু কিছু রেসিপি দেখতে মিস করে গেছিলাম আজ দেখে নিলাম খুবই ভালো লাগলো রেসিপি গুলো শিখতে পেরে।

 2 years ago 

রেসিপি পোষ্ট গুলো সুন্দর মত পর্যবেক্ষন করে খুবই সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী কোন পোস্টে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72