আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা পর্ব:- ৪

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা পর্ব:- ৪
আসসালামু-আলাইকুম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20220907_053208670.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

সবাইকে স্বাগতম 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমি আজকে আপনাদের সবার মাঝে হাজির হলাম আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা পর্ব:- ৪ নিয়ে আশাকরি আপনাদের সবার রেসিপি পোস্টের সংগ্রহশালা পর্ব:- ৪ দেখে ভালো লাগবে‌। চলুন শুরু করা যাক।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErGbU9i8X834mUrynduYgbMyKEcxn1GzXvXLm5pHawb7cJmgTJP3oZ1dgj2TmtQPRhrQixsrbK2A8AwyBitRc6Y1VLBH9s5Kq4dt.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"মাছের ডিমের কোফতা রেসিপি"

  • মাছের ডিমের কোফতা খেতে আমি ভীষণ পছন্দ করি। খেতে অনেক সুস্বাদু লাগে। তাই আমি একটু ভিন্ন ভাবে মাছের ডিমের কোফতা রেসিপি তৈরি করেছি।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErGfM9idUHCkzfJcTedUP1S9e8qimisM74m1aTs7fRA7eXCm1A8X3HNmz4Fuh7UpKCpaihiTBVrcaDhUiLctF3QPvFx3SNPhphBk.jpeg

পোস্টটির লিংক নিচে:-

🥚"ডিম দুধের লাচ্ছি রেসিপি"🥚

  • ডিম দুধের লাচ্ছি আমি আগে কখনো খাইনি। তাই আমি আমার মতো করে ডিম দুধের লাচ্ছি রেসিপি তৈরি করি। ডিম দুধের লাচ্ছি খেতে অনেক মজা। ভালো লাগলে অবশ্যই বাসায় তৈরী করবেন।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErMkZ3Lihi9Vk3BYTAnDyeq7uUhhKdsMP6cTSSEAMSXQEPAidroshaQUYbSfgctVQV7nmvkpfwjJwPMXE7ffgYY41Z9Uab5t9huG.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"মাছের মাথা দিয়ে মুগ ডাল রান্নার রেসিপি"

  • মাছের মাথা দিয়ে মুগ ডাল রান্নার রেসিপি। মুগ ডাল আমার ভীষণ পছন্দের খাবার। খেতে ভীষণ ভালো লাগে। মুগ ডাল এর সাথে মাছের মাথা দেওয়াতে এর সাদ্ধ দিগুন বেরে গিয়েছে।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErVYWPGQNCaaKkuZBdFRoS6BGseXNoSM5BQWLApSUUvCe1Gr8g1DjCyty9xKBKWbeoP64nzkBifrgLMeeZ8EHu8xhCpizBYnS6tE.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"লোভনীয় স্বাদে চিকেন পাতাকপি ভাজির রেসিপি"

  • লোভনীয় স্বাদে চিকেন পাতাকপি ভাজির রেসিপি। সত্যিই লোভনীয় ছিলো। চিকেন দিয়ে পাতাকপি ভাজি খেতে অনেক মজা লাগে। আমি তো জমিয়ে খেয়েছিলাম।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErK8JJR8vqeXvFAfQGVpscZnDMyzdnUQS4y7cZDgugfdNzCH9ybpVq9D3ESkuigK4LsNg2bboavr38r6HpJGyhMzAcD7TDWvavdt.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"ডিম আর পেঁয়াজ দিয়ে বিকেলের মচমচে নাস্তার রেসিপি"

  • ডিম আর পেঁয়াজ দিয়ে বিকেলের মচমচে নাস্তার রেসিপি। এই রেসিপি টি ইউনিক রেসিপি ছিলো। আসলে এসব খাবার গুলো তৈরি করে খেতে ভীষণ মজা লাগে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

এই ছিলো আমার আজকের আয়োজন আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা পর্ব:- ৪. আশাকরি আপনাদের সবার সব গুলো রেসিপি পোস্ট দেখে ভালো লাগবে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগসংগ্রহশালা
ডিভাইজVivo Y12A
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা পর্ব:- ৪
লোকেশনবাংলাদেশ 🇧🇩
পোস্ট@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

🙎‍♂️"আমার পরিচয়"🙎‍♂️
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটি রেসিপি অনেক সুস্বাদু এবং মজার ছিল। কোনটা থেকে কোনটা বলবো। তবে আমার প্রিয় রেসিপি হচ্ছে মাছের মাথা দিয়ে মুখ ডাল রেসিপি। খুবই মজাদার একটি খাবার।পাতাকপি ভাজি রুটি দিয়ে খেতে ভিশন মজা। সবগুলো রেসিপি ভালো ছিল। ধন্যবাদ ভাইয়া আপনাকে সবগুলো রেসিপি পোষ্ট আবার একসঙ্গে দেওয়ার জন্য। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাছের মাথা দিয়ে মুখ ডাল খেতে অনেক সুস্বাদু। আপনার ও খেতে ভালো লাগে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সবগুলো রেসিপি এর আগে দেখা হয়নি। রেসিপির সংগ্রহশালা পোষ্টের মাধ্যমে সবগুলো পোস্ট দেখতে পেরে ভালো লাগলো। আপনার প্রায় সবগুলো রেসিপি অনেক ইউনিক ছিল। বিশেষ করে ডিম আর পেঁয়াজ দিয়ে নাস্তার রেসিপি , চিকেন পাতাকপি ভাজি এবং মাছের ডিমের কোফতা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। রেসিপিগুলো আবার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে আমাদের মাঝে আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা শেয়ার করেছেন। আসলে ভাই আপনার প্রত্যেকটি রেসিপি হয়তো এর আগে দেখেছিলাম না কিন্তু এই পোস্ট এর মাধ্যমে দেখে নিলাম। ডিম আর পিয়াজি দিয়ে বিকেলের মচমচে নাস্তা রেসিপি। আমি কখনো এভাবে তৈরি করে খাইনি কিন্তু আপনার এই রেসিপি আমি অতি তাড়াতাড়ি তৈরি করে খাওয়ার চেষ্টা করব।

 2 years ago 

অবশ্যই এভাবে রান্না করে খাবেন। খেতে ভীষণ মজা লাগে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সবগুলো রেসিপি আমার দেখা হয়নি ভাইয়া। এতগুলো রেসিপি একসাথে দেখে লোভ সামলাতে পারছিনা । ডিম দুধের লাচ্ছি রেসিপি। লোভনীয় স্বাদে চিকেন পাতাকপি ভাজির রেসিপি।ডিম আর পেঁয়াজ দিয়ে বিকেলের মচমচে নাস্তার রেসিপি , এই তিনটি রেসিপি দেখে লোক সামলাতে একটু বেশি কষ্ট হচ্ছে।

 2 years ago 

তাহলে আপু বাসায় তৈরী করে ফেলেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার সবগুলো চমৎকার রেসিপি সংগ্রহশালা একসাথে দেখে খুবই সুন্দর লাগছে ।সবগুলো খাবারই অনেক মজাদার ছিল ।লাচ্ছি রেসিপিটি আমার অনেক ভালো লেগেছে তাছাড়া ডিমের কোপ্তা রেসিপিটি আমার কাছে খুবই ইউনিক মনে হয়েছে।

 2 years ago 

এই লাচ্ছি আমি প্রথম খেয়েছি। আমার ভীষণ ভালো লেগেছে। আপনিও তৈরি করে খাবেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপি পোস্ট আমি দেখেছি।সবগুলোই দারুন হয়েছে। আপনি খুব দারুণভাবে রেসিপি পোস্ট করতে পারেন। এখানকার প্রত্যেকটাই খুব সুন্দর।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে দাদা। সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগলো। বলতে গেলে প্রত্যেকটা রেসিপি ছিল খুব লোভনীয়। এতগুলো মজাদার রেসিপি একসাথে দেখে কি আর লোভ সামলানো যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত গুলো লোভনীয় রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে সাজিয়ে আপনার রেসিপি পোস্টের সংগ্রহশালা করেছেন। রিসিভের সংগ্রহশালা গুলো দেখতে খুব ভালো লাগলো। বিশেষ করে হাতের নাস্তাটি আমার কাছে খুব ভালো লাগলো। খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার আজকের রেসিপিগুলো খুবই লোভনীয় ছিল। ডিম দুধের লাচ্ছি কখনো খাওয়া হয়নি। এছাড়া প্রতিটি রেসিপি আমার অনেক পছন্দের এবং অনেকবার খেয়েছি।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68423.64
ETH 2659.46
USDT 1.00
SBD 2.71