আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:-১৫

in আমার বাংলা ব্লগlast year
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:-১৫
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230301_050355705.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:-১৫ আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:-১৫

Screenshot_2023-03-01-04-56-20-44_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টটির লিংক নিচে:-

বাঙালি রেসিপি:- 🎏"বাহারী স্বাদে বাইম মাছের ভুনা রেসিপি"🎏

  • বাহারী স্বাদে বাইম মাছের ভুনা রেসিপি। বাইম মাছটিকে যেভাবেই রান্না করা হোক না কেনো খেতে ভীষণ সুস্বাদু লাগে। আমি একটি ভিন্ন ভাবে বাইম মাছের ভুনা রান্না করার চেষ্টা করেছি। এভাবে খেতে ভীষণ সুস্বাদু লাগে।

Screenshot_2023-03-01-04-58-40-43_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টটির লিংক নিচে:-

বাঙালি রেসিপি:- 🐠"ঢেঁড়স দিয়ে রূপচাঁদা মাছের রেসিপি"🐠

  • ঢেঁড়স দিয়ে রূপচাঁদা মাছের রেসিপি। ঢেঁড়স সবজিটি খেতে অনেক মজা লাগে। আমিও তো ঢেড়স খেতে পছন্দ করি। ঢেড়স দিয়ে অনেক ভাত খাওয়া যায়। ঢেঁড়স দিয়ে রূপচাঁদা মাছের রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়েছিলো।

Screenshot_2023-03-01-04-59-33-96_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টটির লিংক নিচে:-

বাঙালি রেসিপি:- 🎏"দই টেংরা মাছের রেসিপি"🎏

  • দই টেংরা মাছের রেসিপি। আমি ছোট বেলা থেকেই টেংরা মাছ খেতে পছন্দ করি। দেশি টেংরা মাছ খেতে ভীষণ সুস্বাদু লাগে। আমার তৈরি দই টেংরা রান্নার রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়েছিলো।

Screenshot_2023-03-01-05-01-47-70_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টটির লিংক নিচে:-

বাঙালি রেসিপি:- 🎏"পটল দিয়ে রুই মাছের রেসিপি"🎏

  • পটল দিয়ে রুই মাছের রেসিপি। রুই মাছ আমাদের বাসায় বেশি খাওয়া হয়ে থাকে। রুই মাছ খেতে বেশ সুস্বাদু লাগে। বিভিন্ন ধরণের সবজি দিয়ে রান্না করলে স্বাদ দিগুন বেরে রায়।

Screenshot_2023-03-01-05-02-59-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্টটির লিংক নিচে:-

বাঙালি রেসিপি:- 🎏 "টাকি মাছের চাসনি রেসিপি" 🎏

  • টাকি মাছের চাসনি রেসিপি। চাসনি বিভিন্ন ভাবে খাওয়া হয়েছে। তবে আগে কখনো এভাবে খাওয়া হয়নি। নতুন একটি রেসিপি তৈরি করেছিলাম। এভাবে অনেক আবার ভর্তা তৈরি করে থাকেন।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:-১৫। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগরেসিপি।
ডিভাইজrealme 9
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:-১৫।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

ভাইয়া আপনি সব সময় মজার মজার রেসিপি শেয়ার করেন। আর রেসিপিগুলো একসাথে করে আবারও শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। টাকি মাছের চাসনি রেসিপি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ফ্রিজে টাকি মাছ আছে। একদিন এভাবে রান্না করে খেয়ে দেখতে হবে। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার রেসিপি পোস্ট এর সংগ্রহশালা দেখে আমার কাছে অনেক ভালো লাগলো ভাইয়া।আর আপনার রেসিপি গুলো দেখতে বেশ ভালো লাগে। সবগুলো মজাদার রেসিপি ছিল। সবচেয়ে বেশি ভালো লেগেছে টাকি মাছের চাসনি রেসিপি। কারণ এই চাসনি খাওয়া অনেক স্মৃতি জমে আছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

বাহ ভাইয়া আপনার রেসিপি সংগ্রহশালায় তো বেশ কিছু সুন্দর সুন্দর রেসিপি সংগ্রহ রয়েছে। আপনার শেয়ার করা সবগুলো রেসিপি বেশ ভালো লেগেছে তবে আমার কাছে দেখতে সবথেকে বেশি সুস্বাদু লেগেছে আপনার পটল দিয়ে রুই মাছের রেসিপিটি। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

আপনার রেসিপি গুলো বরাবরই আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকে সংগ্রহশালা পোস্ট দেখে আরো ভীষণ ভালো লাগলো। কারণ জিভে জল আনা প্রত্যেকটা রেসিপি দেখতে পেলাম। যদিও রেসিপিগুলো আমি এর আগেও দেখেছি। আপনার রেসিপি কালার গুলো সব থেকে বেশি ভালো লাগে। একসাথে সবগুলো পোস্ট দেখতে পেয়ে ভালো লাগলো।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

আপনি যে এত মজাদার মজাদার রেসিপি প্রস্তুত করতে পারেন এতে কোন সন্দেহ নেই।
আপনার প্রস্তুত করার রেসিপি অনেকগুলো পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো প্রত্যেকটা রেসিপি খুব সুস্বাদু এবং মজাদার ছিল।।

 last year 

খুবই চমৎকার একটি রেসিপি পোস্ট এর সংগ্রহশালা আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখলেই বোঝা যায় আপনি একজন খাদ্যপ্রেমী মানুষ। প্রতিটি রেসিপি পোস্ট দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয়,বিশেষ করে ঢেঁড়স দিয়ে রূপচাঁদা মাছ রান্নার রেসিপিটি আমার কাছে অনেক বেশি ইউনিক লেগেছিল।

 last year 

চমৎকার মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

অসাধারণ একটি সংগ্রহশালা শেয়ার করেছেন আপনি আমাদের সাথে।মাছের রেসিপি সংগ্রহশালা দেখে দারুন লেগেছে। প্রত্যেকটা মাছের রেসিপি অনেক বেশি লোভনীয় লাগছে। আমি মাছ অনেক বেশি পছন্দ করি মাংসের থেকে। তার মধ্যে বাইম মাছের রেসিপি টা আমার অনেক বেশি অসাধারণ লেগেছে। কারণ বাইন মাছ আমার কাছে অনেক বেশি ভালো লাগে। দারুন কিছু রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন । ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনার রেসিপি গুলো দেখলে আমার খুব লোভ হয়। কারণ আপনি খুব চমৎকার চমৎকার রেসিপি শেয়ার করেন আমাদের মাঝে। প্রত্যেকটি রেসিপি দেখেই তো খিদে পেয়ে যায়। এত মজাদার রেসিপি গুলো একসাথে দেখলে মাথা ঘুরে যায়। খুবই লোভনীয় কিছু রেসিপি একসাথে আজকে দেখতে পেলে অনেক ভালো লাগলো। চমৎকার ভাবে রেসিপি পোস্টে সংগ্রহশালা তৈরি করলেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 65345.02
ETH 2944.90
USDT 1.00
SBD 3.76