এই সপ্তাহের পোস্ট গুলো রিভিউ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (১০-০৬-২০২২)

IMG_20220610_120522.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আপনাদের মাঝে আমি এই সপ্তাহে যতগুলো পোস্ট করেছি আবারো রিভিউ পোস্ট এর মাধ্যমে সেই সমস্ত পোস্টগুলো শেয়ার করতে যাচ্ছি আমি প্রত্যেক সপ্তাহে একটি করে রিভিউ পোস্ট করে থাকি রিভিউ পোস্ট করতে আমি খুবই পছন্দ করি তাই আমি এই সপ্তাহে রিভিউ পোস্ট করতে যাচ্ছি তবে চলো নিচে ধাপে ধাপে শেয়ার করা যাক......

IMG_20220531_181116.jpg

অসহায় মানুষের পাশে দাঁড়ানো

আমি এই সপ্তাহের প্রথম দিনে আপনাদের সাথে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুভূতি শেয়ার করেছিলাম। আসলে আমাদের গ্রামের একটি দরিদ্র লোকের ভ্যান চুরি হয়ে গিয়েছিল আমরা আমাদের ফান্ড থেকে ক্রয় করে দিয়েছিলাম। উপরে আপনারা দেখতে পাচ্ছেন ছবিসহ পোস্ট এর লিংক দেওয়া আছে। আপনারা চাইলে পোস্টের লিংক এ ক্লিক করে দেখে আসতে পারেন।

IMG_20220605_102105.jpg

সুস্বাদু জাপানি মাছ রান্নার রেসিপি

আমি আপনাদের মাঝে এই সপ্তাহের দ্বিতীয় দিন শেয়ার করেছিলাম সুস্বাদু জাপানি মাছ রান্নার রেসিপি। আসলে জাপানি মাছ রান্না করলে খেতে অনেক সুস্বাদু লাগে। আমার অত্যন্ত পছন্দের একটি রেসিপি জাপানি মাছ। গরম ভাত দিয়ে খেতে আমি খুবই পছন্দ করি জাপানি মাছ রান্না। রেসিপির ছবিসহ উপরে লিংক দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

IMG_20220531_165108.jpg

স্কুলে বন্ধুদের সাথে মুড়ি খাওয়ার আড্ডা

এই সপ্তাহের তৃতীয় দিন আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম স্কুলে বন্ধুদের সাথে মুড়ি খাওয়ার আড্ডা। আসলে সবাই মিলে যখন একসাথে মুড়ি পার্টি দেওয়া হয় তখন অনেক আনন্দ হয়ে থাকে। আসলে ওই মুড়ি খাওয়ার সময় আমরা অনেক মজা করেছিলাম। প্রত্যেক জন বন্ধু ওই দিনে আমরা ইউনিট একটি আইডিয়া মাথায় নিয়ে ছিলাম আজকে চাটনি দিয়ে মুড়ি খাওয়া হবে। চাটনির বিষয়টা ছিল একদম ইউনিক। উপরে পোষ্টের লিংক দেওয়া আছে আপনারা চাইলে দেখতে পারেন।

IMG_20220603_115644.jpg

রঙিন পেপার দিয়ে সুন্দর একটি প্রজাপতি তৈরি

এই সপ্তাহের চতুর্থ দিন আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম রঙিন পেপার দিয়ে সুন্দর একটি প্রজাপতি তৈরি। আসলে পেপার দিয়ে যেকোনো জিনিস তৈরি করতে হলে অনেক দক্ষতা প্রয়োজন হয়। আমি যখন এই প্রজাপতি তৈরি করেছিলাম তখন অনেক দক্ষতার প্রয়োজন হয়েছিল। আমি বাড়িতে অবসর সময় যখন বসে থাকি তখন অনেক সুন্দর সুন্দর জিনিস তৈরি করে থাকে। প্রজাপতি তৈরির লিংক উপরে দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

IMG_20220608_142948.jpg

টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহণ

এই সপ্তাহে পঞ্চম দিনে আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ। আসলে আমি প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে থাকি পাওয়ার আপ পোস্ট করতে আমি অনেক পছন্দ করি। পাওয়ার আপ পোস্ট শেয়ার করার মাধ্যমে আমার স্টিমেট একাউন্ট এর স্বক্রিয়তা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ পোস্ট এর লিংক উপরে দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা এই সপ্তাহের পোস্টগুলোর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে ভালো লেগেছে। বিশেষ করে রঙিন কাগজ দিয়ে প্রজাপতি তৈরি আমার কাছে বেশি ভালো লেগেছে। রিভিউ শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্টগুলো আমার কাছে অসাধারণ লেগেছে ভাইয়া। বিশেষ করে রেসিপিও রঙিন কাগজের তৈরি প্রজাপতি আমার কাছে অনেক ভালো লেগেছে। সবগুলো পোস্ট একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো ভাইয়া।

 2 years ago 

আসলে আপু আমার কাছে সব থেকে ভালো লেগেছিল রঙিন কাগজ দিয়ে প্রজাপতি তৈরি।

 2 years ago 

আপনার লেখালেখির ব্লগটি খুবিই ভালো লাগল,আসলে সমাজে অনেক ভালো মানুষ আছে বলেই আমরা এখনো আছি।যে ব্যক্তি অসহায় মানুষকে সাহায্য করল আল্লাহ তাকে আর দান করার তৌফিক দিক।ধন্যবাদ আপ্নাকে

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দরভাবে আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

রাইটিং ব্লগগুলো অনেক সময় খুব কম সংখ্যক লোকই পড়ে, তবে আপনার এই লেখাটি অনেক ভালো হয়েছিল এটি আমি পড়েছি। এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ সবগুলো পোস্ট একই পোস্ট এর মাধ্যমে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার এই সপ্তাহের রিভিউ পোস্ট গুলো খুবই ভালো ছিল। সপ্তাহের শুরুর দিকে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন ।এবং সপ্তাহটি শেষ করেছেন পাওয়ার আপ পোস্টের মাধ্যমে। সব মিলিয়ে আপনার পোস্টগুলো খুবই আকর্ষণীয় ছিল ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে প্রদান করার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার এই রিভিউ দেখলেই বোঝা যায় সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন ।আপনার এই পোস্ট গুলোর মধ্যে প্রজাপতির অরিগামি অনেক বেশি চমৎকার ছিল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মতামত প্রদান করার জন্য আপনাকে।

 2 years ago 

এই সপ্তাহে কিছু ভাল ভাল পোস্ট আপনার মাধ্যমে পেয়েছিলাম ভাই। আমার মনে আছে বন্ধুদের সাথে স্কুলের বেঞ্চের উপরে মুড়ি মেখে খাচ্ছিলেন। অনেক ভাল লেগেছে পোস্টটি পড়ে। বাকি পোস্টগুলোও অনেক গুছানো ছিল। অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

চমৎকারভাবে আজকে আপনি আমাদের মাঝে গত সপ্তাহের পোস্টগুলো রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। এই সপ্তাহের শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে আমার কাছে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুভূতি এবং বন্ধুদের সাথে মুড়ি খাবার অনুভূতিটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64019.81
ETH 2644.93
USDT 1.00
SBD 2.84