স্কুলে বন্ধুদের সাথে মুড়ি খাওয়ার আড্ডা (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ) ।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৬-০৬-২০২২)

সর্বশেষ মূলক ছবি

IMG_20220531_165108.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে স্কুলে বন্ধুদের সাথে মুড়ি খাওয়ার আড্ডা শেয়ার করব। আসলে বন্ধুরা একসাথে মিলে মুড়ি খাওয়ার সময় অনেক আড্ডা দিয়ে থাকি আমরা। অনেক আনন্দ উপভোগ করে থাকি সেই সময় আমার। তবে চলো নিচে ধাপে ধাপে শেয়ার করা যায়........

তৈরির উপাদান

IMG_20220606_100305.jpg

ক্রমিক নম্বরউপাদান
মুড়ি
চানাচুর
চাটনি

IMG_20220531_165004.jpg

প্রথমে আমি মুড়ির প্যাকেট ছিরে অনেক সুন্দর ভাবে একটি বড় বেঞ্চের উপর ঢেলে দিলাম তারপরে আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে আপনারা উপরের ছবির দিকে তাকারে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন।

IMG_20220531_165018.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন চানাচুর কিনে নিয়ে আসার পরে আমি অনেক সুন্দর ভাবে চানাচুরের প্যাকেটের একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে উপরে দিতে তাকালে দেখতে পারবেন।

IMG_20220531_164941.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন উপরে ছবিতে অনেক সুন্দরভাবে আমার এক বন্ধু অনেক সুন্দর ভাবে চানাচুরের প্যাকেট ছিড়ে মুড়ির উপরে যখন চানাচুর গুলো ঢেলে দিয়েছিল তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম আপনারা উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220531_164937.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন মুড়ি ও চানাচুর অনেক সুন্দর ভাবে মাখানো হচ্ছে একসাথে আপনারা উপরের ছবিতে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220531_165259.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে চাটনির ছবি তুলে শেয়ার করেছিলাম কেননা আমরা মুড়ির সাথে এই চাটনি খেয়েছিলাম তাই আমি আপনাদের মাঝে চাটনির ছবি তুলি শেয়ার করেছিলাম আপনার উপর দিকে তাকালে দেখতে পারবেন।

IMG_20220531_164952.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন অনেক সুন্দর ভাবে আমি একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি ছবির মধ্যে আমার কিছু বন্ধু রয়েছে এবং আপনারা মুড়ি দেখতে পারছেন।

IMG_20220531_165027.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন সবার শেষে অনেক সুন্দর ভাবে মুড়ি ও চানাচুর দিয়ে মাখানো ছবি আমি একটি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে বন্ধুরা যখন মিলে সবাই একসাথে মুড়ি খাওয়া হয় অনেক আনন্দ আড্ডা হয়। আমার অনেক ভালো লেগেছিল মুড়ি খাওয়ার সময়। আশা করি আপনাদের মতামত কমেন্ট এর মাধ্যমে নিচে জানানোর চেষ্টা করবেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

অনেক ভাল লাগল ভাই। ব্রেঞ্চের মধ্যেই মুড়ি মেখে সাবাড় দিয়ে দিলেন সবাই। বন্ধুরা মিলে এমন করে খাওয়ার মধ্যে আলাদা একটি আনন্দ আছে জানি। ভাল লেগেছে আপনার লেখাটি। ভালবাসা থাকবে আপনার জন্য

 2 years ago 

আপনি ঠিক ধরেছেন ভাইয়া আমরা বেঞ্চের উপরে মুড়ি মাখিয়েছিলাম।

 2 years ago 

মুড়ির মধ্যে এই চাটনি দেওয়ার বিষয়টি বেশ নতুন লেগেছে আমার কাছে। আগে কখনো এইভাবে খাওয়া হয়নি। দারুণ সময় কাটিয়েছেন বন্ধুদের সাথে। আমি নিজেও প্রায়ই এই ভাবে মুড়ি পার্টি করি বন্ধুদের সাথে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

বন্ধুদের সাথে এভাবে একসাথে মুড়ি খাওয়ার মজাই আলাদা। তাহলে আড্ডাটা আসলে বেশ জমে ওঠে। আপনি আপনার বন্ধুদের সাথে খুব ভালো সময় কাটিয়েছেন দেখেই বোঝা যাচ্ছে। এরকম মুড়িমাখা তো আমার কাছে খেতে বেশ ভাল লাগে। আর খুব বেশি পছন্দের আমার

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি বন্ধুদের সাথে মুড়ি খাওয়ার মজাই আলাদা।

 2 years ago 

ঝালমুড়ি আমার খুব ফেভারিট মাঝেমধ্যেই আমি আর আমার রুমমেট প্রস্তুত করে খেয়ে থাকে। তবে আজ অফিসে আমার কলিক দের সাথে ঝাল মুড়ি খেয়েছি খুবই ভালো লাগলো এবং সুন্দর সময় অতিবাহিত করেছি। আপনার এরকম ঝাল মুড়ি খাওয়া দেখে আমারও আমার বন্ধুদের কথা স্মরণ হয়ে গেল কতোবার যেভাবে ভালো মুড়ি খেয়েছি একসাথে এবং কত সুন্দর সময় পার করেছে তা শুনে বলে বোঝানো সম্ভব নয়

 2 years ago 

ঝালমুড়ি আমার খুব ফেভারিট ভাইয়া কিন্তু ঝাল মুড়ি খেলে একটু গ্যাস অনুভব করি।

 2 years ago 

বন্ধুদের সাথে মুড়ি খেতে খেতে আড্ডা দিতে আমার কাছে অনেক ভালো লাগে ভাইয়া। আমরা যখন স্কুলে পড়তাম আমরাও তখন সব বন্ধু ও বান্ধবী মিলে এভাবে প্রতিদিন কিছু না কিছু একসাথে খাওয়ার চেষ্টা করতাম। বন্ধুদের সাথে কোন জিনিস ভাগাভাগি করে খেতে সত্যিই অনেক আনন্দ পাওয়া যায়।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি বন্ধুদের সাথে কোন জিনিস ভাগাভাগি করে খাওয়ার মজাই আলাদা।

 2 years ago 

আসলে ভাই স্কুলে মুড়ি চানাচুর মাখা মজার গল্প বলে শেষ করা যাবে না। মানুষের এই গল্পটি পরিচিত কেননা সবাই কমবেশি এ রকম আড্ডা দিয়ে মুড়ি এবং চানাচুর মাখা খেয়ছে। তার মধ্যে আমরা ও ছিলাম। ধন্যবাদ আপনাকে অভিজ্ঞতাগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

স্কুল বন্ধুদের সাথে মুড়ি খাওয়ার সাথে সাথে খুব সুন্দর মুহূর্ত পার করেছেন এরকম মুহূর্ত সবাই উপভোগ করতে পছন্দ করে আপনার এই বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক সেটাই কামনা করি।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি আমি অনেক পছন্দ করি বন্ধুবান্ধবের সাথে অটুট থাকতে।

 2 years ago 

স্কুলে বন্ধুদের সাথে মুড়ি খাওয়ার আড্ডা বেশ জমে উঠেছে। এভাবে অনেক খেয়েছি। আপনার পোস্ট ভিজিট করে মনে পড়ে গেল। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বন্ধুদের সাথে আড্ডা দিতে গেলে মুড়ি না থাকলে জমেই না। আমরা বন্ধুদের সাথে মাঝে মাঝে এই রকম আড্ডা দেই। আপনি খুবই সুন্দর একটু সময় পার করেছেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি বন্ধুদের সাথে আড্ডা দিতে গেলে মরি না থাকলে মজাই নাই।

 2 years ago 

ছোটবেলায় আমরাও স্কুলে বান্ধবীরা মিলে এভাবে মুড়ি মাখানো খেতাম আর আমাদের সবার চাটনি খুব পছন্দ ছিল। আপনার এই পোস্ট দেখে ছোটবেলার কথা মনে পড়ে গেল। আপনি খুব সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করেছেন। এভাবে বন্ধু-বান্ধবের সাথে আড্ডা দিতে অনেক ভালো লাগে। আমার অনেকদিন হয়ে গেছে তাদের সাথে দেখা হয়না। আপনি বন্ধুদের সাথে তাহলে খুব সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু মুড়ির সাথে চাটনি খেতে অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 64019.81
ETH 2644.93
USDT 1.00
SBD 2.84