একটি প্যান্ট কেনার কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি তবে বাবা অসুস্থ তাই পরিবারের দায়িত্ব সামলাতে বেশ কষ্টের মধ্যে আছি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করি।

IMG_20240505_101915.jpg

আমি আজকে আপনাদের মাঝে কেনাকাটা বিষয়ে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি। বেশ কিছুদিন আগে আমি এবং আমার কাকু কিবরিয়া দুজন মিলে গাংনী বাজারে গিয়েছিলাম। আসলে কিবরিয়ার কাজ ছিল গাংনী বাজারে কিন্তু আমাকে সাথে করে নিয়ে গিয়েছিল। প্রথমে আমরা দুজন মিলে ব্যাংকে গিয়েছিলাম কিছু টাকা পাঠানোর জন্য। আসলে কিবরিয়ার বাবা ব্যবসা করে কিবরিয়া তার বাবাকে টাকা পাঠাতে গিয়েছিল তাই আমাকে সাথে নিয়ে গিয়েছিল। আমরা আমাদের কাজ শেষ করে বেশ কিছু সময় বাজারে ঘোরাঘুরি করেছিলাম। আসলে সাথে যদি সমবয়সী কাউকে পাওয়া যায় ঘুরতে বেশ ভালো লাগে। এমনিতেই আমরা দুজন সব সময় একই সাথে সব জায়গায় চলাফেরা করি। বেশিরভাগ সময়ই দুজনের একসাথেই থাকা হয়। তবে এখন আমার পরিবারের দায়িত্ব সামলাতে দুজনার খুবই কম দেখা হয় এবং সাক্ষাৎ হয় রাতের বেলায় একটু দেখা হয়। চেষ্টা করি প্রতিনিয়ত আমার কাকুর সাথে দেখা করার জন্য।


IMG_20240505_101927.jpg

IMG_20240505_101900.jpg


গাংনী বাজারে আমরা বেশ কিছু সময় ঘোরা ফেরার পরে আমি কিবরিয়া কাকুকে বললাম চলো আজকে একটা প্যান্ট কিনব। তাই আমরা দুজন মিলে কিবরিয়ার খুবই চিনা পরিচিত একটি দোকানে গিয়েছিলাম। গাংনী বাজারের মধ্যে নাকি ছেলেদের সবথেকে ভালো মানের জিনিস এই দোকানে পাওয়া যায় এসব কথা আমি কিবরিয়ার কাছ থেকে শুনেছি। দোকানের মধ্যে প্রবেশ করতেই কিবরিয়া আমাকে বলেছিল কি ধরনের প্যান্ট নিবা দোকানদারকে বলতে। পরে দোকানের ডিসপ্লে দেখার পরে অনেক সুন্দর একটি টু কোয়াটার প্যান্ট দেখতে পেয়েছিলাম। আমার কাছে বেশ ভালো লেগে গিয়েছিল প্যান্টি। তাই আমি দোকানদারকে হাত দিয়ে দেখিয়ে দিলাম প্যান্টি আমাকে অনেক সুন্দরভাবে প্যান্ট দেখাতে ছিল। তখন কিবরিয়া কাকু অনেক সুন্দরভাবে বেশ কয়েকটি ছবি তুলে দিয়েছিল।

IMG_20240505_101916.jpg

IMG_20240505_102006.jpg


প্যান্ট দেখানোর সাথে সাথেই প্যান্টি আমার অনেক পছন্দ হয়ে যায়। তাই আমি কিবরিয়া কাকুকে বলেছিলাম আমি এই প্যান্ট কিনব। তারপরে কিবরিয়া কাকু দোকানদারের সাথে দাম জিজ্ঞেস করল। প্রথমে এই প্যান্টের দাম বলেছিল ৭০০ টাকা। পরে কিবরিয়া বলছে ভাই আলতু ফালতু দাম বলে লাভ নেই যেহেতু আমি নিব সেভাবে একটা দাম বলেন। পরবর্তীতে দোকানদার ৬০০ টাকা দাম ফিক্সড করে দিয়েছিল। কিন্তু কিবরিয়া শেষ মুহূর্তে ৫৫০ টাকা দিয়ে প্যান্ট কিনে নিয়ে এসেছিল। আসলে কালো কালারের টু কোয়াটার প্যান্ট সত্যি আমার কাছে বেশ ভালো লাগে। নিজের পছন্দমত কিবরিয়া কাকুর সাথে গিয়ে প্যান্টটি কিনেছিলাম। আসলে কিবরিয়া আমার অনেক বড় হলেও আমরা দুজন সব সময় দুজনের নাম ধরেই ডাকাডাকি করি এবং ইয়ার্কি আড্ডায় সব সময় মেতে থাকি।

IMG_20240505_102355.jpg

IMG_20240505_101951.jpg

দোকান থেকে আমরা প্যান্ট কেনা শেষে বাড়িতে যখন রওনা দিয়েছিলাম। তখন কিবরিয়া বলেছিল একটা সেলফি তুলে নিয়ে আসতে তাহলে পোস্টের আরো বেশি সৌন্দর্য বৃদ্ধি পাবে। তাই আমি দোকানের মধ্যে গিয়ে অনেক সুন্দর ভাবে একটি সেলফি তুলে ছিলাম। যেকোন বিষয় আমি কিবরিয়ার কাছ থেকে সত্যি অনেক হেল্প পাই। দোকান থেকে সেই প্যান্টি কেনার পর থেকে আমি যখনই কোন কিছু কেনাকাটা করি কিবরিয়ার সাথে গিয়ে ওই দোকানে যেকোন জিনিস কেনাকাটা করে থাকি। দোকানে প্রত্যেকটি জিনিস দেখতে সত্যি বেশ স্ট্যান্ডাট। প্রত্যেকটি জিনিস আমার কাছে বেশ পছন্দ হয়। যেকোন জিনিস যদি পছন্দ হয় দাম একটু বেশি হলেও কোন কিছু মনে হয় না। আজকের পোস্ট লেখা এখানেই শেষ করছি আবারো পরবর্তীতে দেখা হবে কোন একটি পোস্ট নিয়ে।
আমার পরিচয়

1000059568.png

আমার নাম মোঃ জুবায়ের হোসেন। আমি বাংলাদেশের গাংনী থানার,মেহেরপুর জেলার,খুলনা বিভাগের মটমড়া ইউনিয়নের কামারখালী গ্রামে বসবাস করি। ছোটবেলা থেকেই গ্রামে বেড়ে উঠেছি। আমি বর্তমানে একাদশ শ্রেণীর একজন ছাত্র। আমি বর্তমানে গাংনী সরকারি ডিগ্রী কলেজে অধ্যায়নরত রয়েছি। আমি বিভিন্ন সময়ে ঘুরে বেড়াতে পছন্দ করি ফটোগ্রাফি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই আমার স্বপ্ন রয়েছে আমি বড় হয়ে কোন একদিন ফ্রিল্যান্সার হব। সংক্ষিপ্ত আকারে আমি আমার পরিচয় শেষ করলাম সকলকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।

1000059906.png

1000059908.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

@tipu curate 2

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 last month 

কাকু অনেকদিন পর তুমি এই প্যান্ট কেনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছে দেখে বেশ ভালো লাগলো। আসলে আমরা দুজন দোকানে এমনিতেই ভাইয়ের সাথে দেখা করতে গিয়েছিলাম পরবর্তীতে তুমি একটা প্যান্ট পছন্দ করে কিনে ফেললে। আসলে প্যান্টি দেখতে আমার কাছে বেশ পছন্দের ছিল। ধন্যবাদ এত সুন্দর ভাবে পোস্টের মধ্যে বর্ণনা দিয়ে তুলে ধরার জন্য।

 last month 

তোমার মতামত পেয়ে সত্যিই বেশ উৎসাহ পেলাম ধন্যবাদ।

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @ abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 last month 

সমবয়সী হলে এরকমই হয়ে থাকে। সমবয়সী মামা হোক বা কাকা হোক, নাম ধরেই বেশিরভাগ ডাকা হয়। আর সব সময় এরকম আড্ডার মাঝেই থাকা হয়। আপনি এবং কিবরিয়া ভাইয়া সমবয়সী হওয়ার কারণে দুজনে একে অপরের সাথে এতটা ফ্রি। আপনি অনেক সুন্দর একটা প্যান্ট কিনেছেন। প্যান্টটা আসলে কিন্তু খুব সুন্দর। কালো কালারের এরকম প্যান্টগুলো দেখতেও ভালো লাগে। আশা করছি এই প্যান্টটা পড়লেও আপনাকে অনেক সুন্দর লাগবে। প্যান্ট টার দাম আপনারা কমিয়ে নিতে পেরেছেন দেখে ভালো লেগেছে।

 last month 

আপনি একদম ঠিক বলেছেন আপু আসলে সমবয়সী বেশিরভাগ সময়ই নাম ধরে ডাকা হয়। আপনার কাছে ভালো লেগেছে জানতে পারে বেশ খুশি হলাম আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61733.68
ETH 2481.63
USDT 1.00
SBD 2.63