বেশ কিছুদিন পর বন্ধুদের সাথে ঘুরাঘুরি।

in আমার বাংলা ব্লগ7 days ago
আস-সালামু আলাইকুম

প্রিয় আমার বাংলা কমিউনিটির ভাইবোন বন্ধুরা,

আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন আমি আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আরও একটি নতুন পোস্ট। কিছু ব্যস্ততার কারণে বেশ কয়েকদিন অ্যাক্টিভিটি গুলো কন্টিনিউ করতে পারিনি তবে মাঝে মাঝে দু একটা পোস্ট দেয়ার চেষ্টা করেছি। এখন মোটামুটি সমস্ত ব্যস্ততা পার করে আবার রেগুলার লাইফে ফিরে এসেছি আশা করা যায় এখন থেকে আবারো আগের মত নিয়মিত পোস্ট করতে পারবো। তো যাই হোক চলুন তাহলে এবারে পোষ্টের মূল বিষয় আসা যাক। সেই ঈদের দিন লাস্ট বন্ধুদের সাথে ঘোরাঘুরি বা দেখা-সাক্ষাৎ হয়েছিল। তারপরে আর হয়েছে কিনা মনেও নাই। তো গত কালকে রাত্রে গাড়ি থেকে নেমে দেখি আমার বন্ধু হিরা এবং একটা ছোট ভাই বসে আছে। আমি ওদের কাছে গেলাম তখন হিরা বলে উঠল অনেকদিন পর দেখা। আমিও ওর সাথে তাল মিলালাম,আর এমনিতেও অনেকদিন পরেই দেখা হলো আমাদের।

IMG_20240707_203511-01-01.jpeg

যাইহোক এরপর ও বলল একটু বাজারে যেতে হবে কিছু কেনাকাটা করব। তারপর আমাকে জিজ্ঞেস করল আমি যাব কিনা? আমি যেতে রাজি হলাম। তো এরপর দুই বন্ধু মিলে সোজা বাজারে দিকে রওনা দিলাম। বাজারে পৌঁছানোর পর ও বললো যে একটা ক্যাপ কিনতে হবে। ওর কথা মত প্রথমে ক্যাপ কেনার জন্য একটা ক্যাপের দোকানে গেলাম। সেখান থেকে ওর পছন্দ মত একটা ক্যাপ কিনে বাইরে চলে এলাম। এবার হিরা আমাদের বন্ধু পলকে কল দিচ্ছিল। তো কিছুক্ষণ পরে দেখলাম পলক এসে আমাদের সাথে যোগ দিলো। তারপর তিনজন মিলে চলে গেলাম প্যান্ট কেনার জন্য। একটা দোকানে গেলাম এবং সেখান থেকেই হিরা একটি প্যান্ট পছন্দ করে সেটাই কিনে নিয়ে চলে এলাম।

IMG_20240707_211527-01.jpeg

অল্প কিছুক্ষণের মধ্যেই প্যান্ট কেনার পর্বটা শেষ হলো। তবে হিরা বাইরে এসে বলছিল অন্য দোকান থেকে আরো একটা প্যান্ট কিনবে। কিন্তু তখন দোকান গুলো বন্ধ হয়ে যাচ্ছিল তাই আমি এবং পলক বললাম আজ আর কিনার দরকার নাই। ও মানতে চাইছিল না তারপরেও মানিয়ে নিলাম। যাইহোক এরপর প্যান্টটা ফিটিং করার পালা। টেইলার্সের বেশিরভাগ দোকানগুলো বন্ধ হয়ে গেছিল তবে একটা দোকান খোলা ছিলো। তাই ওই দোকানে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হলো। আমরা গিয়ে প্যান্ট ফিটিং করতে চাইলে উনি এক কথায় রাজি হলেন। তারপর সুন্দর মত মাপ নিয়ে অল্প কিছু সময়ের মধ্যেই প্যান্টি সুন্দরভাবে ফিটিং করে দিলেন। ব্যাস এরপর তিনজন মিলে বাইরে চলে এলাম কিছু খাওয়ার জন্য। প্রথমে হিরা বলছিল ফুচকা এবং ঝাল মুড়ি খাওয়াবে। তো সেই অনুযায়ী আমরা প্রথমে ফুচকার দোকানে গিয়ে ফুচকা খেলাম। ফুচকাটা বেশ ঝাল ছিল,আর এই নিয়ে আমি আর হিরা বেশ মজাও করেছিলাম। এরপর সেখান থেকেই ঝাল মুড়ি খেতে গেলাম।

ঝাল মুড়িওয়ালার দোকানের পাশেই আখের রস বিক্রি করছিল। তো রস দেখে পলক বললো আমি রস খাবো তোরা ঝাল মুড়ি খেয়ে নিস। তো সেই অনুযায়ী পলক রস খেলো এবং আমাদের থেকে বিদায় নিল কারণ ও ব্যস্ততার মধ্যেও আমাদের সাথে যুক্ত হয়েছিল। যাই হোক এরপর আমি আর হিরা ঝালমুড়ির জন্য ওয়েট করছিলাম। ঝাল মুড়ি দিতে একটু দেরি হচ্ছিল। তাই হিরা বললো চল আমরাও এক গ্লাস করে রস খেয়ে নিই। তো এখানে যেহেতু হিরা নিজে থেকেই খাওয়াতে চাইলো তাই আর না করলাম না। হিহিহি যাইহোক এরপর আমরা দুজনে দুই গ্লাস আখের রস খেয়ে চলে এলাম ঝাল মুড়ির দোকানে। মুড়িওয়ালার মুড়ি মাখানো শেষ হলেই প্রথমে আমাদেরকে দিয়ে দিলো। কারণ আমরা এক নম্বর সিরিয়াল দখল করেছিলাম। মুড়িগুলো হাতে দেওয়ার পর কিছুক্ষণের মধ্যেই মুড়িগুলো শেষ করলাম। খেতে বেশ ভালই ছিল। এরপর একটা ফার্মেসিতে গিয়ে কিছু ওষুধ কিনে দুজনে মিলে গল্প করতে করতে বাড়ির দিকে রওনা দিলাম।

তো প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটির ভাই বোন বন্ধুরা, এই ছিল আমার আজকের পোস্ট। আজকের পোস্ট এর মাঝে আমি আপনাদের মাঝে গতকাল রাতে বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো শেয়ার করার চেষ্টা করেছি। তো আজকের মত এটুকুই।আবারো খুব শীঘ্রই নতুন কোনো পোস্ট নিয়ে হাজির হবো আপনাদের মাঝে ইনশা-আল্লাহ। ততক্ষণ সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন নিজের খেয়াল রাখবেন।

আল্লাহ হাফেজ
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

!upvote 10


💯⚜2️⃣0️⃣2️⃣4️⃣ Participate in the "Seven Network" Community2️⃣0️⃣2️⃣4️⃣ ⚜💯.
This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven).

the post has been upvoted successfully! Remaining bandwidth: 20%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 6 days ago 

বন্ধুদের সাথে ঘোরাঘুরির সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার এই মুহূর্ত যেন খুবই ভালো লেগেছে আমার। বেশ দারুন ভাবে উপস্থাপন করেছেন বন্ধুদের সাথে ঘোরাঘুরির মুহূর্ত গুলো। তবে বন্ধুদের সাথে ঘুরতে গেলে ঝালমুড়ি খেতে আমারও ভালো লাগে। আর এমন অভিজ্ঞতা আমার দীর্ঘদিনের রয়েছে।

বন্ধুদের সাথে ঘোরাঘুরি করতে বেশ ভালই লাগে জহির ভাই। আর আপনি বন্ধুর সাথে দেখছি অনেক কিছুই কেনাকাটা করেছেন। এই মুহূর্তগুলো আমার কাছে বেশ আনন্দময় এবং বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য এবং তোমাদের বন্ধুত্ব যেন আরও দৃঢ় হয়।

 6 days ago 

বন্ধুদের সাথে দেখছি অনেক ভালো মুহূর্ত অতিবাহিত করেছিলেন বাজারে গিয়ে। আপনার বন্ধু তো দেখছি অনেক কিছুই কেনাকাটা করেছিল। আর আপনাদেরকে ফুচকা ঝালমুড়ি আখের রস এগুলো খাইয়েছিল শুনে ভালো লাগলো। আপনাদের ফুচকা, ঝালমুড়ি, আখের রস এগুলো খাওয়ার কথা শুনে তো আমার এখন খেতে খুব ইচ্ছে করতেছে। কারণ এগুলো আমার অনেক বেশি পছন্দের। যাই হোক বন্ধুর সাথে ভালো সময় কাটিয়েছেন, আর সেই মুহূর্তটা অনেক সুন্দর করে আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন, সম্পূর্ণটা বেশ ভালোই উপভোগ করলাম।

 6 days ago 

প্রিয় বন্ধুদের সাথে দেখা করলে নিজের কাছে ভালো লাগে। আপনি দেখতেছি আপনার বন্ধু হীরার সাথে দেখা করেছেন এবং হীরা ভালো কিনা কাটাও করেছেন। এবং অন্য একটি বন্ধুকেও কল দিলেন তাই তিন বন্ধু ভালো সময় কাটিয়েছেন। এবং মজা করে আগের রস ও ঝাল মুড়িও খেলেন। আসলে বন্ধুদের সাথে ঘুরাঘুরি এবং খাওয়া দাওয়া করার মজাই অন্যরকম। সুন্দর একটি পোস্ট করার জন্য ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

এরকম ভাবে ঘুরাঘুরি করতে আর মাঝেমধ্যে বন্ধুদের সাথে বাহিরে গিয়ে খাওয়া-দাওয়া করতে অনেক ভালো লাগে। আপনি আপনার বন্ধুর সাথে কেনাকাটা করতে গিয়ে আবার খাওয়া-দাওয়া করেছেন দেখে ভালো লেগেছে। পুরো মুহূর্তটাকে সুন্দর করে সবার মাঝে তুলে ধরেছেন দেখে অনেক ভালো লাগলো। এত সুন্দর করে পুরোটা সবার মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 62625.86
ETH 3333.11
USDT 1.00
SBD 2.47