আমার পোষ্ট গুলোর রিভিউ [benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার পোষ্ট গুলোর রিভিউ [benificiary ১০% @shy-fox]|

আজ - ২৯ আশ্বিন | ১৪২৯ বঙ্গাব্দ | শুক্রবার | শরৎকাল |



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


আজ আমি আপনাদের মাঝে আমার বিগত সপ্তারের কয়েকটি পোষ্ট রিভিউ শেয়ার করবো। আশা করছি আপনাদের সবার ভালো লাগবে।



  • কয়েকটি পোষ্ট রিভিউ
  • আজ ২৯ শরৎকাল, ১৪২৯ বঙ্গাব্দ
  • শুক্রবার


তো চলুন শুরু করা যাক...!


শুভ দুপুর সবাইকে.....!!


পোস্টের রিভিউ করতে এবং সেই সাথে অন্যদের পোস্ট রিভিউ দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। যদিও আমি সচরাচর আপনাদের মাঝে পোস্ট রিভিউ শেয়ার করে থাকি না । তবে আমি এখন থেকে আপনাদের মাঝে প্রতি সপ্তাহে চেষ্টা করব পোষ্ট রিভিউ শেয়ার করার জন্য। সেই ধারাবাহিকতা বজায় রেখে আজ আমি আপনাদের মাঝে আমার বিগত সপ্তাহের কয়েকটি পোস্ট রিভিউ নিয়ে উপস্থিত হয়েছে। এই পোস্ট রিভিউ আমি আপনাদের মাঝে শেয়ার করেছি যেন আপনারা একত্রে আমার বিগত সপ্তাহের পোস্টগুলো দেখতে পারেন। যাইহোক বেশি কথা আর বলবো না এখন আমি আপনাদের মাঝে সেই পোস্টগুলো শেয়ার করব আশা করছি আপনারা খুবই চমৎকার ভাবে উপভোগ করবেন।



IMG20220617013813-01.jpeg

পোস্টার ফটো তৈরিতেঃ-- @jibon47



প্রথম পোষ্ট

street-789626_640.jpg

source

কবিতা:- তুমিহীন ঘুমন্ত শহর

পোষ্টের লিংক


কবিতা লিখতে আমরা সকলেই অনেক বেশি পছন্দ করি আমিও সচরাচর এখন কবিতা লেখার চেষ্টা করি। যদিও আমি অনুপ্রাণিত হয়েছি আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে এখানে প্রায় সকলেই অনেক সুন্দর সুন্দর কবিতা লেখে। সকলের এরকম সুন্দর সুন্দর কবিতা লিখে আমি অনেক বেশি অনুপ্রাণিত হয়েছি বিধায় মাঝে মাঝে আপনাদের মাঝে কবিতা শেয়ার করার চেষ্টা করি। এইতো কিছুদিন আগে একটি কবিতা লিখেছিলাম কবিতাটি আমি নিছক কাল্পনিক ধারণা থেকেই লিখেছি। কবিতাটি সকলের কাছেই অনেক বেশি ভালো লেগেছে এটা আমি বুঝতে পেরেছি আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য দেখে। আপনারা সকলেই অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছিলেন যেটা দেখে আমি অনুপ্রাণিত হয়েছিলাম। তুমিহীন ঘুমন্ত শহর এই কবিতাটি মাঝে আমি মূলত ফুটিয়ে তুলতে চেয়েছি যে প্রিয় মানুষকে ছেড়ে ছোট্ট এই শহরে অপর প্রান্তের মানুষ কিভাবে বেঁচে থাকে। মানুষের বেঁচে থাকা শুধুমাত্র নির্ভর করে তার আকার আকৃতির উপর হয়তো মানুষটা বেঁচে থাকে কিন্তু তার বাহ্যিক সৌন্দর্য এবং তার নিজের প্রতি ভালোবাসাটা একদম চিরতরে হারিয়ে যায়। মূলত এই কবিতার মাধ্যমে আমি সেটাই ফুটিয়ে তোলার চেষ্টা করেছিলাম। প্রতিনিয়ত চেষ্টা করে যাবো আপনাদের মাঝে এরকম সুন্দর সুন্দর কবিতা শেয়ার করার।

দ্বিতীয় পোষ্ট

IMG_20220930_203715.jpg

ছবিঃ- ইউটিউব থেকে স্কিনশট নেওয়া।

source


"হেডফোন" নাটক রিভিউ

পোষ্টের লিংক


আগে তেমন একটা নাটক দেখার সুযোগ হয়ে উঠতো না কিন্তু বেশ কিছুদিন যাবত নাটকের প্রতি অনেক বেশি আগ্রহ জন্মেছে। সময় পেলেই ইউটিউব সার্চ করে নতুন নতুন নাটক দেখার চেষ্টা করি নাটক দেখতে বেশ ভালই লাগে। বিশেষ করে বাংলা নাটক দেখতে খুবই ভালো লাগে। এখন youtube সার্চ করলে অনেক ধরনের নাটক পাওয়া যায় তবে বেশিরভাগ নাটক কমেডিয়ান আবার কিছু কিছু আছে শিক্ষনীয়। আমি ইউটিউব সার্চ করে নাটক খুঁজতে খুঁজতে একটা সময় এই নাটকটা সামনে চলে আসে এই নাটকটা ছিল একদম নতুন কিছুদিন আগেই রিলিজ হয়েছে মাত্র। এই নাটকটি আমি যখন দেখেছিলাম প্রথম অবস্থায় অনেক বেশি হেসেছিলাম কিন্তু মাঝপথে যে এবং শেষের দিকে একদম কান্না করে দিয়েছিলাম। প্রিয় মানুষটা থাকতে আমরা অনেকেই হয়তো মূল্য দিই না বা মূল্য দিতে চাই না কিন্তু যখন সে হারিয়ে যায় তখন তার মূল্যটা আমরা বুঝতে পারি। সবথেকে দুঃখের বিষয় হচ্ছে যখন আমরা তার মূল্য বুঝতে পারি তখন সেই মানুষটা আর আমাদের থাকে না। আমরা চাইলেও তাকে আর ধরে রাখতে পারি না সে হারিয়ে যায় দূর অজানায় খুঁজে পাওয়াটা আর সাধ্যের মত থাকে না। প্রিয় মানুষের এই স্মৃতি আমাদেরকে অনেক বেশি কষ্ট দেয়। পরিশেষে এই নাটকটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে । আপনাদের যদি সময় হয় তাহলে অবশ্যই এই নাটকটি দেখবেন আশা করি।

তৃতীয় পোষ্ট

IMG20210609173233-01.jpeg

location
Device :realme 6i
জবা ফুলের প্রকৃতির সৌন্দর্য
শখের ফটোগ্রাফি পর্বঃ-০৬"প্রকৃতির সৌন্দর্য

পোষ্টের লিংক


ফটোগ্রাফি করতে আমরা সকলেই অনেক বেশি পছন্দ করি সেই ধারাবাহিকতা বজায় রেখে আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাই আপনাদের মাঝে সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। যদিও আমি তেমন ভালো ফটোগ্রাফি পারি না তবে সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার মাধ্যমে এখন একটু ফটোগ্রাফি করার চেষ্টা করি সুন্দরভাবেই। আমি কয়েকদিন আগে আপনাদের মাঝে ফটোগ্রাফি করেছিলাম আপনারা সকলেই খুবই চমৎকার মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করেছিলেন। সুন্দর মন্তব্য দেখে আমি খুবই খুশি হয়েছিলাম সেই সাথে আমি আপনাদেরকে আরো কমেন্ট এর মাধ্যমে জানিয়েছিলাম যে প্রতিনিয়ত চেষ্টা করব এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরার জন্য। সুন্দর সুন্দর মন্তব্য দেখলে সত্যিই কাজ করার আগ্রহ এবং দক্ষতা আরো বৃদ্ধি পায়। সকলের মন্তব্যে আমি অনেক বেশি উচ্ছ্বাসিত। এভাবে সব সময় সাপোর্ট করে যাবেন বলে আশা রাখি।

চতুর্থ পোষ্ট

IMG20221002200419-01.jpeg

কভার ফটো তৈরিতেঃ- @jibon47

প্রতিযোগিতা-২৪--ফেলা আসা জীবনের বন্ধুত্বের স্মৃতি

পোষ্টের লিংক


আমার বাংলা ব্লগ কমিউনিটি এখন অনেকটাই স্বাবলম্বী। এখানে প্রতিনিয়ত সুন্দর সুন্দর প্রতিযোগিতার আয়োজন করা হয় যে প্রতিযোগিতা গুলো আমরা মেম্বার যারা আছি সকলেই খুবই চমৎকারভাবে অংশগ্রহণ করতে পারি। এই সুন্দর সুন্দর প্রতিযোগিতা আয়োজন করার জন্য আমি প্রথমেই ধন্যবাদ জানাই আমাদের সকলের প্রিয় দাদা এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরকে। তাদের প্রতিনিয়ত এরকম সুন্দর সুন্দর উদ্যোগের মাধ্যমে আমার বাংলা ব্লগ অনেক দূর এগিয়ে গিয়েছে এবং ভবিষ্যতেও আরো দূর পর্যন্ত এগিয়ে যাবে বলে আশা রাখি। চলমান প্রতিযোগিতা ছিলো গত সপ্তাহে শেয়ার করো তোমার ফেলে আসা জীবনে বন্ধুত্বের স্মৃতি। এই প্রতিযোগিতার মাধ্যমে অনেকগুলো গল্প পড়েছি বন্ধুত্বের স্মৃতি নিয়ে সকলের এই গল্পটি খুবই ভালো লেগেছে সকলেই খুবই চমৎকারভাবে তাদের বন্ধুত্বের স্মৃতি আমাদের মাঝে তুলে ধরেছে। আমিও শেয়ার করেছিলাম এবং প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম বন্ধুত্বের স্মৃতি। আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে আমরা অতীত জীবনের অনেক কিছুই পর্যালোচনা করতে পারছি এবং বর্তমানে কিছুটা হলেও সেটা মনে রেখে দীর্ঘ নিঃশ্বাস ফেলতে পারছি। কতইনা ভালো ছিল সেই দিনগুলো যে দিনগুলোতে অনেক সুন্দর মুহূর্ত অতিবাহিত করতাম বন্ধুদের সঙ্গে। সুন্দর এই মুহূর্তটা বারবার ফিরে পেতে চাই যদিও ফিরে পাওয়াটা সম্ভব হয়ে উঠবে না। যাই হোক সুন্দর এই মুহূর্তটা আপনাদের মাঝে লেখালেখির মাধ্যমে তুলে ধরতে পেরে নিজের কাছেও অনেক বেশি ভালো লেগেছে। চেষ্টা করে যাবো প্রতিনিয়ত এরকম শেয়ার করার জন্য।



আমার পোষ্ট দেখার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। আমি আশা করিছি আপনারা সবাই আমার পোষ্ট উপভোগ করবেন এবং আপনারা সবাই আমাকে অনুপ্রাণিত করবেন

পোষ্টের বিবরণ
বিভাগপোষ্ট রিভিউ
ডিভাইজRealme 6i
বিষয়আমার বিগত সপ্তাহের কয়েকটি পোষ্টের রিভিউ।
পোষ্টের কারিগর@jibon47
অবস্থানsource

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনার পোস্টগুলো রিভিউ দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। রিভিউ কষ্টের মাধ্যমে আপনার যে পোস্ট দেখে নি তা একসাথে দেখে নিতে পেরেছি। আপনার সত্যি একটি পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। একসাথে প্রত্যেকটি পোস্ট দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

আমি মূলত এ কারণেই পোস্ট রিভিউ শেয়ার করি যাতে করে যারা আমার পোস্টগুলো দেখতে পারেনি এই রিভিউ এর মাধ্যমে যেন দেখতে পারে। সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার শেয়ার করা পোস্টগুলো রিভিউ আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে শেয়ার করলেন ভাইয়া। আপনার শেয়ার করা পোস্টগুলোর মধ্য থেকে আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফির পোস্ট এবং হেডফোন নাটকে রিভিউটি খুবই ভালো লেগেছে।

 2 years ago 

জবা ফুলের ফটোগ্রাফিটি যখন আমি করেছিলাম তখন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল সেই সাথে হেডফোন নাটক এই নাটক আমি যখন দেখেছি প্রথম অবস্থাতে খুবই হাসির পেয়েছিল কিন্তু শেষ পর্যায়ে এসে প্রায় কান্না করে দিয়েছিলাম।

 2 years ago 

ভাইয়া আপনার রিভিউ পোস্ট সবগুলো ই ভালো ছিল।আমি নাটক দেখতে খুব পছন্দ করি। নাটকটি আমি দেখব। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই আপনি এই নাটক দেখবেন যেহেতু পোষ্ট রিভিউ এর মাধ্যমে আপনি এই নাটক সম্পর্কে জেনেছেন আমি আপনাকে বলব অবশ্যই এই নাটক দেখবেন ।দেখবেন খুবই ভালো লাগবে আপনার। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সব সময় সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65