কাজিনদের সাথে গ্রীন পার্ক ভ্রমণ || পর্ব - ২

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু আলাইকুম


সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

পর্ব - ১

IMG-20240705-WA0015.jpg

ঈদুল আযহা উপলক্ষে এবার নানুর বাড়িতে গিয়েছিলাম। অর্থাৎ ঈদের পরের দিন গাজিপুর থেকে নোয়াখালী গিয়েছিলাম। যেহেতু ঈদের পরে গিয়েছিলাম তাই ঈদ উপলক্ষে সেভাবে কোন জায়গায় ভ্রমণ করা হয়নি। তাই আমরা কাজিনরা মিলে ভাবলাম একটা জায়গায় ঘুরতে যাব। তারপর সবাই মিলে এই গ্রীন পার্কে যাওয়ার প্ল্যান করলাম। এই পার্কের মুহূর্তগুলোই আপনাদের সাথে শেয়ার করব। আজকে দ্বিতীয় পর্বটা শেয়ার করছি। যেহেতু পার্ক টা অনেক বড় তাই একটা বা দুইটা পোষ্টের মাধ্যমে শেষ করা সম্ভব নয়। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে।


IMG-20240705-WA0013.jpg

প্রথম পর্বে আপনাদের সাথে পার্কে যাওয়া সেখানে গিয়ে পার্কের এন্ট্রি টিকিট নেওয়ার মুহূর্ত পর্যন্ত শেয়ার করেছিলাম। এন্ট্রি টিকিট নেওয়ার পর আমরা সবাই পার্কের ভিতরে প্রবেশ করলাম। সেদিন ওয়েদারটা খুবই সুন্দর ছিল তাই আকাশটা অনেক দারুন লাগছে দেখতে। ভিতরে বিভিন্ন ধরনের রাইড ছিল। আর এরিয়াটাও অনেক বড় ছিল। বিশেষ করে সবুজ গাছপালা দিয়ে খুব সুন্দর করে ডেকোরেশন করা ছিল পুরো পার্ক টা। পার্কে প্রবেশ করে আমরা প্রথমে কয়েকটা ছবি তুলে নিলাম। কারণ ঘুরতে ঘুরতে সন্ধ্যা হয়ে গেলে তখন ছবি তুলতে গেলে ছবি সুন্দর হবে না। তাই রোদ থাকতে থাকতে সবাই ছবি তুললাম। ছবি তোলা শেষ করে আমরা পার্কের ভিতরে হাঁটতে লাগলাম।

IMG-20240705-WA0003.jpg

IMG-20240705-WA0011.jpg

পার্কের ভিতরে ঢুকে প্রথমেই দেখলাম বিভিন্ন ধরনের দোকান রয়েছে এক পাশে। বিভিন্ন ধরনের আর্টিফিশিয়াল ফুল, ছোটদের খেলনা এবং আরো অনেক ধরনের খাবারের দোকান ছিল। তারপরে দেখলাম পার্কের প্রথম অংশে বিভিন্ন ধরনের রাইড ছিল। আমরা ভাবলাম কোন কোন রাইডে উঠা যায়। তারপর ভাবলাম যে এই স্কাই হুইল রাইড টা তে উঠবো। প্রথমেই এটাতে উঠলাম কারণ এখান থেকে পুরো এরিয়াটা খুব সুন্দর ভাবে দেখা যাবে। এই রাইড এর টিকেট ছিল ৫০ টাকা করে। যদিও এখানকার বেশিরভাগ রাইড এর টিকেট ১০০ টাকা তবে এটা তো একটু কম ছিল। পরে আবার অন্য আরেকটা তে উঠেছিলাম সেখানে টিকেট ১০০ টাকা করে ছিল। যাইহোক, এই রাইডের টিকিট নিয়ে আমরা সিরিয়ালে দাঁড়ালাম। দেখলাম বেশ লম্বা একটা সিরিয়াল। বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর রাইডে উঠালাম। উপর থেকে পুরো এরিয়ার ভিউ টা সত্যিই অসাধারণ লাগছিল দেখতে।

IMG-20240705-WA0007.jpg

IMG-20240705-WA0009.jpg

রাইড থেকে নেমে দেখলাম এর পাশে অনেকগুলো ফুচকার দোকান রয়েছে। তবে দেখলাম এখানকার খাবারের রেট অনেক বেশি। তাই পরে আর গেলাম না। এখান থেকে বের হয়ে এই ফুচকা খেলে দাম অর্ধেক এর মত পড়বে। সেখানে খাবারের দাম অনেক বেশি ছিল। এরপর সেখান থেকে অন্য দিকে চলে গেলাম। যেহেতু অনেক বড় এরিয়া তাই এক জায়গাতে বেশিক্ষণ দেরি করলাম না।

IMG-20240705-WA0005.jpg

চলবে......

Location


এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

THANKS FOR WATCHING

FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3Js1AsXomsXdpf751AiTze5T6yn24ZDrriPQ5zc2XArsrDZBjJbctwBJNaKiLpg...KrgpPU6HriE7FgTVPj8uvxBtjuoGEamTLc8DSHVF6ipcqXSFjPje3YK3eGMrhXcYfw6tK2SwDzUo6hxThfwivyDbtdUAQ2cZ7mDKjHXfbE6PSfXLcM4y6cxW9U.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

ধন্যবাদান্তে
@isratmim


🤍আমার সংক্ষিপ্ত পরিচয়🤍


আমি ইসরাত জাহান মিম। আমি বাংলাদেশের একজন নাগরিক। বাঙালি হিসেবে আমি গর্বিত, কারণ বাংলা আমার অহংকার। আমার গ্রামের বাড়ি নোয়াখালীতে কিন্তু বাবার ব্যবসার কারণে ছোটবেলা থেকেই অবস্থান করছি গাজীপুরে। আমি আমার পড়াশুনা এইচ এস সি পর্যন্ত করেছি এবং এখন পরবর্তী পর্যায়ের ভর্তি প্রস্তুতি নিচ্ছি। আমি স্টিমিট প্ল্যাটফর্মের "আমার বাংলা ব্লগ" পরিবারের একজন সদস্য এজন্য আমি অনেক উৎসাহিত ও আনন্দিত। আমি বই পড়তে পছন্দ করি, সেই সাথে নতুন নতুন ফটোগ্রাফি করতে ও ইউনিক রেসিপি এবং নতুন নতুন ইউনিক ডাই তৈরি করতে বেশ পছন্দ করি। তবে সবচেয়ে বেশি ভালো লাগে বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে বেড়াতে ও প্রকৃতির কাছাকাছি থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি ২০২০ সালের ১৭ই ডিসেম্বর। স্টিমিট প্ল্যাটফর্মকে আঁকড়ে ধরে ভবিষ্যতে আরো এগিয়ে যেতে চাই এটাই আমার লক্ষ্য।
Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 days ago 
 5 days ago 

আপনারা কাজিনরা মিলে বেশ ভালো একটা সময় কাটিয়েছেন নিশ্চয়। আসলে আপু সবাই মিলে এভাবে ঘুরলে সত্যি অনেক ভালো লাগে। আপনি ঠিক বলেছেন আপু পার্কে শুধু ফুসকা কেন সব কিছু দাম ডাবল বাইরের থেকে। সত্যি আপু জায়গাটা অনেক সুন্দর। ধন্যবাদ আপু সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 days ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 days ago 

ঈদের মধ্যে সুন্দর সময় উপভোগ করেছেন। গ্রীন পার্ক ভ্রমণ করার মুহূর্ত গুলো আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে। গ্রীন পার্কটি বেশ সুন্দর। আমার কাছে ভালো লেগেছে। আশাকরি সেখানে সময়টা উপভোগ করেছেন।

 4 days ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.72
ETH 3101.08
USDT 1.00
SBD 2.33