আমার সর্বশেষ ৫ টি diy প্রজেক্ট এর রিভিউ // 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ ৫ টি diy প্রজেক্ট এর রিভিউ। এই diy প্রজেক্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি diy প্রজেক্ট এর ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1661359463269.jpg

প্রথম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcaWXA4fDsU3zBu9J1LwT3pCJfwutRNzHutQ75HaH9686fw1wdmY17KqWQNGRLouxshUNwkRCY9WVbRipFkN1PvfiK6na.jpeg

Post link

  • বিভিন্ন ধরনের রঙিন কাগজের কম্বিনেশন থাকলে জিনিসটি খুব বেশি আকর্ষণীয় লাগে দেখতে। তাই এই ওয়ালমেট এর মধ্যে আমি বিভিন্ন ধরনের কালার কম্বিনেশন রাখার চেষ্টা করেছি। আর মাঝখানে সাদা পুঁথি গুলোর কারণে আমার কাছে আরো বেশি ভালো লাগে।
দ্বিতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcaTMM8CAmM2zGRoX1tEcdYi9Lv71wTJ2Siqt3PtyP3AVWefdV7NYZQ2eejw9dwwmsQ6a1SQMe29TBi9ii3GgSbWfoGxe.jpeg

Post link

  • এটি হচ্ছে কাগজের তৈরি ফুল। কাগজের তৈরি এই ফুলটি আমার খুব বেশি পছন্দ। বিশেষ করে লাল রঙের হওয়ার কারণে এবং ফুলের কলি গুলো খুব বেশি সুন্দর লাগে আমার কাছে।
তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcTaAXtuQrMxc6gxZgGVmgsQfrjaapC9ZAtxL4rHCgQbTK4F2N1JcTkYe2vjCcmSoGcCnLspm2TTaaVqCye74eMrGA5LJ.jpeg

Post link

  • এটি হচ্ছে কাগজের তৈরি ওয়ালমেট। কিছুটা সূর্যমুখী ফুলের মতো বানানোর চেষ্টা করেছি। দেয়ালের ঝোলানোর পর সত্যিই দারুণ লেগেছিল। আশা করি আপনাদের কাছেও ভালো লেগেছে।
চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcvztk8tRo7VGQQufzKA15tfmJKphEjyAasgeYsEVHqVAxbN3yPZxzMo6JU6keMvGEGPTj19Y3vcBzZCgrPoBSVCMUYdC.jpeg

Post link

  • এই ওয়ালমেট টির চেষ্টা করেছি একটি সম্পূর্ণ ফুল তৈরি করার। এটি তৈরি করা খুব সহজ ছিল। আর লাল এবং কালো রঙিন কাগজের কম্বিনেশন আমার সব সময় ভালো লাগে। তাই এটির ক্ষেত্রে এ ধরনের কম্বিনেশন রাখার চেষ্টা করেছি।
পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcLVxZonyeEfXHUoXKhHhahw8urFMASc2bUPu4AU5e5DAuGgT8uGV3sXSyC2QUetdE3p1xxPa3nzbrQGyMiNeyM4x4D58.jpeg

Post link

  • কয়েকদিন আগেই আপনাদের সাথে এই ডাই প্রজেক্ট শেয়ার করি। ধরনের কাজগুলো করার সময় খুব সতর্কতার সাথে কাগজগুলো ভাজ করতে হয় এবং কাটতে হয়। কাগজ ভাজ এর ক্ষেত্রে কিংবা কাটার ক্ষেত্রে কিছুটা ভুল হলেই সম্পূর্ণ জিনিসটি নষ্ট হয়ে যায়। তবে এই ধরনের কাজগুলো বেশ ভালোও লাগে দেখতে।

এই ছিল আমার আজকের রিভিউ পোস্ট। আপনারা মন্তব্য করে জানাবেন কোনটি আপনাদের কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনি আজকে আমাদের মাঝে আপনার সর্বশেষ পাঁচটি রঙিন কাগজ দিয়ে তৈরি করা পোস্ট রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আসলে রঙিন কাগজ দিয়ে যে কোন জিনিস তৈরি করলে দেখতে অনেক বেশি ভালো লাগে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ওয়ালমেট তৈরির। ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোস্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাজের সার্থকতা । ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সর্বশেষ ৫ টি diy প্রজেক্ট সবগুলো চমৎকার ছিল।এই ধরনের ডাই করতে বেশ ভালো লাগে আমার কাছে। এগুলো দেওয়ালে ঝুলিয়ে রাখলে অনেক সুন্দর দেখায়। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ড্রাই প্রজেক্ট গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। ঠিকই বলেছেন আপনি এগুলো দেওয়ালে ঝুলিয়ে রাখলে দেখতে খুবই সুন্দর দেখায়। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার প্রতিটি ডাই অসাধারণ ছিল। আমরা যদি মাঝে মাঝে কিছু পোস্ট মিস করে যাই তাহলে খুব সহজেই এই সংগ্রহশালা থেকে সেই পোস্ট দেখতে পারবো।আমার কাছে আপনার সবগুলো পোস্ট অনেক ভালো লেগেছে। পুরনো পোস্ট আবার নতুন করে সংগ্রহশালায় বেঁধে রাখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল আর দোয়া করি যেন আরও অনেক দূর এগিয়ে যেতে পারেন।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুশি হলাম আপু। দোয়া করবেন যাতে সামনের দিকে আরো ভালো করতে পারি। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার সর্বোশেষ ডাই প্রজেক্টগুলো অসাধারণ ছিল 👌
প্রতিটি আমি দেখার চেষ্টা করেছি। বেশ গুছিয়ে উপস্থাপন করেন আপনি।
দোয়া রইল 🥀

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি ।চমৎকার মন্তব্য করে ।আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনার করা সপ্তাহিক ডাই প্রোজেক্ট গুলো সব সুন্দর ছিল।শুভকামনা

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাঁচটি ড্রাই প্রজেক্টই আমার অনেক পছন্দের পোষ্ট।আর সেই পছন্দের ডাই পোস্টগুলো যখন একসঙ্গে দেখার সুযোগ পেলাম। তখন অনেক ভালো লাগছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এই সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি তো দেখছি রঙিন কাগজ ব্যবহার করে বেশ সুন্দর সুন্দর ডাই পোস্ট তৈরি করেছেন। আপনার ডাই পোস্টের সংগ্রহশালা দেখে আমি তো মুগ্ধ হয়ে গেলাম। খুবই দক্ষতা সহকারে এবং নিখুঁতভাবে এই পোস্টগুলো তৈরি করেছেন এবং আমাদের মাঝে আবার নতুন করে উপস্থাপনা করে শেয়ার করেছেন। ধন্যবাদ জানাই আপনাকে শেয়ার করার জন্য আমাদের মাঝে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চমৎকার একটি ডাই পোস্ট দেখতে পারলাম এরকম রিভিউ দেখলে নিজে থেকে ডাই তৈরি করতে ইচ্ছে হয়। প্রতিটি ওয়ালমেট অনেক বেশি সুন্দর ছিল রঙিন কাগজ দিয়ে এরকম সুন্দর ওয়ালমেট দেখতে খুবই ভালো লাগে।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাছে সার্থকতা। ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ।শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41