আমার সর্বশেষ ৫ টি diy প্রজেক্ট এর রিভিউ // ১০% বেনিফিশিয়ারি @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ ৫ টি diy প্রজেক্ট এর রিভিউ। এই diy প্রজেক্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি diy প্রজেক্ট এর ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1643203327252.png

প্রথম

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv15EiWBR1FJTMuCoK5wmA33mQp4eNNmdPtUqVsLzhj6sn7kUqhsvgrXtD3QXDesduNUU3untLrKGuVkipu47FvdJ5CHsLzcKDedwwc.jpeg

Post link

এটি হচ্ছে আজকের ৫ টি diy এর মধ্যে প্রথমটি। এটি আমার খুবই পছন্দের। এই ওয়ালমেট টি তৈরি করতে আমার অনেক বেশি সময় লেগেছিল। কারণ এখানের কাজগুলো ছিল অনেক। বিভিন্ন ধরনের পাতা ফুল এবং কিছু প্রজাপতি সব মিলিয়ে মোটামুটি অনেকটা সময় লেগে গিয়েছিল এটি তৈরি করতে।

দ্বিতীয়

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv19LhEUuyBjzMP77QGzeyjA6UnkkJxtWdTj4v6C2Dymdyg5rbD8DsSSFa3KnSt8Wg6TDpZ7rd8htPtCcvC4KFj6QKJbR81EgCueaML.jpeg

Post link

এটি হচ্ছে একটি ফ্লাওয়ার স্টিক। স্টিক এর মধ্যে লাল ফুল গুলো খুব সুন্দর দেখাচ্ছে। তার পাশাপাশি ছোট পাতাগুলো কারনে আরো বেশী সুন্দর করে ফুটে উঠেছে স্টিকটি।

তৃতীয়

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yctPmaopcwNmMsDkMZUjWVJMxsULLmNoVYkJHNmLXh6u4hhzqUoYTbjWaRzSh2tqW37RjJ6DCATwcPb773q3ZEP54S9S6.jpeg

Post link

এই ওয়ালমেট টিও আমার কাছে ভালো লাগে। তবে বিশেষ করে উপরে বিভিন্ন ধরনের বেলুনের কারণে এটি আরো ভালোভাবে ফুটে উঠেছে। যার কারণে দেখতে খুব সুন্দর লাগছে।

চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcsaFcxESZ5Vx93S4mozPAaSkpacSQv54XLMMRJzZVJemiQf9d2ihennQWRK5WW6iyTNhJcEjaJy3yYW1m7C6K8D35Z9Q (1).jpeg

Post link

এটিও আমার ভীষণ পছন্দের। লাল ফুল গুলা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাদের কাছে কেমন লেগেছে??

পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcN72QLRNCf2vb7fwR4TqCSBobMhofQ2BdFvV2VkxiksoxK4V55Xmz4B31SW8KosJaXfaUJ6ARnJAYZ7erno1yYAQgfve.jpeg

Post link

সর্বশেষ করা ওয়ালমেট টি। এটি তৈরি করতে অনেকটা সময় লেগেছিল। বিশেষ করে গোলাপ ফুল গুলো তৈরি করতে বেশি সময় লেগেছে। আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে।

এই ছিল আমার আজকের রিভিউ পোস্ট। আপনারা মন্তব্য করে জানাবেন কোনটি আপনাদের কাছে ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

ইতি
@isratmim

Sort:  
 2 years ago 

ওয়াও আপু, আপনার সর্বশেষ পাঁচটি ডাই পোস্টের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ডাই পোস্ট গুলো সত্যি অনেক সুন্দর এবং নিখুঁত হয়েছে।খুব সুন্দর হয়েছে আপনার ডাই প্রজেক্ট গুলো কোনটা বাদ দিয়ে কোন টার কথা বলব বুঝতে পারছি না।প্রতিটা এত সুন্দর হয়েছে যা বলে বোঝাতে পারবো না। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে সর্বশেষ ওয়ালমেটের ডাই প্রজেক্টে। অসংখ্য ধন্যবাদ আপু ডাই পোষ্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

সবগুলোই দারুণ। তবে ২ এবং ৫ নম্বর খুব ভালো লাগলো। তৃতীয় ছবির বেলুন গুলো এখনই নিতে
ইচ্ছে হচ্ছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

সত্যি বলতে আপু সবগুলোই চমৎকার ছিল। কোনটা রেখে কোনটা বলব। আপনি খুব দক্ষতার সহিত কাজগুলো করে থাকেন। অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42