এই সপ্তাহের পোস্টগুলোর রিভিউ

17-06-2022

৩ আষাঢ় ,১৪২৯ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে


বর্ষার মাস শুরু হয়ে গেছে। আষাঢ়-শ্রাবণ দুইমাস বর্ষাকাল বাংলাদেশে। আর এই সময়টাতে প্রচুর বৃষ্টিপাত হয়ে থাকে। ইতোমধ্যে সিলেট জেলায় বন্যার পরিস্থিতি ভয়াবহ। পানির নিচে নিমিষেই সব তলিয়ে যাচ্ছে। মানুষের থাকার জায়গা পর্যন্ত হচ্ছেনা। গবাদিপশু পানির সাথেই ভেসে যাচ্ছে। আপনজন হারানোর ভয় যেন সবার চোখে। এরই মাঝে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে সেনাবাহিনী মোতায়ন করা হয়েছে। সেনাবাহিনীদের লক্ষ্য মানুষজন যেন নিরাপদ আশ্রয়ে থাকে,যথাযথ চিকিৎসা পায় এবং খাদ্যের ব্যবস্থা। এই ভয়াবহতার খবর শুনে খুব খারাপ লাগছে। কতো মানুষ তাদের বাড়ি হারিয়ে ফেলছে। আল্লাহ তায়ালার কাছে দোয়া করি এসব সমস্যা থেকে যেন সিলেটবাসীদের মুক্তি দান করে।

IMG_20220617_150225.jpg

যায়হোক, আজকে চলে এলাম সপ্তাহের পোস্টগুলো শেয়ার করার জন্য। শুক্রবার আমি সপ্তাহে করা সবগুলো পোস্ট রিভিউ করে থাকি । এতে যেমন পোস্ট সংরক্ষণও হলো তেমনি আপনারা যারা আমার কোনো পোস্ট মিস করেছেন চাইলেই দেখে আসতে পারেন। এ সপ্তাহটা একটু ব্যস্ততার মাঝেই অতিবাহিত হলো। তারই মাঝে কলেজের পড়াশোনাটাও বাড়াতে হলো। চেষ্টা করে যাচ্ছি নিয়মিত পোস্ট করার। আশা করি আমার চেষ্টা অব্যাহত থাকবে। যায়হোক, চলুন তাহলে সপ্তাহের পোস্টগুলো দেখে নেয়া যাক।

১ম পোস্ট

20220611_021534_0000.png

১।কবিতা আবৃত্তি

পোস্ট লিংক

আমার বাংলা ব্লগের বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম। হাফিজুল্লাহ ভাইয়ের সৃষ্টি আমার বাংলা ব্লগ কবিতা। জীবনে প্রথমবার আবৃত্তি করেছিলাম। আপনার এখনো কবিতাটি না শুনে থাকলে লিংকে প্রবেশ করে দেখে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

২য় পোস্ট

boy-1822621_1280.jpg

২।আমি গর্বিত

পোস্ট লিংক

গিয়েছিলাম ব্যাংকে স্টেটমেন্ট আপডেট করার জন্য। কারণ আমার ব্যাংক স্টেটমেন্ট এ এড্রেস আরও কিছু প্রয়োজনী ডকুমেন্ট এড করার দরকার পরে। আরিফ ভাই বলেছিল ব্যাংকে গেলে ঠিক করে দিবে। ঠিক করতে গিয়ে ব্যাংক কর্মকর্তা আমাকে জিজ্ঞেস করে স্টেটমেন্ট কেন আর কি করেন? আমি তখন বলেছিলাম আমি একজন কন্টেন্ট ক্রিয়েটর। আর্টিকেল লিখে টাকা আয় করি। এমনই কিছু কথা আপনাদের সাথে শেয়ার করেছিলাম।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

৩য় পোস্ট

IMG20220613072105.jpg

পোস্ট লিংক

কিছুদিন আগে গিয়েছিলাম চন্দ্রনাথ পাহাড়ে। অনেকদিন হলো ঘুরাঘুরি হয়না। বাহিরে কোথাও ঘুরতে গেলে মনটাই ভালো হয়ে যায়। এই পাহাড়ে এর আগেও আমি একবার গিয়েছিলাম। পাহাড় সৌন্দর্য যারা উপভোগ করেছেন তারা হয়তো জানেন। আপনারা চাইলে আমার পোস্টটি ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

৪র্থ পোস্ট

png_20220615_144924_0000.png

পোস্ট লিংক

আপনারা সবাই জানেন যে পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। একমাত্র পাওয়ার আপের মাধ্যমেই সক্ষমতা বাড়ানো যায়। তারই ধারাবাহিকতায় সপ্তাহের একটি দিনে পাওয়ার আপ করে থাকি। এ সপ্তাহে ৩০ স্টিম পাওয়ার আপ করেছিলাম। ধীরে ধীরে লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

৫ম পোস্ট

IMG20220613113628.jpg

পোস্ট লিংক

এটি ছিল ভ্রমনের দ্বিতীয় পোস্ট। চন্দ্রনাথ পাহাড় ভ্রমণের পর গিয়েছিলাম সুপ্তধারা ঝর্ণা দেখার জন্য। সেখানে গিয়ে অবশ্য অনেকটা হতাশ হলাম। কারণ পানি ছিল না সেখানে। ভাবছিলাম ঝর্ণার পানিতে গোসল করবো। তা আর হলো। তবে জীবনে প্রথমবার ঝর্ণা দেখেছিলাম। আপনারা চাইলে পোস্টটি দেখে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

যায়হোক, এই ছিল সপ্তাহের পুরো পোস্টের রিভিউ। আশা করি আপনারা পোস্টের রিভিউটি পড়বেন এবং কোনো পোস্ট না পড়ে থাকলে পড়ে আসতে পারবেন। আপনাদের মতামত আশা করছি। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের মতো এখানেই বিদায় নিলাম।



10% beneficary for @shyfox

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

ধন্যবাদ

WhatsApp Image 2022-02-19 at 00.53.52.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 
 2 years ago 

আপনার কবিতা আবৃতি আপনি শুনেছিলাম। বেশ ভাল লেগেছে আমার কাছে। তাছাড়া চন্দ্রনাথ পাথাড়ের পোস্টটি আমার ভাল লেগেছিল। অনেক ভাল পোস্ট লিখেন আপনি। পোস্টগুলো আরেকবার দেখতে পেরে অনেক ভাল লাগলো। ধন্যবাদ আপনাকে ভাই

 2 years ago 

ভাবছিলাম ঝর্ণার পানিতে গোসল করবো। তা আর হলো।

ভাইয়া, মনে হচ্ছে একটু মিসটেক হয়েছে এই লাইনে।যাইহোক প্রতিটি পোস্ট এর রিভিউ সুন্দর করে দিয়েছেন ।আপনার কবিতা আবৃত্তিটি দারুণ হয়েছিল।চন্দ্রনাথ পাহাড় ও সুপ্তধারা ঝর্না বেশ ভারী মিষ্টি নাম।পাহাড়টি ঘন জঙ্গলে ঢাকা মনোরম দৃশ্য।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পোস্টগুলোর কয়েকটি পোস্ট আমার দেখা হয়েছিল। আপনার পোস্ট গুলো খুব সুন্দর ছিল। ঘুরতে যাওয়ার খুব সুন্দর কিছু মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করেছেন। সব মিলিয়ে খুব ভাল ছিল আপনার পোস্টগুলো। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আপু চমৎকার একটি মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। বন্ধুদের সঙ্গে কাটানো মুহূর্ত টা অনেক বেশি স্পেশাল হয় আপনার বন্ধুর সঙ্গে কাটানো মুহূর্ত টা পোস্ট আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পোস্ট গুলো খুবই সুন্দর ছিল। তবে আমার মনে সবচেয়ে বেশি প্রভাব বিস্তার করেছিল সীতাকুণ্ডের সেই দৃশ্যগুলো। আশা করি এমন সুন্দর সুন্দর পোস্ট এভাবে শেয়ার করবেন, আপনাদের পোস্ট গুলো আমাদের জন্য খুবই অনুপ্রেরণা যোগায় নতুন পোস্ট সৃষ্টি করাতে।

 2 years ago 

জেনে খুশি হলাম ভাইয়া। নতুন নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে আবারো হাজির হবো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ইতোমধ্যে সিলেট জেলায় বন্যার পরিস্থিতি ভয়াবহ। পানির নিচে নিমিষেই সব তলিয়ে যাচ্ছে।

আসলেই ভাইয়া সিলেটের বন্যা পরিস্থিতি দেখে সত্যিই অনেক খারাপ লাগছে। যত দিন যাচ্ছে সিলেটের বর্ণপরিচয় ততটাই খারাপ হয়ে যাচ্ছে।

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে আপনার গত সপ্তাহের পোস্টগুলো রিভিউ শেয়ার করেছেন ভাইয়া। গত সপ্তাহে শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে আমার কাছে সুপ্তধারা ঝর্ণা দেখার পোষ্ট টি এবং চন্দ্রনাথ পাহাড় ভ্রমণের পোস্টটি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট আমি পড়েছি।
বিশেষ করে সিতাকুন্ড ভ্রমন কাহিনী আমার হৃদয় ছুঁয়ে গেছে। আর অন্যান্য পোস্টগুলো দারুন। অনেক ধন্যবাদ ভাই চমৎকার পোস্টগুলো আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56