কনটেস্ট সপ্তাহ- 05| আমার পাওয়ার বৃদ্ধি 320 স্টিম (10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি আবারো পাওয়ার আপ করতে যাচ্ছি।

আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছেন।
এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয় এবং আমরা দাদাকে দেখে পাওয়ার আপ করতে উৎসাহ ও অনুপ্রেরণা পাচ্ছি সবসময়। আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।এছাড়া এই পোস্টটি টার্গেট ডিসেম্বরের সঙ্গে সঙ্গে আমাদের কমিউনিটি দ্বারা আয়োজিত পাওয়ার আপ প্রতিযোগিতারও অংশগ্রহণ এটা।যাতে আমরা সবাই একসাথে এগিয়ে যেতে পারি নির্দিষ্ট লক্ষ্যে।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।

আজ আমি পাওয়ার আপ করেছি 320 স্টিম ।

IMG-20211216-WA0001.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 11.809 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 2132.673 স্টিম।

এবার আমি আমার স্টিম ডলার 26 স্টিম ডলার দিয়ে 312 স্টিম কিনলাম।

এরপর যখন স্টিম আমার ওয়ালেট এ এসে জমা হলো তখন স্টিম হলো 320 স্টিম।

IMG-20211216-WA0002.jpg

এবার আমি 320 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG-20211216-WA0003.jpg

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 2452.677 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।

এরপর আমি 500 স্টিম ডেলিগেশন করেছি, এই পর্যন্ত আমি মোট 2015 স্টিম ডেলিগেশন করেছি @heroism কে।এছাড়া এখান থেকে আমার 2 স্টিম @abb-charity টে দেওয়া হয়েছে।

আমার পূর্বের পাওয়ার আপ করা পোস্টের লিংকগুলি নীচে দেওয়া হলো---

https://steemit.com/hive-129948/@green015/5qvswm

https://steemit.com/hive-129948/@green015/100

https://steemit.com/hive-129948/@green015/203-10-beneficiary-to-shy-fox

https://steemit.com/hive-129948/@green015/217-500-heroism-10-beneficiary-to-shy-fox

https://steemit.com/hive-129948/@green015/329-10-beneficiary-to-shy-fox

https://steemit.com/hive-129948/@green015/or-200-or-10

https://steemit.com/hive-129948/@green015/200-or-200-steem-power-up

https://steemit.com/hive-129948/@green015/3-or-195-10

https://steemit.com/hive-129948/@green015/04-or-170-10

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

Cc.
@Steemcurator01
@steemcurator02

অভিবাদন্তে: @green015

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি সেই কাজটি প্রতিনিয়ত করে চলেছেন। আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

 3 years ago 

Thank you.

আপু পাওয়ার আপ করার মাধ্যমে আপনে অনেকগুলো এসপির মালিক হয়ে গেছেন। আজকেও অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। খুব ভালো লাগল আপনার পাওয়ার আপ দেখে।আপনার জন্য শুভ কামনা রইল।
 3 years ago 

আপু পাওয়ার আপ করার মাধ্যমে আপনে অনেকগুলো এসপির মালিক হয়ে গেছেন।

না না ভাইয়া,আমি তো দুই সপ্তাহ ও তিন সপ্তাহ পর পর করি এইজন্য বেশি করা হয়।অনেক ধন্যবাদ আপনাকে, উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

আমি এখনো তেমন একটা পাওয়ার আপ করতে পারিনি।বেশ কয়েকবার অল্প অল্প করে পাওয়ার আপ করেছিলাম। আপনি নিজের সক্ষমতা বাড়িয়েছেন । আপনার এই পাওয়ার আপ আমাদের অনুপ্রাণিত করছে প্রতিনিয়ত। আমিও অল্প অল্প করে পাওয়ার আপ করার চেষ্টা করছি।

 3 years ago 

হ্যাঁ, দাদা নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপের গুরুত্ব অনেক।অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

যত বেশি পাওয়া আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

ঠিক বলেছেন,ধন্যবাদ ভাইয়া।

অনেক অনেক অভিনন্দন আপু আপনার নতুন পাওয়ার আপ এর জন্য। আপনার ধারাবাহিক পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে। সুমন ভাইয়ার আয়োজিত এই প্রতিযোগিতা এবং উনার নিজের অংশগ্রহণ সকল মেম্বারকে দারুণভাবে উৎসাহিত করে। এভাবে ধীরে ধীরে আমরা একদিন শক্ত একটি পজিশন তৈরি করতে পারব স্টিমিট প্লাটফর্মে।

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া,👍আমরা সবাই একসাথে ভালো অবস্থান তৈরি করে এগিয়ে যাবো এটাই কাম্য।অনেক ধন্যবাদ আপনাকে, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো দিদি। বিশেষ করে আমার বাংলা ব্লগের সবাই পাওয়ার আপকে ভালোবাসি। স্টিমিট প্লাটফর্মে যেটা খুবই দরকার। পাওয়ার আপের মাধ্যমেই আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল দিদি।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

একাউন্টঃ @green015
পাওয়ার বৃদ্ধিঃ = 15.0094%

 3 years ago 

ধন্যবাদ দাদা।

 3 years ago 

আপু আমি পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো আমার। আপনি পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার সক্ষমতাকে তুলে ধরেছে। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে উৎসাহিত হবে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74