টার্গেট ডিসেম্বর মাস পর্যন্ত প্রতি মাসে পাওয়ার বৃদ্ধি করবো

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমস্কার বন্ধুরা, কেমন আছেন সবাই?আশা করি, সকলেই ভালো আছেন।আমিও ভালো আছি।তাই ভালো থাকার সুবাদে পাওয়ার আপ করলাম আজ থেকে 3 দিন আগে।আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই @rme দাদা এবং @rex-sumon দাদাকে যে পাওয়ার আপ বৃদ্ধির জন্য সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করেছেন।

Screenshot_2021-08-01-11-36-19-460_com.android.chrome~2.jpg

আমিও আপনাদের সঙ্গে পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর এ অংশগ্রহণ করে আপনাদের সঙ্গে সামিল হলাম এই প্রতিযোগিতায়।আসলে আমি স্টিমিটের সঙ্গে প্রায় সাড়ে তিন বছর ধরেই যুক্ত কিন্তু আমি এই প্রথম পাওয়ার আপ করলাম।সবসময় পাওয়ার ডাউন করা হতো।কিন্তু "আমার বাংলা ব্লগে "আসার পর সবার উৎসাহ উদ্দীপনা দেখে ভাবলাম আমার ও নিজস্ব একটি অবস্থান বা একটি ভীত তৈরি করা খুবই দরকার।তাই পাওয়ার আপ করে ফেললাম 80.077 স্টিম পাওয়ার।যাইহোক যা ছিল আমার পাওয়ার এ সবটাই।কিন্তু প্রত্যেক সপ্তাহে আমার পক্ষে পাওয়ার আপ করা সম্ভব হবে না তাই আমি এক মাস অন্তর অন্তর পাওয়ার আপ করবো। আমি তিনদিন আগে 5 sbd সেল করে 80.077 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।খেয়াল না থাকায় পাওয়ার বৃদ্ধির পূর্বের স্ক্রীনশট যুক্ত করতে পারেনি।আমিও আমার পাওয়ার বৃদ্ধি করতে চাই।
ধন্যবাদ সকলকে।

অভিবাদন্তে: @green015

Sort:  
 3 years ago 

আপনার অগ্রগতি অনেক ভালো। আপনার অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখুন। আমি আশা করি আপনি অবশ্যই সফল হবেন।

 3 years ago 

আমি যাতে সফল হতে পারি সেই আশীর্বাদ করবেন দাদা।আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখার।আপনার মন্তব্য আমাকে পাওয়ার বৃদ্ধিতে আরও উৎসাহ প্রদান করবে ।অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 3 years ago 

চমৎকার আপু খুব ভালো সিদ্ধান্ত, এভাবে এগিয়ে যান। যত বেশী পাওয়ার ততো বেশী সক্ষমতা। আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

অবশ্যই ভাইয়া ।আমি চেষ্টা করবো সবসময় আপনাদের সঙ্গে থেকে আপনাদেরকে অনুসরণ করার।ধন্যবাদ ভাইয়া আপনার উৎসাহমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57883.59
ETH 3070.40
USDT 1.00
SBD 2.34