"টার্গেট ডিসেম্বর "/200 স্টিম পাওয়ার আপ |200 Steem Power up

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার

বন্ধুরা, আশা করি আপনারা সকলেই ভালো আছেন।
আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই টার্গেট ডিসেম্বরে অংশগ্রহণ করেছেন।এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয় এবং আমরা ভাইয়াকে দেখে পাওয়ার আপ করতে উৎসাহ ও অনুপ্রেরণা পাচ্ছি সবসময়। এই প্রতিযোগিতা অনেক আগে থেকেই চলে আসছে। আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।যাতে আমরা সবাই একসাথে এগিয়ে যেতে পারি নির্দিষ্ট লক্ষ্যে।

Screenshot_20211107-170336.png

আমি আজ আমার স্টিম ডলার বিক্রি করে স্টিম কিনে স্টিম পাওয়ার আপ করেছি। আমার টার্গেট ডিসেম্বর মাস। আমি ডিসেম্বর মাস পর্যন্ত আমি যত স্টিম ডলার আয় করবো। পুরোটাই স্টিম পাওয়ার প্রবেশ করাবো। এভাবেই আমি স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। মূলত আমি @rme দাদা and @rex-sumon দাদার অনুপ্রেরণায় আমি পাওয়ার আপ শুরু করেছি। আমার ইচ্ছা এই স্টিমিট কমুউনিটিতে স্থায়ীভাবে কাজ করা। এই জন্য সকল মডারেটর দাদাদের ও উৎসাহ পেয়েছি। অসংখ্য ধন্যবাদ rme দাদা এবং rex-sumonদাদাসহ সকল মডারেটর দাদাদেরকে। এভাবেই আমাদের উৎসাহ দিন ।

আমার ওয়ালেটে স্টিম ছিলো 8.959 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 1427.994 স্টিম।

Screenshot_20211107-170446.png

এবার আমি আমার স্টিম ডলার 16.819 ডলার বিক্রি করে স্টিম কিনলাম। আমি 16.819 স্টিম ডলার বিক্রি করে 200 স্টিম পেয়েছিলাম।

এরপর যখন স্টিম আমার ওয়ালেট এ এসে জমা হলো তখন স্টিম হলো 208.959 স্টিম।

Screenshot_20211107-170515.png

এবার আমি 200 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

Screenshot_20211107-170536.png

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 1627.994 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।

আমার পূর্বের পাওয়ার আপ করা পোস্টের লিংকগুলি নীচে দেওয়া হলো---

https://steemit.com/hive-129948/@green015/5qvswm

https://steemit.com/hive-129948/@green015/100

https://steemit.com/hive-129948/@green015/203-10-beneficiary-to-shy-fox

https://steemit.com/hive-129948/@green015/217-500-heroism-10-beneficiary-to-shy-fox

https://steemit.com/hive-129948/@green015/329-10-beneficiary-to-shy-fox

https://steemit.com/hive-129948/@green015/or-200-or-10

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

রেগার্ডস : @green015

Sort:  
 3 years ago 

আমরা পাওয়ার আফ কে পছন্দ করি। পাওয়ার আফ করা মানে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আফ দেখে আমরা উৎসাহ পাই নিজের একাউন্টে পাওয়ার আফ করার জন্য শুভকামনা থাকলো আপনার জন্য।

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, সক্ষমতা বাড়ে।অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো আপু। আশা করছি আপনি এভাবে করেই পাওয়ার আপ করে যেতে পারবেন এবং পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারবেন ।
অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

চেষ্টা করে যাচ্ছি আপু,আপনাদের আশীর্বাদে।অনেক ধন্যবাদ আপু,উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

মোটামুটি ভাল মানের এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আমিও শুরু করেছি । অল্প অল্প করে আমিও পাওয়ার আপ করবো। এটি একটি ভালো উদ্যোগ। ভাল থাকবেন। শুভেচ্ছা।

 3 years ago 

হ্যাঁ, ভাইয়া ।সবাই মিলে পাওয়ার আপ করলে একসঙ্গে এগিয়ে যাওয়া যাবে।অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার এত বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করতে দেখে অনেক ভাল লাগল। এভাবেই এগিয়ে যাবেন আপনি আরো অনেক দূরে এ প্রত্যাশাই রইল আপু। শুভেচ্ছা অবিরাম।

 3 years ago 

অনুপ্রেরণা পেলাম, অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু সত্যিই অনেক ভালো লাগছে। আপনি প্রতিনিয়ত ভালো কাজ করে যাচ্ছেন তার পাশাপাশি আপনি পাওয়ার আপ করছেন। এটি খুবই ভালো উদ্যেগ। আপনি আপনার উদ্যোগকে সম্মান জানায়। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।নিজের অবস্থান শক্ত করা এবং আমরা পাওয়ার আপকে ভালবাসি। অনেক ভাল ছিল উদ্যোগটি

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আমাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 3 years ago 

আপু আপনার এই পাওয়ার আপ কে আমি সাধুবাদ জানায়।অনেক দারুন একটী উদ্যেগ ভবিষ্যৎ এর কথা মাথায় রেখে করেছেন। শুভ কামনা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

আপু অনেক বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি যা সত্যিই আমার কাছে অনেক ভালো লেগেছে। সামনের দিনে এভাবে পাওয়ার আপ করে যাবেন এই প্রত্যাশাই করি। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

হ্যাঁ ভাইয়া, চেষ্টা করছি আর এভাবেই করে যাবো ।অসংখ্য ধন্যবাদ আপনাকে, আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

বোন, আপনে অনেক ভালো একটা কাজ করে যাচ্ছেন। আপনে সব সময়ই অনেকটা স্টিম পাওয়ার আপ করেন। যেটা আজকেও করেছেন। আশা করি পাওয়ার আপের মাধ্যমে আপনে আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন।।

শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুশি হলাম।
এভাবেই এগিয়ে যান অনেক দোয়া রইল 🥀

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

আপু পাওয়ার বৃদ্ধি করা মানে মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি পড়ে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67